গোল্ডেন বডিকন গাউনে আগুনে কন্যা মালাইকা, সেক্সি লুকে হট ডিভার যৌবনে কাত পুরুষরা

লাইমলাইটে কীভাবে থাকতে হয় তা মনে হয় মালাইকার থেকে ভাল আর কেউ জানে না। কখনও স্তনযুগল উন্মুক্ত করে, অনাবৃত উরু দেখিয়ে  আবার কখনও নিতম্ব বার করে, ফ্যাশন স্টেটমেন্ট রীতিমতো ঝড় তুলছেন মালাইকা। ৫০ -এর কোটায় পৌঁছেও সেক্সি চাবুক ফিগারে ঘায়েল সাইবারহবাসী। শরীর নিয়ে খেলা করতে তিনি যে বেশ সিদ্ধহস্ত তার প্রমাণ একাধিকবার মিলেছে। ফের নিজের শরীরকে ওলটপালট করে নেটিজেনদের চমকে দিলেন ফ্যাশন আইকন মালাইকা। সম্প্রতি গোল্ডেন বডিকন গাউনে সেক্সি অ্যাটায়ারে ভক্তদের পাগল করে দিলেন মালাইকা আরোরা।

Riya Das | Published : Sep 23, 2022 4:32 AM IST

19
গোল্ডেন বডিকন গাউনে আগুনে কন্যা মালাইকা, সেক্সি লুকে হট ডিভার যৌবনে কাত পুরুষরা

মালাইকা আরোরাকে নিয়ে চর্চার শেষ নেই নেটদুনিয়ায়। বয়স ৪৮ হলেও তার ফিটনেস ও সৌন্দর্যে কাত আট থেকে অষ্টাদশী। অভিনেত্রীর স্টাইল স্টেটমেন্ট ও ফ্যাশন নিয়ে চর্চা লেগেই রয়েছে। হটকে ফ্যাশনে বারবারই ভক্তদের পাগল করে দেন মালাইকা আরোরা।
 

29

 স্তনযুগল উন্মুক্ত করেই হোক কিংবা অনাবৃত উরু দেখিয়ে  আবার কখনও নিতম্ব বার করে, ফ্যাশন স্টেটমেন্ট রীতিমতো ঝড় তুলছেন মালাইকা। ৫০ -এর কোটায় পৌঁছেও সেক্সি চাবুক ফিগারে ঘায়েল সাইবারহবাসী।

39


 শরীর নিয়ে খেলা করতে তিনি যে বেশ সিদ্ধহস্ত তার প্রমাণ একাধিকবার মিলেছে। ফের নিজের শরীরকে ওলটপালট করে নেটিজেনদের চমকে দিলেন ফ্যাশন আইকন মালাইকা। সম্প্রতি গোল্ডেন বডিকন গাউনে সেক্সি অ্যাটায়ারে ভক্তদের পাগল করে দিলেন মালাইকা আরোরা।

49


টার্টেল নেক জমকালো গোল্ডেন রঙের গাউনে নিজেকে ধরা দিয়েছেন মালাইকা আরোরা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ নয়া ফোটোশ্যুটের ছবি শেয়ার করেছেন মাল্লা। বোল্ড অবতারে মালাইকাকে দেখে রাতের ঘুম উড়েছে ভক্তদের। 
 

59

ওয়েস্টার্ন হোক কিংবা ভারতীয় কিংবা ক্যাজুয়াল সব পোশাকেই সুপারহট মালাইকা আরোরা। অভিনেত্রীর ছবি নিয়েও জোর চর্চা শুরু হয়েছেন। লাইক ও কমেন্টে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। নেটিজেনদের মধ্যে কেউ তাকে হট এবং কেউ তাকে সেক্সি বলেছেন।

69


গোল্ডেন  বডিকন গাউনের সঙ্গে ম্যাচিং কানেরদুল পড়েছেন মালাইকা। তার সঙ্গে মানানসই মেক আপ এবং খোলা চুলে লাস্যময়ী  অভিনেত্রীর ফ্যাশন স্টেটমেন্ট চোখ কপালে উঠেছে নেটিজেনদের। একাধিক রিয়্যালিটি শো-এর বিচারকের আসনেও দেখা যায় মালাইকা আরোরাকে।

79

ফের শিরোনামে মালাইকা আরোরা। যদিও এটা এমন কিছু নতুন বিষয় নয়। তার নামটা শুনলেই যেন ভক্তদের চোখের সামনে ভেসে ওঠে লাস্যময়ীর সেক্সি ফিগার।  ছাইয়া ছাইয়া গার্লের ফ্যাশন স্টেটমেন্ট বরাবরই সাহসীকতার পরিচয় দিতে থাকে। বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা যেন প্রতিনিয়তই ফ্যাশনে ঝড় তুলছেন। তার শরীরী নেশায় পুড়ে ছাই নেটিজেনরা। ফের হট ফ্যাশনে ঝড় তুললেন মালাইকা আরোরা। 

89

স্তনযুগল উন্মুক্ত করেই হোক কিংবা অনাবৃত উরু দেখিয়ে  আবার কখনও নিতম্ব বার করে, ফ্যাশন স্টেটমেন্ট রীতিমতো ঝড় তুলছেন মালাইকা। তবে অতিরিক্ত শরীর দেখাতে গিয়ে হামেশাই ট্রোলের  মুখে পড়েন মালাইকা। 

99

ফের সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি পোস্ট করে ঝড় তুললেন মালাইকা আরোরা। যা নিমেষে ভাইরাল হয়েছে। লো নেক কালো পোশাকে ঠিকরে বেরোচ্ছে সুডৌল স্তন। বক্ষের একাংশ উন্মুক্ত করেই হট পোজে নিজেকে উজার করে দিয়েছেন মালাইকা আরোরা।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos