সুডৌল স্তনযুগলকেও হার মানাচ্ছে নিতম্ব, 'সেক্সবম্ব' মালাইকার শরীরী নেশায় পুড়ে ছাই সাইবারবাসী

মালাইকা আরোরাকে নিয়ে সর্বদাই নেটপাড়ার পারদ তুঙ্গে। নিজেকে ঢেকে রাখতে নারাজ অভিনেত্রী। লাইমলাইটে কীভাবে থাকতে হয় তা মনে হয় মালাইকার থেকে ভাল আর কেউ জানে না। আর এই কারণেই বলিউডের অন্যতম ফিটনেস ফ্রিক অভিনেত্রী মালাইকা আরোরা সবসময়েই শিরোনামে রয়েছেন। পোশাক ঠিকরে বেরিয়ে আসছে সুডৌল স্তনযুগল। বয়স প্রায় ৫০-এর কোটায়। এই বয়সেও মারকাটারি চাবুক ফিগারে পুরুষদের রাতের ঘুম উড়াচ্ছেন মালাইকা আরোরা ( Malaika Arora)। হাই থাই স্লিটে উপচে পড়ছে ভরা যৌবন, কখনও আবার সেক্সি ডিপ লো-নেকেও সাংঘাতিক ঝুঁকি নেন মালাইকা। অতিরিক্ত শরীরী প্রদর্শন করতে গিয়েই একাধিকবার ট্রোলের মুখে পড়লেও ফ্যাশন স্টেটমেন্টে নিয়মিত ঝড় তুলছেন মালাইকা।

Riya Das | Published : Mar 17, 2022 3:29 AM IST / Updated: Mar 17 2022, 09:04 AM IST

110
সুডৌল স্তনযুগলকেও হার মানাচ্ছে নিতম্ব, 'সেক্সবম্ব' মালাইকার শরীরী নেশায় পুড়ে ছাই সাইবারবাসী

বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা যেন প্রতিনিয়তই ফ্যাশনে ঝড় তুলছেন।  স্তনযুগল উন্মুক্ত করেই হোক কিংবা অনাবৃত উরু দেখিয়ে  আবার কখনও নিতম্ব বার করে, ফ্যাশন স্টেটমেন্ট রীতিমতো ঝড় তুলছেন মালাইকা ( Malaika Arora)। ফ্যাশন আইকনের বেশ কিছু পুরোনো ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যেখানে মালাইকার সেক্সি ফিগারকেও হার মানাচ্ছে বিগ সাইজ নিতম্ব।

210

ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা ( Malaika Arora) । । সাহসী অভিনেত্রী হিসেবে বি-টাউনে তকমা রয়েছে বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরার। শরীর নিয়ে খেলা করতে তিনি যে বেশ সিদ্ধহস্ত তার প্রমাণ একাধিকবার মিলেছে। ফের নিজের শরীরকে ওলটপালট করে নেটিজেনদের চমকে দিলেন ফ্যাশন আইকন মালাইকা।

310

মালাইকা আরোরাকে নিয়ে সর্বদাই নেটপাড়ার পারদ তুঙ্গে। লো ডিপ নেক পোশাকে বেরিয়ে আসছে বক্ষ-বিভাজিকা। স্কিনফিট পোশাকে যেন ফেটে পড়ছে নিতম্ব। হট অবতারে মালাইকাকে  ( Malaika Arora) দেখেই ভিড়মি খেয়েছেন নেটিজেনরা। মুহূর্তে নেটমাধ্যমে ছড়িয়ে পড়েছে মালাইকার খুল্লামখুল্লা শরীরের ছবি।

410


নিজেকে ঢেকে রাখতে নারাজ অভিনেত্রী ( Malaika Arora)। লাইমলাইটে কীভাবে থাকতে হয় তা মনে হয় মালাইকার থেকে ভাল আর কেউ জানে না। আর এই কারণেই বলিউডের অন্যতম ফিটনেস ফ্রিক অভিনেত্রী মালাইকা আরোরা সবসময়েই শিরোনামে রয়েছেন।

510

বয়স প্রায় ৫০-এর কোটায়।  পোশাক ঠিকরে বেরিয়ে আসছে সুডৌল স্তনযুগল। এই বয়সেও মারকাটারি চাবুক ফিগারে পুরুষদের রাতের ঘুম উড়াচ্ছেন মালাইকা আরোরা ( Malaika Arora) । হাই থাই স্লিটে উপচে পড়ছে ভরা যৌবন, কখনও আবার সেক্সি ডিপ লো-নেকেও সাংঘাতিক ঝুঁকি নেন মালাইকা। 

610

অতিরিক্ত শরীরী প্রদর্শন করতে গিয়েই একাধিকবার ট্রোলের মুখে পড়লেও ফ্যাশন স্টেটমেন্টে নিয়মিত ঝড় তুলছেন মালাইকা ( Malaika Arora)। বলিউডের অন্যতম ফিটনেস ফ্রিক অভিনেত্রী মালাইকা আরোরা সবসময়েই শিরোনামে রয়েছেন।ছাইয়া ছাইয়া গার্লের ফ্যাশন স্টেটমেন্ট বরাবরই সাহসীকতার পরিচয় দিতে থাকে। বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা যেন প্রতিনিয়তই ফ্যাশনে ঝড় তুলছেন। 
 

710

ফ্যাশন নিয়ে সর্বদাই চর্চায় থাকেন মালাইকা।উপচে পড়ছে ভরা যৌবন, কখনও আবার সেক্সি ডিপ লো-নেকেও সাংঘাতিক ঝুঁকি নেন মালাইকা ( Malaika Arora)। অতিরিক্ত শরীরী প্রদর্শন করতে গিয়েই একাধিকবার ট্রোলের মুখে পড়লেও ফ্যাশন স্টেটমেন্টে নিয়মিত ঝড় তুলছেন মালাইকা।

810

 এই বয়সেও মারকাটারি চাবুক ফিগারে পুরুষদের রাতের ঘুম উড়াচ্ছেন মালাইকা আরোরা (Malaika Arora)। ফিটনেস-ফ্যাশন-ফিগার এই তিনটেই হওয়া চাই পারফেক্ট, আর তাইতো নিজেকে ফিট রাখতে, যৌবন ধরে রাখতে জিম আর যোগা তার নিত্যদিনের সঙ্গী। মালাইকার সেক্সি চাবুক ফিগারের নেশায় বুঁদ আট থেকে অষ্টাদশী।

910


প্রতিটি ছবিতেই যেন শরীর উন্মুক্ত করে নিজেকে মেলে ধরছেন ফ্যাশনিস্তা। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে ছবিগুলি ( Malaika Arora)। প্রতিনিয়ত সাহসী ছবি দিয়ে ট্রোলের মুখে পড়ছেন  মালাইকা,তবে তিনি যে ট্রোলিংকে পাত্তা দেন না তা তার প্রতিটা পদক্ষেপেই স্পষ্ট।

1010

মালাইকা আরোরা কতটা ফিটনেস ফ্রিক, তা সকলেরই জানা।  সেক্সি ফিগার ধরে রাখতে ওয়ার্কআউটের পাশাপাশি নিয়মিত যোগাভ্যাসও করেন অভিনেত্রী। জনপ্রিয় অভিনেত্রী মালাইকাকে ফিটনেস গুরু হিসেবেও মানেন অনেকেই। ৪৭-এর মালাইকাকে বডি ফিটনেসে টেক্কা দেওয়া মুশকিল ( Malaika Arora) । হাতে সময় থাকুক বা না থাকুক তিনি তার রুটিন মেনেই চলেন। সকালে ঘুম থেকেই উঠেই যোগাভ্যাস তারপর হাঁটা,সুইমিং, দৌঁড়ানো এর সঙ্গে ওয়ার্ক আউট করেন।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos