গোপনে কি আংটি বদল করলেন সোনাক্ষি ? বিয়ের পিঁড়িতে বসছেন কবে, পাত্র কে জানেন?

বলিউডে ফের বিয়ের সানাই। বলিপাড়ার কাপলদের মধ্য সবথেকে বেশি চর্চিত  রণবীর কাপুর ও আলিয়া ভাট। চলতি মাসের ১৪ এপ্রিল, বৃহস্পতিবার  দীর্ঘদিনের জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। একাধিক নিয়মবিধি মেনেই বিয়ে সেরেছেন রণবীর-আলিয়া। দুজনের বয়সের ব্যবধানও অনেক। তবে বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র, তার প্রমাণ দিলেন রণবীর -আলিয়া। রালিয়া জুটির বিয়ের পর ছাদনাতলায় পৌঁছবেন শত্রুঘ্ন কন্যা সোনাক্ষি সিনহা। বেশ কিছুদিন ধরেই অভিনেতা জাহির ইকবালের সঙ্গে প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল। তবে কি এবার গোপনে বাগদান সেরে ফেললেন সোনাক্ষি, ছবি ঘিরেই জোর জল্পনা।
 

Riya Das | Published : May 10, 2022 3:23 AM IST

110
গোপনে কি আংটি বদল করলেন সোনাক্ষি ? বিয়ের পিঁড়িতে বসছেন কবে, পাত্র কে জানেন?

বলিউড অভিনেত্রী সোনাক্ষি সিনহারও বি-টাউনে টমবয় লুক নিয়ে বেশি খ্যাতিও রয়েছে । অভিনেতা শত্রুঘ্ন সিনহার মেয়ের পরিচয়ে নয়, বরং নিজের দক্ষতা দিয়েই বলিউডে জমি পাকিয়েছিলেন সোনাক্ষি। 

210

 সালটা ২০১০। 'দাবাং' ছবিতেই সলমন খানের বিপরীতে বলিউডে ডেবিউ করেছিলেন সোনাক্ষি। ফ্যাশন ডিজাইনার হিসেবে নিজের কেরিয়ার শুরু করেছিলেন সোনাক্ষি সিনহা। ২০০৫ সালে চলচ্চিত্রের ফ্যাশন ডিজাইনার হিসেবেই বলিউডে কাজ শুরু করেন। 

310

বেশ কিছুদিন ধরেই সোনাক্ষির লাভ-লাইফ নিয়ে জোর চর্চা চলছে। 'নোটবুক' ছবির নায়ক জাহির ইকবালের সঙ্গে সোনাক্ষির প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। উল্লেখ্য, ইকবাল ও সোনাক্ষি দুজনেই সলমনের হাত ধরে বি-টাউনে পা রেখেছেন। 
 

410

বলিউডে ফের বিয়ের সানাই। বলিপাড়ার কাপলদের মধ্য সবথেকে বেশি চর্চিত  রণবীর কাপুর ও আলিয়া ভাট।রালিয়া জুটির বিয়ের পর ছাদনাতলায় পৌঁছবেন শত্রুঘ্ন কন্যা সোনাক্ষি সিনহা। 

510

বেশ কিছুদিন ধরেই অভিনেতা জাহির ইকবালের সঙ্গে প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল। এবার গোপনে নাকি বাগদানও সেরে ফেললেন সোনাক্ষি, সম্প্রতি ছবি ঘিরেই জোর জল্পনা।

610

সোনাক্ষির পোস্ট করা ছবিতে তেমনই ইঙ্গিত পাচ্ছে নেটিজেনরা। সম্প্রতি সোনাক্ষির পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে বাঁ হাতে জ্বলজ্বল করছে মস্ত বড় হিরের আংটি। এবং তা দেখেই যেন নজর আটকে গেছে নেটিজেনদের।
 

710

সোনাক্ষির পোস্ট করা ছবিতে লক্ষ্য করলে দেখা যাচ্ছে, অভিনেত্রীর পাশে দাঁড়িয়ে রয়েছে এক পুরুষ,যার শুধু হাতটুকু দেখা যাচ্ছে কিন্তু তার মুখ দেখা যাচ্ছে না। তবে তাকে দেখার জন্যই যে অধীর আগ্রহে রয়েছেন সোনাক্ষি সিনহা।

810

সোনাক্ষি সিনহা ছবির সঙ্গে ক্যাপশনে লিখেছেন, আমার জন্য খুব বড় দিন। আমার স্বপ্নপূরণ হতে চলেছে। তোমাদের সঙ্গে ভাগ করে নিতে চাই খুব তাড়তাড়ি।  এই পথ যে এত সহজ, তাও ভাবতেও পারিনি।

910


তবে কি সত্যিই বিয়ের পিঁড়িতে বসবেন শত্রুঘ্ন কন্যা। বিয়ের খবর কতটা সত্য তা যাচাই করতেই জানা গেল, এই ছবি আসলে বাণিজ্যিক কৌশল। একটি সংস্থার হয়ে শ্যুট করেছেন সোনাক্ষি সিনহা। আসলে অনুরাগীদের কৌতুহলের জন্যই এই পোস্ট করেছেন সোনাক্ষী সিনহা।
 

1010


হাজারো জল্পনার মধ্যেই সম্প্রতি এক সাক্ষাৎকারে সোনাক্ষির সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন জাহির। তিনি জানিয়েছেন, যদি কেউ আমার আর সোনাক্ষির সম্পর্ক নিয়ে আনন্দ পায়, তাহলে সেটাই ভাবুন। আর আনন্দ না পেলে ভাবা বন্ধ করুন।  এই গুঞ্জন নিয়ে আমার কিছু যায় আসে না।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos