প্যান্ট না পরেই সটান বেরিয়ে এলেন মালাইকা, রেস্তোরাঁয় বাথরুম থেকে বেরোতেই কেলেঙ্কারি কান্ড

সদ্যই লকডাউনের একবছর পূর্ণ হল। এই সময়টাতেই সকলের সবকিছু এক মুহূর্তে বদলে গিয়েছিল। এতদিন ঘরবন্দি থাকার পর এমন এমন ঘটনার সাক্ষী থেকেছে যা মনে পড়লে অজান্তেই হাসি ফুটে উঠছে। সম্প্রতি নিজের জীবনের একটি মজার ঘটনা ফ্যানেদের সঙ্গে শেয়ার করলেন মালাইকা। করোনা কালে একটি রেস্তোরাঁয় খেতে গিয়ে বাথরুমে গিয়ে প্যান্ট না পরেই বাইরে বেরিয়ে এসেছিলেন মালাইকা, পরের ঘটনা আরও ভয়ঙ্কর।
 

Riya Das | Published : Mar 26, 2021 6:55 AM IST / Updated: Mar 26 2021, 12:43 PM IST

18
প্যান্ট না পরেই সটান বেরিয়ে এলেন মালাইকা, রেস্তোরাঁয় বাথরুম থেকে বেরোতেই কেলেঙ্কারি কান্ড

একের পর এক ছবিতে কাঁপছে সোশ্যাল মিডিয়া। স্তনযুগল উন্মুক্ত করে কিংবা অনাবৃত উরু দেখিয়ে  আবার কখনও নিতম্বে হট পোজ দিয়ে ফ্যাশন স্টেটমেন্ট রীতিমতো ঝড় তুলছেন মালাইকা।

28

সদ্যই লকডাউনের একবছর পূর্ণ হল। সম্প্রতি ইনস্টা-তে নিজের জীবনের একটি মজার ঘটনা ফ্যানেদের সঙ্গে শেয়ার করলেন মালাইকা। যা শুনে হাসতে হাসতে পেটে খিল ধরেছে অনেকের।

38

করোনা কালে একটি রেস্তোরাঁয় খেতে গেছিলেন মালাইকা। সেখানে বাথরুমে গিয়ে প্যান্ট না পরেই সটান বাইরে বেরিয়ে এসেছিলেন অভিনেত্রী। 

48


কথাটা শুনে অনেকেরই চোখ কপালে উঠেছে। কিন্তু ঠিক এটাই ঘটেছিল মালাইকার সঙ্গে। করোনার প্রকোপ একটু কমতেই রেস্তোরাঁয় গিয়ে এমনটাই ঘটেছিল অভিনেত্রীর সঙ্গে।

58


প্যান্ট না পরে বাথরুম থেকে বেরিয়ে সটান নিজের সিটে চলে এসেছিলেন মালাইকা। গোটা রেস্তোরাঁর চোখ তখন হট ডিভার উরুতে। 
 

68


যদিও এসব নিয়ে কোনওদিনই তিনি মাথা ঘামাননি বরং নিজের স্টাইল স্টেটমেন্টেই পুরো বিষয়টি ম্যানেজ করেছেন। 

78

উল্লেখ্য, গত বছর ৭ সেপ্টেম্বর মালাইকা আরোরা করোনায় আক্রান্ত হয়েছিলেন। তারপরই বয়ফ্রেন্ড অর্জুন কাপুরও কোভিড পজিটিভ হন। সেই সময় রিয়েলিটি শো-এরও বিচারক ছিলেন মালাইকা।
 

88

ফের সোশ্যাল মিডিয়ায় সেক্সি পোজ দিয়ে ভাইরাল বলি ফ্যাশনিস্তা। তবে এবার আর একা নন বয়ফ্রেন্ড অর্জুন কাপুরের কোলে শুয়ে ছবিতে পোজ দিয়েছেন মালাইকা, ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে এই ছবি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos