স্তন বার করে 'ব্রা'-র উপর জ্যাকেট চাপিয়েই পার্টিতে হাজির মালাইকা, অন্তর্বাস দেখাতেই চরম ট্রোলড

বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা যেন প্রতিনিয়তই ফ্যাশনে ঝড় তুলছেন। সে স্তনযুগল উন্মুক্ত করেই হোক কিংবা অনাবৃত উরু দেখিয়ে  আবার কখনও নিতম্ব বার করে, ফ্যাশন স্টেটমেন্ট রীতিমতো ঝড় তুলছেন মালাইকা। সম্প্রতি করণ জোহরের ৫০-তম বার্থডে পার্টিতে হাজির হয়েছিলেন মালাইকা আরোরা।  ধামাকাদার সেলিব্রেশনে যেন চাঁদের হাট বসেছিল। তবে সকলের মধ্যে পার্টিতে নজর কেড়েছেন ৪৮ বছর বয়সী মালাইকা আরোরা। নিয়ন সবুজ রঙের পোশাকে নিজেকে মেলে ধরেছেন মালাইকা আরোরা।। বুকখোলা জ্যাকেটের ভিতর গোলাপি রঙের অন্তর্বাস পরে নজর কেড়েছেন মালাইকা আরোরা। তবে ব্রা দেখানো এই পোশাক মোটেই ভাল চোখে নিতে পারেননি নেটিজেনরা। অন্তর্বাস নিয়ে চরম কটাক্ষের মুখে পড়েছেন মালাইকা আরোরা।
 

Riya Das | Published : May 26, 2022 7:15 AM IST

19
স্তন বার করে 'ব্রা'-র উপর জ্যাকেট চাপিয়েই পার্টিতে হাজির মালাইকা, অন্তর্বাস দেখাতেই চরম ট্রোলড

 ৫০ বছর পূর্তিতে ধামাকাদার সেলিব্রেশনের আয়োজন করেছিল করণ জোহর। এককথায় বলতে গেলে ৫০-এও এভারগ্রিন করণ জোহর।  করণের জন্মদিনে চাঁদের হাট বসেছিল। বলিউডের প্রথমসারির ব্যক্তিত্বরা হাজির হয়েছিল জমকালো পার্টিতে। সেই পার্টিতে উপস্থিত ছিলেন বলি অভিনেত্রী মালাইকা আরোরা।
 

29

 বলিউডের পরিচালক-প্রযোজক করণ জোহরের হাফ সেঞ্চুরি সেলিব্রেশনের ঝলক ছিল নজরকাড়া। সলমন খান, রানি মুখার্জি, কাজল, জুহি চাওলা, আমির খান, প্রীতি জিন্টা, তারা সুতারিয়া, কৃতি শ্যানন, কিয়ারা আদবানি, সিদ্ধার্থ মলহোত্রা, মালাইকা আরোরা, রণবীর কাপুর, নীতু কাপুর সহ অনেকেই উপস্থিত ছিলেন। ইতিমধ্যেই সকলের হট লুক সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

39


 করণ জোহরের হাফ সেঞ্চুরি পার্টিতে সকলের মধ্যে পার্টিতে নজর কেড়েছেন ৪৮ বছর বয়সী মালাইকা আরোরা। করণের সঙ্গে ম্যাচিং সবুজ পোশাকে নিজেকে মেলে ধরেছেন মালাইকা আরোরা। বুকখোলা জ্যাকেটের ভিতর গোলাপি রঙের অন্তর্বাস পরে নজর কেড়েছেন মালাইকা আরোরা, যা কিনা নবাগতাদেরও ছাপিয়ে গেছে।

49


মালাইকার এই হট লুক ফাঁস হতেই চরম কটাক্ষের মুখে পড়েছেন মালাইকা আরোরা। নিয়ন রঙের শার্টিনের ব্লেজার, ও শর্ট পরে পার্টিতে হাজির হয়েছিলেন মাল্লা। এতক্ষণ সব ঠিক থাকলেও বুকচেরা জ্যাকেটে বেরিয়ে এসেছিল মালাইকার স্তনের অর্ধাংশ, যার কারণেই সমালোচনার মুখে পড়েছেন মালাইকা আরোরা।

59

করণের পার্টিতে অ্যালেক্স পেরির স্প্রিং সামার ২০২২ কালেকশন থেকে এটি বেছে নিয়েছিলেন মালাইকা আরোরা। গোলাপি রঙের অন্তর্বাসে হট ক্লিভেজে ভক্তদের পাগল করে দিয়েছেন মালাইকা আরোরা। গলায় ভারী নেকপিস নজর কেড়েছে ফ্যাশনিস্টদের।

69

তবে অন্তর্বাস উন্মুক্ত করায় ধেয়ে এসেছে কটাক্ষা। মালাইকাকে দেখে একজন নেটিজেন বলেছেন, তিনি কি টপ পরতে ভুলে গেছেন। কেউ আবার লিখেছেন, আপনি কি জিমে যাচ্ছিলেন। সেখান থেকেই করণের পার্টিতে চলে এসেছেন। 
 

79

এখানেই শেষ নয়, হটনেসে ঝড় তুলতে গিয়ে এভাবে যে ট্রোলড হতে হবে তা হয়তো নিজেও ভাবেননি মালাইকা। একজন আবার লিখেছেন, তিনি মনে করছেনে এই ধরনের পোশাক পরলে তাকে খুবই হট লাগবে, কিন্তু তাকে দেখতে সবচেয়ে খারাপ লাগছে।

89


নেটিজেনদের মধ্যে আবার একজন বলেছেন, অর্জুন কি টপ নিয়ে আসছে। রঙিন ব্রা দেখাতে গিয়েই এভাবে ট্রোলড হয়েছেন মালাইকা। এর আগেও বিকিনির ছবি দিয়ে ট্রোলড হয়েছিলেন মালাইকা আরোরা।

99

বয়স বাড়লেও তার মন ও শরীর যেন ২০-র যুবতী। ১০ বছরের ছোট অর্জুনের সঙ্গে মালাইকার মাখোমাখো রসায়ন তার প্রমাণ দিয়েছে বারবার। তবে বয়সের ফারাকের জন্য একাধিকবার ট্রোলডও হয়েছেন মালাইকা, এমনকী বয়সের অজুহাত দিয়েই সম্পর্ককে অপবিত্র তকমা দিতে পিছপা হননি বলিউডের মাল্লা।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos