৪৬-এও হটনেস অ্যালার্ট, রইল সেক্স বম্ব মালাইকার 'ফিটনেস সিক্রেট'

ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। বরাবরই একের পর এক ছবি পোস্ট করে খবরের শিরোনামে থাকেন তিনি।  নিজেকে ফিট রাখতে শুধু জিমই নয়, নিয়মিত যোগাভ্যাসও করেন ফিটনেস ফ্রিক অভিনেত্রী মালাইকা। মাঝেমধ্যেই নিজের ঘাম ঝরানো ছবি, যোগাভ্যাসের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে থাকেন। ৪৬ বছরেও নিজের কীভাবে এতটা ফিট রাখেন অভিনেত্রী। জেনে নিন বলি ফ্যাশনিস্তা মালাইকার 'ফিটনেস সিক্রেট'।

Riya Das | Published : May 19, 2020 8:28 AM IST

112
৪৬-এও হটনেস অ্যালার্ট, রইল সেক্স বম্ব মালাইকার 'ফিটনেস সিক্রেট'


বলিউড তারকারা প্রত্যেকেই এখন গৃহবন্দি। গৃহবন্দি দশায় সময় কাটাতে সকলেই যেন শরীরচর্চায় মন দিয়েছে। বাড়িতে থেকে নিয়মিত কঠোর ওয়ার্কআউটও করছেন বলি ফ্যাশনিস্তা মালাইকা।

212

মালাইকা ফিটনেস মন্ত্র কে না জানতে চায়। তার মেদহীন ছিপছিপে শরীরের পিছনে লুকিয়ে রয়েছে অনেক রহস্য। সম্প্রতি ফাঁস হয়েছে তা ফিটনেস রেজিম।

312

নিজেকে ফিট রাখতে ঘরে বসেই ব্যায়াম করছেন মালাইকা। হাজারো কাজের ব্যস্ততার মধ্যেও সেখান থেকে সময় বার করে ওয়ার্কআউট মাস্ট।

412

সোশ্যাল মিডিয়াতেও সমানভাবে জনপ্রিয় এই অভিনেত্রী। মাঝেমধ্যেই কিছু কঠিন যোগাভ্যাসের ছবি শেয়ার করেন অভিনেত্রী। এই ছবি ঘিরেই আপাতত উত্তাল নেটদুনিয়া। 

512


মালাইকার ডায়েটে মূলত সবথেকে বেশি থাকা সবুজ শাক-সব্জি। এর পাশাপাশি যে সমস্ত খাবারে অ্যান্টি-অক্সিডেন্টের পরিমাণ বেশি তিনি সেগুলিও তার ডায়েটে রাখেন।

612

দিনের শুরুতে হেলদি স্মুদি দিয়ে দিন শুরু করেন মালাইকা। ব্রেকফাস্টে অ্যাভোকাডো রয়েছে তার পছন্দের তালিকায়।

712


দুপুরের খাওয়ারের সময় এবং রাতের বেলায় তিনি ডিটক্স মিল নেন। তবে এর মধ্যে বেশিরভাগই সেদ্ধ শাক-সব্জি থাকে, যা ওজন নিয়ন্ত্রণে অনেকটাই সাহায্য  করে। 

812

রাতের খাবারে তিনি হালকা খাবারই বেশি পছন্দ করেন। মিষ্টি থেকে নিজেকে দূরে রাখুন মালাইকা। তবে ডায়েটে গুড়, ঘি, খেজুর, মধু রয়েছে মালাইকার।

912

মালাইকার খাবারের তালিকায় পাস্তা খুবই পছন্দের। গমের পাস্তা খেতে ভীষণ ভালবাসেন অভিনেত্রী। এছাড়াও বাদামে দুধ, মধু, ওটস, এলাচের গুঁড়ো দিয়ে বানানো মিল তিনি প্রায় প্রতিদিনই খান।

1012

শরীরে আয়রনের পরিমাণ বাড়াতে ডিটক্সের রস খান মালাইকা। এছা়ড়া  যে কোনও সি ফুডসও তার পছন্দ। 

1112

তিনি বরাবরই ডায়েট মেনে খাবার খান। এর পাশাপাশি অ্যালকোহল ও ধূমপান থেকে নিজেকে বিরত রাখেন।

1212

নিজেকে ফিট রাখার জন্য শুধু ইন্ডোরই নয়, আউটডোরও স্পোর্টসও করে থাকেন মালাইকা। যেমন-সাঁতার, সাইকেল চালানো, জগিং, নাচ, কিক বক্সিং, এসবও করে থাকেন। আর সবচাইতে বড় হল নিজেকে  ফিট রাখতে পর্যাপ্ত পরিমাণে ৭-৮ ঘন্টা ঘুমোন মালাইকা।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos