ব্লাউজের নিচ দিয়ে বেরিয়ে গেল স্তনের একাংশ, শাড়িতে নয় উরফির ক্লিভেজে চোখ আটকে নেটিজেনদের


শাড়ি পরেও যে এমন স্টাইল স্টেটমেন্ট করা যায় তা মনে হয় উরফিকে না দেখলে বিশ্বাস করতে পারবে না কেউই। সর্বদাই শরীরী উষ্ণতায় পারদ চড়িয়ে  শিরোনামে থাকেন উরফি। বিশেষত তার উদ্ভট ফ্যাশন স্টেটমেন্ট তাকে শিরোনামে নিয়ে আসে। এককথায় ফ্যাশনের সংজ্ঞাটাই বদলে দিয়েছেন উরফি জাভেদ। ফের শাড়ি পরে সাহসী ফ্যাশন স্টেটমেন্টে সকলকে চমকে দিয়েছেন উরফি। ব্লাউজের নিচ থেকে বেরিয়ে রয়েছে বক্ষযুগলের একাংশ। উন্মুক্ত নাভি, বুকচেরা ডিজাইনিং ব্লাউজে  স্টুডিওর বাইরে পাপারাৎজির ক্যামেরায় ঝড় তুললেন উরফি জাভেদ।

Riya Das | Published : Jan 20, 2022 4:54 PM IST / Updated: Jan 21 2022, 10:51 AM IST

19
ব্লাউজের  নিচ দিয়ে বেরিয়ে গেল স্তনের একাংশ, শাড়িতে নয় উরফির ক্লিভেজে চোখ আটকে নেটিজেনদের


উরফি জাভেদের ফ্যাশন সেন্স নিয়ে চর্চা হওয়াটা নিত্য নতুন কোনও ঘটনা নয়। বরং পোশাকের কারণেই বারেবারে শিরোনামে উঠে আসছেন উরফি জাভেদ  (Urfi Javed) । এবার একটু অন্য ভঙ্গিমায় ভক্তদের চমকে দিলেন উরফি ।

29


শাড়ি পরেও যে এমন স্টাইল স্টেটমেন্ট করা যায় তা মনে হয় উরফিকে  (Urfi Javed)  না দেখলে বিশ্বাস করতে পারবে না কেউই। তবে শাড়িতে নয় বরং ব্লাউডের ডিজাইন দেখে চোখ কপালে উঠেছে ভক্তদের। উরফির এই উদ্ভট স্টাইল নিয়ে জোর চর্চা শুরু হয়েছে নেটদুনিয়ায়।

39

ফের শাড়ি পরে সাহসী ফ্যাশন স্টেটমেন্টে সকলকে চমকে দিয়েছেন উরফি। ব্লাউজের নিচ থেকে বেরিয়ে রয়েছে বক্ষযুগলের একাংশ। উন্মুক্ত নাভি, বুকচেরা ডিজাইনিং ব্লাউজে  স্টুডিওর বাইরে পাপারাৎজির ক্যামেরায় ঝড় তুললেন উরফি জাভেদ  (Urfi Javed) ।

49

শরীরে অন্তর্বাস রাখতে মোটেই পছন্দ করেন না উরফি জাভেদ। তাই বেশিরভাগ সময়েই অন্তর্বাস না পরেই প্রকাশ্যে পাপারাৎজির ক্যামেরায় পোজ দিতে চলে আসেন ইন্টারনেট সেনসেশন উরফি জাভেদ  (Urfi Javed)  । আর এবারও তার অন্যথা হল না।

59

অন্তর্বাস না পরে কোনও রকমের কাটাছেড়া ব্লাউজের সঙ্গে শাড়ি পরে যোগেশ্বরীতে সাদা-গোলাপী শাড়িতে নজর কেড়েছেন উরফি জাভেদ  (Urfi Javed) । তবে শাড়িরল তুলনায় ব্লাউজের খাঁজকাটা ডিজাইনেই চোখ আটকে ছিল নেটিজেনদের।

69

সাদা গোলাপী রঙের শাড়ির সঙ্গে মানানসই গোলাপি রঙের ব্লাউজের সামনের দিকটা পুরোটাই কাটাছেড়া। তার এই উদ্ভট ফ্যাশন দেখেই ঘুম উড়েছে ভক্তদের। ঝড়ের গতিতে প্রতিটি ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে  (Urfi Javed)  ।

79

শাড়ির সঙ্গে মানানসই মেকআপ, কোকড়ানো চুল, কানে বড় কানের দুল, ঠোঁটের গাঢ় লিপস্টিকে গর্জিয়াস লাগছিল উরফিকে। বুকচেরা ব্লাউজ পরে একের পর এক হট পোজ দিয়েছেন উরফি জাভেদ (Urfi Javed)

89

মাত্র ২৫ বছর বয়সেই ফ্যাশন ইন্ডাস্ট্রিতে নিজের নাম পাকিয়ে নিয়েছেন উরফি  (Urfi Javed) । ফোটোশ্যুট হোক কিংবা স্পটেড লুক তার ফ্যাশন স্টেটমেন্টই তাকে টক অফ দ্য টাউন করে তুলেছে। 

99


কখনও শাড়ির দিকে তাকিয়ে তো, কখনও আবার শাড়ির আঁচল ঠিক করতে করতে ক্যামেরায় পোজ দিয়েছেন উরফি জাভেদ (Urfi Javed) । উরফি যে শাড়ি পরতে খুব ভালবাসেন সেকথা বিগ বস ওটিটি-তে জানিয়েছিলেন উরফি জাভেদ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos