প্লেনের মধ্যে সেক্সে লিপ্ত টাইগার, শৌচাগারে সঙ্গম করতে গিয়েই হাতেনাতে ধরা পড়ে যান করণ, ফাঁস হল কেচ্ছা

নায়ক-নায়িকাদের হাঁড়ির খবর করণের চেয়ে ভাল আর কেউ জানে না। তাও আবার ক্যামেরার সামনে সবটা যেন বের করে নিতে এক্সপার্ট করণ। 'কফি উইফ করণ'-এর শো মানেই সেলেবদের সেক্স লাইফ নিয়ে চর্চা। আর সেটা সকলেই এতদিনে জেনে গেছেন। করণ-এর শো-তে ইতিমধ্যেই একাধিক তারকার ব্যক্তিগত তথ্য ফাঁস হয়েছে। এবং করণ জোহরও সবসময়েই তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে নানা প্রশ্ন করেন। তার মধ্যে যৌনজীবন ও সম্পর্কই বেশি প্রাধান্য পায়। এবার করণের সামনেই  নিজের সেক্স লাইফ ফাঁস করে দিলেন টাইগার শ্রফ। পাশাপাশি নিজের যৌনজীবন নিয়ে বোমা ফাঁটালেন শো-এর সঞ্চালক করণ জোহর।

Riya Das | Published : Sep 1, 2022 9:18 AM IST

110
প্লেনের মধ্যে সেক্সে লিপ্ত টাইগার,  শৌচাগারে সঙ্গম করতে গিয়েই হাতেনাতে ধরা পড়ে যান করণ, ফাঁস হল কেচ্ছা

মাত্র কয়েকদিনের মধ্যেই যেন জমে উঠেছে 'কফি উইফ করণ'-এর সাত নম্বর সিজন। করণ-এর শো-তে ইতিমধ্যেই একাধিক তারকার ব্যক্তিগত তথ্য ফাঁস হয়েছে। তবে করণের জোহরের সেক্স লাইফ নিয়েও উত্তেজনার শেষ নেই আমজনতার।

210

সম্প্রতি  'কফি উইফ করণ'-এ হাজির হয়েছিলেন টাইগার শ্রফ ও কৃতি শ্যানন। 'কফি উইথ করণ'-এ এসে নিজেই গোপন সত্য ফাঁস করে দিয়েছেন টাইগার। নিজেকে সিঙ্গল বলে দাবি তো করলেন পাশাপাশি দিশা নয়,  বরং নিজের মনের মানুষের নামও জানালেন টাইগার শ্রফ। টাইগারের এই মন্তব্যের পরই জোর জল্পনা শুরু হয়েছে।

310


'কফি উইফ করণ'-এর শো মানেই সেলেবদের সেক্স লাইফ নিয়ে চর্চা। আর সেটা সকলেই এতদিনে জেনে গেছেন। করণ-এর শো-তে ইতিমধ্যেই একাধিক তারকার ব্যক্তিগত তথ্য ফাঁস হয়েছে। এবং করণ জোহরও সবসময়েই তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে নানা প্রশ্ন করেন। তার মধ্যে যৌনজীবন ও সম্পর্কই বেশি প্রাধান্য পায়। 

410

এবার করণের সামনেই  নিজের সেক্স লাইফ ফাঁস করে দিলেন টাইগার শ্রফ। পাশাপাশি নিজের যৌনজীবন নিয়ে বোমা ফাঁটালেন শো-এর সঞ্চালক করণ জোহর। তারকাদের বেডরুম সিক্রেট ফাঁস হতেই সকলেই হতবাক হয়েছেন।
 

510

এই প্রথমবার নিজের যৌনজীবন নিয়ে মুখ খুললেন করণ জোহার। টাইগার শ্রফ ও কৃতি শ্যাননের সামনেই নিজের সেক্স লাইফ নিয়ে বোমা ফাঁটালেন নায়িকা। করণ জোহর জানান, মাঝআকাশে যৌন সঙ্গমে লিপ্ত হতে গিয়ে প্রায় একবার হাতে নাতে ধরা পড়ে গিয়েছিলেন করণ, কেমন ছিল সেই দিন, তা নিজেই ফাঁস করেছেন প্রযোজক-পরিচালক করণ জোহর।

610

আগে করণ জোহর  জানিয়েছিলেন, তার সেক্স লাইফ একাকীত্বে ভরপুর। তবে নিজের সেক্স লাইফ যাই-হোক না কেন মুহূর্তের মধ্যে তারকাদের সেক্স লাইফের খুটিনাটি বার করে তার মতো হয়তো আর কেউ নেই। মুহুর্তের সেলেবদের বেডরুমে ঢুকে যান করণ জোহর। তবে এবার নিজের সেক্স লাইফ নিয়ে মুখ খোলেন করণ জোহর।

710

ব়্যাপিড ফায়ার রাউন্ডে একের পর এক প্রশ্ন টাইগারকে করেন করণ। সেখানে সেক্স লাইফ নিয়ে টাইগারে জিজ্ঞাসা করেন, সবচেয়ে অদ্ভুত কোন জায়গায় সেক্স করেছেন? টাইগারও সটান জানান, অদ্ভুত কিনা জানি না তবে আমার কাছে প্লেনের মধ্যে মাঝ আকাশে সঙ্গমে লিপ্ত হওয়া খুবই রোমাঞ্চকর ছিল।

810

টাইগারের কথা শুনেই করণ হেসে ওঠেন এবং বলেন ওহ তুমি তাইলে মাইল হাই ক্লাবের সদস্য। আমি সত্যি জানি না , মানুষ এটা কীভাবে করে। চ্যাট শো শেষ হলে এই নিয়ে কথা বলব।
 

910

করণ টাইগারকে আর বলেন, আমি একবার প্রচেষ্টা চালিয়েছিলাম। তবে শৌচাগারটি এতটাও যথেষ্ট ছিল না। আমার ভাগ্য খারাপ ছিল এবং আমি তো রীতিমতো ধরা পড়ে যাচ্ছিলাম। একদম অগোছালো একটা দৃশ্যপট ছিল। 

1010

টাইগার শ্রফ বলেন, আমার অনেক দিন ধরেই একজনকে ভাল লাগে। তবে তিনি দিশা পাটানি নন, তিনি হলেন বলি নায়িকা শ্রদ্ধা কাপুর। আমার ওকে খুবই ভাল লাগে। স্কুলে পড়ার সময় থেকেই ওর প্রতি একটা ভাল লাগা ছিল। তবে বেশ ভয় লাগত। দূর থেকেই তাকিয়ে থাকতাম শ্রদ্ধার দিকে। উল্লেখ্য, 'বাঘি' ছবিতে টাইগার ও শ্রদ্ধাকে একসঙ্গে দেখা গেছে। এছাড়াও 'বাঘি ৩' ছবিতে তাদের আবারও একসঙ্গে দেখবে দর্শক। তবে কি দিশাকে ভুলে শ্রদ্ধার প্রেমে পড়েছেন জ্যাকি পুত্র টাইগার শ্রফ, জোর জল্পনা শুরু হয়েছে টিনসেল টাউনে।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos