'আত্মসম্মান আর অবশিষ্ট নেই', বিবাহ-বিচ্ছেদ নিয়ে বিস্ফোরক অভিযোগ নওয়াজের স্ত্রী আলিয়ার

 দীর্ঘ ১১ বছরের বিবাহিত জীবনে ভাঙন ধরতে চলেছে বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির । তিক্ততা এতটাই চরমে পৌঁছেছে যে কোনওমতেই এই সম্পর্ক আর টিকিয়ে রাখতে চানা না নওয়াজের স্ত্রী আলিয়া। সূত্র থেকে জানা গেছে, ইতিমধ্যেই চলতি মাসের ৭ তারিখ নওয়াজের স্ত্রী আলিয়া অভিনেতার বিরুদ্ধে বিবাহ বিচ্ছেদের আইনি নোটিশ পাঠিয়েছেন। লকডাউনের মধ্যে বিবাহবিচ্ছেদ নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন নওয়াজের স্ত্রী। যা নিয়েই উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া।

Riya Das | Published : May 19, 2020 6:51 AM IST / Updated: May 19 2020, 12:38 PM IST

110
'আত্মসম্মান আর অবশিষ্ট নেই', বিবাহ-বিচ্ছেদ নিয়ে বিস্ফোরক অভিযোগ নওয়াজের স্ত্রী আলিয়ার

 দীর্ঘদিন ধরেই আলিয়ার সঙ্গে অশান্তি চলছিল নওয়াজের। অশান্তি চরমে পৌঁছতেই এই সিদ্ধান্ত নিয়েছেন আলিয়া। কোনওরকম ভাবেই তিনি আর এই সম্পর্ক টিকিয়ে রাখতে চান না।

210


একদিকে বিবাহবিচ্ছেদের খবর হৈচৈ শুরু হয়েছে বি-টাউনে, এর মধ্যেই নওয়াজের স্ত্রী আলিয়া বিস্ফোরক মন্তব্যে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া।

310

আলিয়া জানিয়েছেন, এই বিয়ে আমি আর চাই না, এর ইতি হোক। বিয়ের ১১ বছরে নিজের আত্মসম্মান বলে আর কিছুই নেই। এই মন্তব্যে আরও উত্তাল হয়েছে নেটদুনিয়া।

410


বর্তমানে  তাদের সম্পর্কের মধ্য়ে আর কিছু অবশিষ্ট। সবটাই তলানিতে এসে ঠেকেছে। লকডাউনে অনেকটা ভাবার সময় পেয়েছেন আলিয়া। আর সেই কারণের জন্য বিবাহ-বিচ্ছেদের মামলা দায়ের করেছেন নওয়াজের স্ত্রী।

510


আলিয়া অভিনেতার থেকে খোরপোষও দাবি করেছেন। আলিয়ার আইনজীবী অভয় সাহাই জানিয়েছেন, লকডাউনের মধ্যে ডাকের মাধ্যমে আইনি নোটিশ পাঠাতে না পারায় হোয়াটসঅ্যাপেই আইনি নোটিশ পাঠানো হয়েছে অভিনেতাকে। তবে নওয়াজের পক্ষ থেকে এখনও কোনও প্রতিক্রিয়া জানা যায় নি।

610


আলিয়ার আইনজীবী জানিয়েছেন, নোটিশের মধ্যে গোপনীয়তা থাকায় তিনি বিশদে বেশি কিছু জানাতে পারবেন না। তবে নওয়াজের পরিবারের বিরুদ্ধে গুরুতর অভিযোগ রয়েছে।  তবে নওয়াজের ভাই সামাসের কারণেই তার সংসার ভাঙতে চলেছে।

710

২০০৯ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন নওয়াজউদ্দিন ও আলিয়া। বর্তমানে তাদের দুই সন্তানও রয়েছে।নওয়াজের সংসার ছাড়লেও দুই সন্তানের পুরো দায়িত্বই নিজের কাছে রাখতে চান আলিয়া।

810

আলিয়ার আগেও শাহিবার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন নওয়াজ। যদিও সেটি পরিবারের দেখাশোনার  বিয়ে ছিল। কিন্তু বিয়ের ৬ মাসের মধ্যে তাদের বিচ্ছেদ হয়ে যায়। এরপরই অঞ্জলির সঙ্গে গাটছড়া বাঁধেন নওয়াজ।

910

 ইতিমধ্যেই নিজের নামও পরিবর্তন করে ফেলেছেন নওয়াজের স্ত্রী। আলিয়া থেকে অঞ্জলি কিশোর পান্ডে-তে নিজের নাম পাল্টে নিয়েছেন। বিচ্ছেদের পর নওয়াজ যেন বলতে না পারে তার নাম ভাঙিয়ে সুবিধা নেওয়া হচ্ছে, সেই কারণেই আগে থেকে নাম পরিবর্তন করে এই সিদ্ধান্ত নিয়েছেন অঞ্জলি।

1010

 লকডাউনের নিয়ম মেনেই ইদ পালন করতে মুম্বই থেকে উত্তরপ্রদেশের মুজফফরনগরে রওনা দিয়েছেন বলি অভিনেতা নওয়াজউদ্দিন ও তার পুরো পরিবার। কিন্তু করোনা মোকাবিলায় প্রশাসনের নিয়ম অনুযায়ী আগামী ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকবেন অভিনেতা ও তার পরিবার। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos