রিচা-আলির অভিনব বিয়ের কার্ড দেখেছেন, 'Couple Matches'-এ নজর কাড়লেন হবু দম্পত্তি

বলিউডের আরও এক গ্র্যান্ড ওয়েডিংয়ের দিকে সকলের চোখ। সেপ্টেম্বরের শেষ থেকেই শুরু হবে বিয়ের সেলিব্রেশন, চলবে অক্টোবর শুরু পর্যন্ত।। দীর্ঘদিনের প্রেমিকের সঙ্গে খুব শীঘ্রই নাকি গাটছড়া বাঁধতে চলেছেন বলি অভিনেত্রী  রিচা চাড্ডা এবং অভিনেতা আলি ফজল। বিয়ের প্রতিটা আপডেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। সম্প্রতি ফাঁস হল আলি ও  রিচার বিয়ের কার্ড। অভিনব ডিজাইন করা দেশলাই বাক্সের উপর বিয়ের কার্ড দারুণ নজর কেড়েছেন ভক্তদের।

Riya Das | Published : Sep 22, 2022 6:48 AM IST

19
রিচা-আলির অভিনব বিয়ের কার্ড দেখেছেন, 'Couple Matches'-এ নজর কাড়লেন হবু দম্পত্তি

ফের বিয়ের সানাই বলিউডে। শুরু হয়ে গিয়েছে কাউন্টডাউন।  অবশেষে পরিণতি পাচ্ছে বলি তারকা আলি ফজল ও রিচা চাড্ডার দীর্ঘ ১০ বছরের প্রেমকবে , কোথায় বসছে রিচা ও আলির বিয়ের আসর তা সকলেই জেনে গেছে। এবার বিয়ের প্রতিটা আপডেটটা জানার জন্য মুখিয়ে রয়েছে ভক্তদের।

29

অনেকদিন ধরেই একে অপরের সঙ্গে সম্পর্কে রয়েছেন বলি অভিনেত্রী  রিচা চাড্ডা এবং অভিনেতা আলি ফজল। অবশেষে পরিণতি পাচ্ছে বলি তারকা আলি ফজল ও রিচা চাড্ডার দীর্ঘ ১০ বছরের প্রেম। দীর্ঘদিন ধরেই রিচা ও আলির বিয়ের গুঞ্জনে মাতোয়ারা বলিউড। 
 

39

সূত্র থেকে জানা গেছে সেপ্টেম্বরের শেষ থেকেই শুরু হবে বিয়ের সেলিব্রেশন, চলবে অক্টোবর শুরু পর্যন্ত। দিল্লির রাজকীয় ঐতিহ্য দুর্গে তিন দিনের প্রাক-বিবাহ অনুষ্ঠান হতে চলেছে। তারপরই মুম্বইয়ের পাঁচতারা হোটেলে গাটছড়া বাঁধবেন রিচা চাড্ডা ও আলি ফজল।

49


রাজধানীর সবথেকে ঐতিহ্যশালী ক্লাবেই বসছে রিচা ও আলির বিয়ের অনুষ্ঠান। দিল্লির ১১০ বছরের পুরোনো জিমখানা ক্লাবেই হবে বিয়ের সব অনুষ্ঠান। উল্লেখ্য, দেশের সবচেয়ে পুরোনো ক্লাবগুলোর মধ্যে অন্যতম জিমখানা ক্লাব।

59


এই মুহূর্তে নিমন্ত্রণ পর্বও শুরু হয়ে গেছে। আর সেখানেই এবার বড় চমক দিলেন তারকা জুটি। সম্প্রতি ফাঁস হল আলি ও  রিচার বিয়ের কার্ড। অভিনব ডিজাইন করা দেশলাই বাক্সের উপর বিয়ের কার্ড দারুণ নজর কেড়েছেন ভক্তদের। 

69

রিচা ও আলির নিমন্ত্রণ পত্রটি এককথায় অসাধারণ। বিয়ের এই কার্ডটি ডিজাইন করেছেন আলি ও রিচার এক ডিজাইনার বন্ধুকে দিয়ে। তাতে দেখা যাচ্ছে অভিনেত্রীর পরনে শাড়ি এবং অভিনেতার পরনে ফর্মাল পোশাক সঙ্গে ব্লেজার। দুজনে একসঙ্গে সাইকেল চালাচ্ছেন। তার উপরে বড় বড় করে লেখা  'Couple Matches'।

79

মুম্বইয়ের পাঁচতারা হোটেলে হতে চলেছে বিবাহের আচার-অনুষ্ঠান।  ৬ অক্টোবর বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন রিচা ও আলি। এবং ৭ অক্টোবর হতে চলেছে রিসেপশন। বলিউডের নামী ফ্যাশন ডিজাইনাদের পোশাকে সাজবেন রিচা ও আলি। যদিও নিজেদের ওয়েডিং ডেস্টিনেশন নিয়ে মুখ খোলেননি রিচা বা আলি কেউই। সূত্রের খবর, দুইভাগে হতে চলেছে বিয়ের অনুষ্ঠান। একটি অনুষ্ঠান হতে চলেছে মুম্বইতে। তবে এখনও পর্যন্ত নিজেদের বিয়ে নিয়ে স্পিকটি নট আলি ফজল ও রিচা চাড্ডা। 

89

বহুমুখী প্রতিভা, এবং একাধিক চরিত্রে অভিনয়ের জন্য ইতিমধ্যেই বলিউডে স্বপ্রতিষ্ঠিত রিচা চাড্ডা।  বেশ কয়েকটি সিনেমা করেই  তিনি লাইমলাইটে চলে এসেছেন। নিজের অভিনয় নিয়ে বরাবরই কাটাছেড়া করতে পিছুপা হননি রিচা। আর তাতে তিনি সফল। প্রায় সবকটি চরিত্রকেই সাবলীল ভাবে পর্দায় ফুটিয়ে তুলেছেন রিচা ।  আলি ফজলও নিজের অভিনয় দক্ষতা দিয়ে বলিউডে নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন। 

99

 তবে সূত্র বলছে,  দু পক্ষের বাড়ি থেকেই বিয়ের তোড়জোড় শুরু হয়ে গেছে। ২০১২ সালে   'ফুকরে  ' ছবিতে প্রথমবার একসঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন রিচা-আলি। সেখান থেকে বন্ধুত্ব তারপরই প্রেম।  এবার 'ফুকরে ৩' ছবিতে একসঙ্গে বড়পর্দায় দেখা যাবে রিচা ও আলি ফজলকে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos