'সেক্সবম্ব' মালাইকার নিতম্বে কাঁপছে এবার ইংল্যান্ড, স্কুল পাঠ্যক্রমেও জায়গা করে নিল 'মুন্নি'

কেটে গিয়েছে বছর দশেক।  'দাবাং '-এর  'মুন্নি বদনাম হুয়ি ' গানে রীতিমতো ঝড় তুলেছিলেন  বলি অভিনেত্রী মালাইকা আরোরা। আজও সেই গানে মালাইকার নিতম্বের ঝড় পুরুষদের রাতের ঘুম কেড়েছে। এবার আরব সাগর পার করে টেমসের তীরে পৌঁছে গেলে মুন্নি। শরীরী হিল্লোলে ঝড় তোলা মুন্নি এবার ইংল্যান্ডের মিউজিক পাঠ্যক্রমে জায়গা করে নিয়েছে। তবে শুধু মুন্নি নয়, আরও বেশ কিছু গান রয়েছে বলিউডের, জেনে নিন তালিকাটি।

Riya Das | Published : Apr 14, 2021 7:19 AM IST / Updated: Apr 14 2021, 01:02 PM IST

18
'সেক্সবম্ব' মালাইকার নিতম্বে কাঁপছে এবার ইংল্যান্ড,  স্কুল পাঠ্যক্রমেও জায়গা করে নিল 'মুন্নি'

'দাবাং '-এর  'মুন্নি বদনাম হুয়ি ' গানে একসময়ে রীতিমতো ঝড় তুলেছিলেন  বলি অভিনেত্রী মালাইকা আরোরা। আজও সেই গানে মালাইকার নিতম্বের ঝড় পুরুষদের রাতের ঘুম কেড়েছে।

28

 এবার আরব সাগর পার করে টেমসের তীরে পৌঁছে গেলে মুন্নি।

38

শরীরী হিল্লোলে ঝড় তোলা মুন্নি এবার ইংল্যান্ডের মিউজিক পাঠ্যক্রমে জায়গা করে নিয়েছে। 

48

সম্প্রতি ইংল্যান্ডের শিক্ষা মন্ত্রকের পক্ষ থেকে যে পাঠ্যক্রম প্রকাশিত হয়েছে, সেখানেই  'মুন্নি বদনাম হুয়ি' সহ একাধিক বলিউডের গান রয়েছে।

58

 এ আর রহমানের অস্কারজয়ী গান  'জয় হো',  অনুষ্কা শঙ্করের  'ইন্ডিয়ান সামার'ও রয়েছে সেই পাঠ্যক্রমে। ভারতীয় মিউজিকের বৈচিত্র্য বোঝাতেই এই গানগুলিকে বেছে নেওয়া হয়েছে।

68


ইংল্যান্ডের ১৫ জন মিউজিক বিশেষজ্ঞ মিলে এই পাঠ্যক্রম তৈরি করেছেন। এই তালিকায় মিউজিক শিক্ষক, সংগীত শিল্পী, শিক্ষা মন্ত্রকের ব্যক্তিত্বরা রয়েছেন।

78

'মুন্নি বদনাম হুয়ি'র খবর পেয়ে  ভীষণ ভাবে উচ্ছ্বসিত 'মুন্নি' অর্থাৎ মালাইকা আরোরা। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে এই খবর ভাগ করে নিয়ে অভিনেত্রী লিখেছেন-  'দারুণ ব্যাপার তো '। 

88


দাবাং ফ্লাঞ্চাইসির প্রথম ছবির জনপ্রিয় আইটেম নম্বরটি গেয়েছিলেন মমতা শর্মা ও ঐশ্বর্য।  ছবিতে সলমন খান ছাড়াও মুখ্য ভূমিকায় অভিনয় করেন সোনাক্ষী সিনহা, আরবাজ খান, সোনু সুদ।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos