বুকের খাঁজ-নিতম্ব দেখিয়ে আর কতদিন, বুড়িয়ে গেছেন মালাইকা, এ কি চেহারা হয়েছে অভিনেত্রীর

 বয়স প্রায় ৫০ ছুঁই ছুঁই। এই বয়সে এসেওফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। বরাবরই একের পর এক ছবি পোস্ট করে খবরের শিরোনামে থাকেন তিনি।  সোশ্যাল মিডিয়াতেও সমানভাবে জনপ্রিয় এই অভিনেত্রী। সম্প্রতি মালাইকার বেশ কিছু ছবি আবারও ভাইরাল হয়েছে সোশ্যালে। ছবি প্রকাশ্যে আসতেই নেটিজেনদের কটাক্ষের শিকার হয়েছেন মালাইকা। বয়স ক্রমশ বাড়ছে, শরীরী প্রদর্শনেও সেই বয়স আর কোনভাবেই লুকোতে পারলেন না বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা।

Riya Das | Published : May 31, 2021 3:16 AM IST

19
বুকের খাঁজ-নিতম্ব দেখিয়ে আর কতদিন, বুড়িয়ে গেছেন মালাইকা, এ কি চেহারা হয়েছে অভিনেত্রীর

সম্প্রতি লকডাউনের মধ্যে নেটদুনিয়া উত্তাল হয়েছে মালাইকাকে নিয়ে। ফ্যাশন স্টেটমেন্টে আইকনের বদলে ট্রোলের মুখে পড়েছেন অভিনেত্রী।

29

যদিও মাঝেমধ্যেই  নিজের ফ্যাশন নিয়ে সমালোচনার মুখে পড়েন অভিনেত্রী।

39

সম্প্রতি মালাইকার নো মেক আপ লুকের বেশ কিছু  ছবি প্রকাশ্যে এসেছে। বলি ফ্যাশনিস্তা এই হাল দেখেই চক্ষু চড়কগাছ হয়েছে নেটিজেনদের। 
 

49

বয়স ক্রমশ বাড়ছে, শরীরী প্রদর্শনেও সেই বয়স আর কোনভাবেই লুকোতে পারলেন না বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা।

59

সাহসী অভিনেত্রী হিসেবে বি-টাউনে তকমা রয়েছে তার। ছাইয়া ছাইয়া গার্লের ফ্যাশন স্টেটমেন্ট বরাবরই সাহসীকতার পরিচয় দিতে থাকেন তিনি।

69

মেক আপ থেকে পোশাক, বিবাহ বিচ্ছেদ থেকে প্রেম, জিম থেকে যোগা, সবেতেই লাইমলাইটে থাকেন মালাইকা আরোরা।

79

ছবিতে মালাইকার বয়সের ছাপ চোখেমুখে স্পষ্ট। বুড়ি বলেও কটাক্ষ করেছেন নেটিজেনরা।

89

বর্তমানে অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন মালাইকা। কবে সাতপাকে বাঁধা এই খবরে টিনসেল টাউন সরগরম থাকলে তারা সেভাবে এখনও মুখ খোলেন নি।
 

99

ছবিগুলি দেখে অনেকেই আবার মালাইকাকে বিয়ের পরামর্শও দিয়েছেন। বয়স তো বাড়ছে এবার দ্বিতীয় বিয়েটা সেরে নিন, নান কটাক্ষে ভরে গিয়েছে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া।

Share this Photo Gallery
click me!
Recommended Photos