অন্তর্বাস না পরে 'Morning Walk' -এ বেরোলেন মালাইকা, নির্লজ্জ পোশাকে নায়িকাকে দেখে রেগে আগুন নেটপাড়া

নিজেকে ঢেকে রাখতে নারাজ বলি অভিনেত্রী মালাইকা আরোরা। লাইমলাইটে কীভাবে থাকতে হয় তা মনে হয় মালাইকার থেকে ভাল আর কেউ জানে না। আর এই কারণেই বলিউডের অন্যতম ফিটনেস ফ্রিক অভিনেত্রী মালাইকা আরোরা সবসময়েই শিরোনামে রয়েছেন। ফের অন্তর্বাস না পরে রাস্তায় বেরিয়ে  চরম ট্রোলের মুখে পড়লেন বলিউডের মাল্লা। জ্যাকেটের উপর দিয়ে স্পষ্ট ফুটে উঠেছে শরীরের একাংশ। ব্রা না পরে পোষ্যকে নিয়ে মর্নিং ওয়াক করতে গিয়েই ক্যাজুয়াল লুকে পাপারাৎজির ক্যামেরায় লেন্সবন্দি হয়েছেন মালাইকা। নির্লজ্জ পোশাকে মালাইকাকে দেখেই রেগে আগুন হয়েছে সাইবারবাসী।

Riya Das | Published : Jan 20, 2022 5:57 PM IST / Updated: Jan 21 2022, 03:58 AM IST

19
অন্তর্বাস না পরে 'Morning Walk' -এ বেরোলেন মালাইকা, নির্লজ্জ পোশাকে নায়িকাকে দেখে রেগে আগুন নেটপাড়া

সাহসী অভিনেত্রী হিসেবে বি-টাউনে তকমা রয়েছে বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরার। ছাইয়া ছাইয়া গার্লের ফ্যাশন স্টেটমেন্ট বরাবরই সাহসীকতার পরিচয় দিতে থাকে। বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা (Malaika Arora)যেন প্রতিনিয়তই ফ্যাশনে ঝড় তুলছেন।

29

 লাইমলাইটে কীভাবে থাকতে হয় তা মনে হয় মালাইকার থেকে ভাল আর কেউ জানে না। আর এই কারণেই বলিউডের অন্যতম ফিটনেস ফ্রিক অভিনেত্রী মালাইকা আরোরা (Malaika Arora) সবসময়েই শিরোনামে রয়েছেন।

39

 লাইমলাইটে কীভাবে থাকতে হয় তা মনে হয় মালাইকার থেকে ভাল আর কেউ জানে না। আর এই কারণেই বলিউডের অন্যতম ফিটনেস ফ্রিক অভিনেত্রী মালাইকা আরোরা (Malaika Arora) সবসময়েই শিরোনামে রয়েছেন।

49

ব্রা না পরে পোষ্যকে নিয়ে মর্নিং ওয়াক করতে গিয়েই ক্যাজুয়াল লুকে পাপারাৎজির ক্যামেরায় লেন্সবন্দি হয়েছেন মালাইকা। নির্লজ্জ পোশাকে মালাইকাকে (Malaika Arora) দেখেই রেগে আগুন হয়েছে সাইবারবাসী।

59

মালাইকার (Malaika Arora)পোশাক নিয়ে ট্রোল হওয়া নতুন কোনও ব্যাপার নয় । বরং পোশাকের কারণেই  বারেবারে শিরোনামে উঠে আসেন মালাইকা আরোরা। এবারও তার অন্যথা হল না। ফিটনেস ফ্রিক অভিনেত্রী সকাল সকাল পোষ্যকে নিয়ে মর্নিং ওয়াকে বেরিয়েই বিপাকে পড়েছেন। 

69

ঢিলেঢালা সোয়েটশার্ট, ফিটেড ট্র্যাকস প্যান্ট ক্যাজুয়াল লুকেই পাপারাৎজির ক্যামেরায় ধরা দিয়েছেন মালাইকা আরোরা (Malaika Arora)।  অভিনেত্রীর পোশাক দেখেই  নেটিজেনরা বলছেন অন্তর্বাস না পরে রাস্তায় বেরিয়ে পড়েছেন অর্জুনের প্রেমিকা।

79

মালাইকাকে (Malaika Arora) দেখা মাত্রই জোর ট্রোলিং শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনদের মধ্যে কেউ বলেছেন, ব্রা পড়তে ভাল লাগে না, কেউ আবার মালাইকাকে নির্লজ্জ মহিলা বলতে পিছপা হননি। কেউ আবার লিখেছেন মুখে দুটো মাস্ক থাকলেও পরনে নেই একটি ব্রা।

89

সে স্তনযুগল উন্মুক্ত করেই হোক কিংবা অনাবৃত উরু দেখিয়ে  আবার কখনও নিতম্ব বার করে, ফ্যাশন স্টেটমেন্ট রীতিমতো ঝড় তুলছেন মালাইকা। অন্তর্বাস ছাড়াই রাস্তায় হাঁটতে বেরিয়েই কটাক্ষের মুখে পড়েছেন বলি নায়িকা (Malaika Arora)। অন্যদিকে ট্রোলাররাও তাকে নিয়ে আলোচনার নতুন টপিক পেয়ে গেছেন, যা তাড়িয়ে উপভোগ করছেন।

99

তবে এবার শুধু ট্রোলিং নয়,  বরং মালাইকার সমর্থনে গলাও ফাটিয়েছেন বহু নেটিজেনরা। যেখানে কেউ বলেছেন, মহিলারা ব্রা পরবেন কি না সেটা তাদের একান্ত নিজস্ব ব্যাপার। কেউ বলেছেন, অনেকেরই অন্তর্বাস পরলে অস্বস্তি হয়। অনেকে আবার বলেছেন মালাইকা কিছুই ভুল করেনি। যদিও এই প্রসঙ্গে স্পিকটি নট মালাইকা (Malaika Arora) নিজেই।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos