লো ডিপ নেকের চারপাশে উপচে পড়ছে সুডৌল 'স্তনযুগল', 'Big Size' নিতম্বে শরীরী মোচড় মালাইকার

বলিউডের অন্যতম ফিটনেস ফ্রিক অভিনেত্রী মালাইকা আরোরা সবসময়েই শিরোনামে রয়েছেন। ফের অতিরিক্ত শরীরী প্রদর্শন করতে গিয়েই ট্রোলের মুখে পড়লেন অভিনেত্রী। নিজেকে ঢেকে রাখতে নারাজ অভিনেত্রী। লাইমলাইটে কীভাবে থাকতে হয় তা মনে হয় মালাইকার থেকে ভাল আর কেউ জানে না। লো ডিপ নেক লং ড্রেসের চারপাশে বেরিয়ে আসছে স্তনযুগল। স্কিনফিট পোশাকে যেন ফেটে পড়ছে নিতম্ব। হট অবতারে মালাইকাকে দেখেই ভিড়মি খেয়েছেন নেটিজেনরা। মুহূর্তে নেটমাধ্যমে ছড়িয়ে পড়েছে মালাইকার খুল্লামখুল্লা শরীরের ছবি।
 

Riya Das | Published : Jul 23, 2021 9:34 AM IST

19
লো ডিপ নেকের চারপাশে উপচে পড়ছে সুডৌল 'স্তনযুগল', 'Big Size' নিতম্বে শরীরী মোচড় মালাইকার

বলিউডের অন্যতম ফিটনেস ফ্রিক অভিনেত্রী মালাইকা আরোরা সবসময়েই শিরোনামে রয়েছেন। লাইমলাইটে কীভাবে থাকতে হয় তা মনে হয় মালাইকার থেকে ভাল আর কেউ জানে না।

29

 স্তনযুগল উন্মুক্ত করেই হোক কিংবা অনাবৃত উরু দেখিয়ে  আবার কখনও নিতম্ব বার করে, ফ্যাশন স্টেটমেন্ট রীতিমতো ঝড় তুলছেন মালাইকা। 
 

39

বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা যেন প্রতিনিয়তই ফ্যাশনে ঝড় তুলছেন। এবার অতিরিক্ত শরীরী প্রদর্শন করতে গিয়েই ট্রোলের মুখে পড়লেন অভিনেত্রী। 

49

 লো ডিপ নেক লং ড্রেসের চারপাশে বেরিয়ে আসছে স্তনযুগল। স্কিনফিট পোশাকে যেন ফেটে পড়ছে নিতম্ব। হট অবতারে মালাইকাকে দেখেই ভিড়মি খেয়েছেন নেটিজেনরা। 
 

59

আকাশি রঙের লং গাউন, নো মেক আপ লুক, মুখে মাস্ক, পায়ে স্লিপার পরেই নজর কেড়েছেন মালাইকা। মুহূর্তে নেটমাধ্যমে ছড়িয়ে পড়েছে মালাইকার খুল্লামখুল্লা শরীরের ছবি।
 

69

বেরিয়ে রয়েছে শরীরের একাংশ। মালাইকার হট লুক দেখে যেমন ঘুম উড়েছে তেমনই আবার ধেয়ে এসেছে অশ্লীল মন্তব্য।

79
యోగా టిప్స్ చెబుతున్న మలైకా అరోరా.
89

মালাইকাকে দেখে নেটিজেনরা বলেছেন, 'পোশাক পরার আর কী দরকার ছিল। শরীরের সবটাই তো বেরিয়ে আসছে'। আবার অন্য একজন বলেছেন,'এত শরীর দেখানো কিসের'।

99

৪৭-এ এসে সেক্সি মারকাটারি ফিগারে বহু পুরুষের রাতের ঘুম উড়াচ্ছে মালাইকা আরোরা। দিনের পর দিন যেনও আর হট হয়ে উঠছেন বলি ফ্যাশনিস্তা।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos