Malaika Arora Shoe Collection: মালাইকর জুতোর ঘর সাধারণ একটা বেড রুমের থেকেও বড়, রইল সেই ছবি

বলিউডের প্রতিষ্ঠিত মডেল, তথা অভিনেত্রী, এক কথায় বলতে গেলে মালাইকা আরোরা মানেই ফ্যাশন দুনিয়ার স্টানিং ডোজ। মালাইকা আরোরার বোল্ড লুকে বোল্ডনেসের ঝড়। বয়সকে তুড়ি মেরে উড়িয়ে এবার পার্টি লুকে ভাইরাল হলেন এই ডিভা। বরাবরই ফ্যাশন স্টেটমেন্টে ঝড় তোলেন মালাইকা আরোরা, এবারও তার ব্যতিক্রম হল না, তবে যা নজর কাড়ল তা হল মালাইকার জুতোর কালেকশন। 

Jayita Chandra | Published : Jan 21, 2022 11:35 AM IST

19
Malaika Arora Shoe Collection: মালাইকর জুতোর ঘর সাধারণ একটা বেড রুমের থেকেও বড়, রইল সেই ছবি

মালাইকা আরোরা  (Malaika Arora) , এক কথায় বলতে গেলে এই সুপারস্টার কোথাও গিয়ে যেন নেট দুনিয়ায় নিজের হট লুকে ঝড় তোলায় সিদ্ধ হস্ত। একের পর এক পার্টি লুকে এখন সেলিব্রেশন মরসুমে ভাইরাল তিনি (Viral Photos)। ঝড়ের বেগে ছড়িয়ে পড়া সেই ছবিতেই বুঁদ নেটপাড়া। 

29

মালাইকা আরোরা, দিন দিন যেন রূপ ফেলে পড়ছে এই অভিনেত্রীর, স্টানিং ফিগারে ঝড় তুলতে একাধিক পোজে আবারও হাজির এই বলিউড স্টার। বয়সকে টেক্কা দিয়ে রাতের ঘুম কেড়েছেন তিনি সকলের, বক্ষবিভাজিকায় সাহসী পোজ থেকে শুরু করে হাই থাই স্লিভে নজরকাড়া ফ্যাশানিস্তা মালাইকা। 

39

মালাইকা আরোরা, শরীরী উষ্ণতায় ঝড় তুলে ৪০ পেরিয়েও যে কীভাবে নিজেকে ধরে রাখা যায়, তা প্রতিটা মুহূর্তে ঝড় তোলে সকলের মনে। ২০ থেকে ৩০-কে হার মানাচ্ছেন তিনি, সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলছেন প্রতিটা মুহূর্তে। কোথাও গিয়ে সেই ফ্যাশনিস্তার ওপরই সর্বদা স্পটলাইট।

49

তিনি যাই পরেন তাই যেন এক কথায় ফ্যাশন। তিনি যাই করেন তাই সকলের নজর কাড়ে। তবে সেই মালাইকা ফ্যাশনের বিষয় কতটা যত্নশীল, এবার মিলল তার ঝলক। কেবল জুতোর জন্যই রয়েছে একটি আলাদা রুম। তাকে সাজানো থরে থরে জুতো। সেই ছবিতেই বুঁদ এখন সকলে। 

59

ফ্যাশনের মধ্যে অন্যতম একটি বিষয় হল জুতো, কোন পোশাকের সঙ্গে কোন জুতো পরা যায়, কোন রঙের সঙ্গে কোন রঙ, কোন ব্র্যান্ড ট্রেন্ডি, সব বিষয় নজরে রাখতে হয় সেলেবদের। এই বিষয় কোনও রকমের ঝুঁকি নিয়ে নারাজ থাকেন সেলেব মহল। তাই এবার মালাইকা করলেন প্রমাণ। 

69

ফ্যশন দুনিয়ার কুইন কেন বলা হয় তাঁকে সেই ঝলকই এবার পড়ল চোখে। মালাইকাকে দেখলে এক কথায় যেন মন মানতেই চায় না তিনি চল্লিশের কোটা পার করে গিয়েছেন, তাঁর হট লুক থেকে শুরু করে পার্ফেক্ট ফিগার, সঙ্গে অনবদ্য স্টাইল স্টেটমেন্ট ভক্তমনে ঝড় তুলতে সময় নেয় না খুব বেশি। 

79

মালাইকা আরোরা, বয়সের মাপকাঠিতে তিনি কোনও অংশেই যুবতী নন, অথচ তাঁর অনবদ্য লুক ও শরীরী ভাঁজে তিনি বলে বলে ছয় মারছেন প্রকাশ্যেই, কলেজ গার্ল হারমানবে তাঁর হটনেসের ঝড়ে, নতুন ছবিতে সেই ইঙ্গিতই স্পষ্ট।  পাশাপাশি এভাবেই তিনি নিজেকে পার্ফেক্ট লুকে ধররা দিতে প্রতিটা বিষয় নিয়ে যত্নশীল। 

89

মালাইকা আরোরা (Malaika Arora), মানেই ফ্রেমে বন্দি পার্ফেক্ট শট। বেশ কয়েকটি শো'তে তাকে দর্শক পেয়ে থাকে স্টাইল, পোজ ইন্স্টাকটর হিসেবে। ক্যামেরার সমানে কোন ভঙ্গিমায় দাঁড়ালে মিলবে সেরা লুক, সেই বিষয় সিদ্ধহস্ত মডেল হলেন মালাইকা। এবার তারই প্রোফাইল জুড়ে নজর কারল সুইমিং থেকে জিম, ফিট ফান্ডায় মালাইকা আরোরা।  

99

মালাইকা আরোরা (Malaika Arora), এক কথায় বলতে গেলে যাঁর প্রতিটি ছবি যাকে বলে পার্ফেক্ট ফ্রেম। এক একটি পোজ মুহূর্তে ঝড় তোলে ভক্তমহলে। সুপার মডেল রিয়ালিটি শো-তে বিচারকের ভুমিকাতে থাকা মালাইকা তাই প্রতিটা পদেই নয়া চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে থাকেন প্রতিযোগীদের মধ্যে।তিনি নিজের ফ্যাশন নিয়ে কতটা সিরিয়াস এবার সামনে এলো সেই ঝলক। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos