উদ্দাম সঙ্গমের সময় কেমন 'সেক্স পজিশন' পছন্দ মালাইকার, ফাঁস হল ফ্যাশনিস্তার 'Bedroom Secret'

ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। বরাবরই একের পর এক ছবি পোস্ট করে খবরের শিরোনামে থাকেন তিনি।  সোশ্যাল মিডিয়াতেও সমানভাবে জনপ্রিয় এই অভিনেত্রী। সম্প্রতি নেহা ধুপিয়ার একটি চ্যাট শো-এ গিয়েছিলেন মালাইকা আরোরা।  আর তখনই নিজেদের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে মুখ খোলেন তিনি। সঙ্গমরত অবস্থায় নিজের পছন্দের যৌন অবস্থান নিয়ে মুখ খুলে সকলকে চমকে দিয়েছেন ফিটনেস ফ্রিক অভিনেত্রী মালাইকা। ফাঁস হল বলি ফ্যাশনিস্তার বেডরুম সিক্রেট।

Riya Das | Published : Sep 15, 2021 4:21 AM IST

19
উদ্দাম সঙ্গমের সময় কেমন 'সেক্স পজিশন' পছন্দ মালাইকার, ফাঁস হল ফ্যাশনিস্তার 'Bedroom Secret'

বয়স প্রায় ৫০-এর কোটায়। এই বয়সেও মারকাটারি চাবুক ফিগারে পুরুষদের রাতের ঘুম উড়াচ্ছেন মালাইকা আরোরা। লাইমলাইটে কীভাবে থাকতে হয় তা মনে হয় মালাইকার থেকে ভাল আর কেউ জানে না। আর এই কারণেই বলিউডের অন্যতম ফিটনেস ফ্রিক অভিনেত্রী মালাইকা আরোরা সবসময়েই শিরোনামে রয়েছেন।

29

 ফিটনেস-ফ্যাশন-ফিগার এই তিনটেই হওয়া চাই পারফেক্ট, আর তাইতো নিজেকে ফিট রাখতে, যৌবন ধরে রাখতে জিম আর যোগা তার নিত্যদিনের সঙ্গী।

39

সাহসী অভিনেত্রী হিসেবে বি-টাউনে তকমা রয়েছে বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরার। ছাইয়া ছাইয়া গার্লের ফ্যাশন স্টেটমেন্ট বরাবরই সাহসীকতার পরিচয় দিতে থাকে। বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা যেন প্রতিনিয়তই ফ্যাশনে ঝড় তুলছেন। 

49

সম্প্রতি নেহা ধুপিয়ার একটি চ্যাট শো-এ গিয়েছিলেন মালাইকা আরোরা। সেখানে গিয়েই নিজের 'বেডরুম সিক্রেট' ফাঁস করেছেন সেক্সি মালাইকা। যা প্রকাশ্যে আসা মাত্রই হতবাক হয়েছেন ভক্তেরা।

59

রাতের বেলা বিশেষ করে গেম খেলতে পছন্দ করেন মালাইকা, এছাড়া ছেলেদের বিয়ার্ড লুকসও তার ভীষণ পছন্দের। এখানেই শেষ নয়, নিজের বেডরুমের গোপন কথা বলেও তিনি শিরোনামের শীর্ষে উঠে এসেছেন।

69

নেহা ধুপিয়া মালাইকাকে প্রশ্ন করেছিব, আপনার পছন্দের যৌন অবস্থান কী? সেখানেও সটান উত্তর দিয়ে সকলকে  চমকে দিয়েছিলেন মালাইকা। তিনি বলেছিলেন তার 'অন টপ' থাকতেই বেশি ভাল লাগে।

79


তিনি সবকিছুরই উপরে থাকতে পছন্দ করেন। কেরিয়ার হোক বা ব্যক্তিগত জীবন দুটোর ক্ষেত্রেই টপ পজিশনই পছন্দের মালাইকার।

 

89

নিজেদের সম্পর্ক নিয়ে বরাবরই মুখ খোলেননি অর্জুন-মালাইকা। সম্পর্কের শুরু থেকেই তাদের  নিয়ে জোড়ালো জল্পনা চলছিল বি-টাউনে। যৌনতাকে বেশ খুল্লামখুল্লা ভাবেই উপভোগ করতে চান অভিনেত্রী। নেহার চ্যাট শো -তে গিয়ে নিজেদের বিয়েরও ইঙ্গিতও দিয়েছেন মালাইকা।

99

৪৭-এ এসেও শরীরী খেলায় মত্ত মালাইকা।  নিজের সোশ্যাল  মিডিয়ায় ছবি পোস্ট করে চমকে দিয়েছেন নেটিজেনদের। বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা বারেবারে প্রমাণ দিচ্ছেন বলি অভিনেত্রী।

Share this Photo Gallery
click me!
Recommended Photos