Urfi Javed : মুসলিমকে বিয়ে নয়, কার সঙ্গে গোপনে প্রেম করছেন উরফি, জানলে আঁতকে উঠবেন

অভিনয় দক্ষতা দিয়ে নয়, বরং উদ্ভট ফ্যাশন স্টেটমেন্ট শিরোনামে সর্বদাই থাকেন উরফি জাভেদ। যদিও উরফি জাভেদের ফ্যাশন সেন্স নিয়ে চর্চা হওয়াটা নিত্য নতুন কোনও ঘটনা নয়। বরং পোশাকের কারণেই বারেবারে শিরোনামে উঠে আসছেন উরফি জাভেদ । তার কাটাছেড়া পোশাক, শরীরী উষ্ণতা জমিয়ে উপভোগ করছেন ভক্তরা।  বিতর্কিত পোশাক থেকে মন্তব্যে সবেতই পারদর্শী উরফি। গোপনে নাকি প্রেম করছেন উরফি, কে সেই ব্যক্তি, কী তার পরিচয়, জেনে নিন বিশদে।
 

Riya Das | Published : Jan 21, 2022 5:12 AM IST / Updated: Jan 21 2022, 11:35 AM IST

110
Urfi Javed : মুসলিমকে বিয়ে নয়, কার সঙ্গে গোপনে প্রেম করছেন উরফি, জানলে আঁতকে উঠবেন

পোশাক বিতর্ক এবং উরফি জাভেদ এটা যেন বলিউডের সমার্থক শব্দ। বিতর্কে থাকার জন্য যেন মুখিয়ে থাকেন বিগবস ওটিটি-র প্রতিযোগী। পোশাকে নিয়ে এক্সপেরিমেন্ট করতে গিয়েই ট্রোলের শিকার হলেও এটাই বেশি পছন্দ উরফির (Urfi Javed)। 
 

210


উরফি জাভেদের ফ্যাশন সেন্স নিয়ে চর্চা হওয়াটা নিত্য নতুন কোনও ঘটনা নয়। বরং পোশাকের কারণেই বারেবারে শিরোনামে উঠে আসছেন উরফি জাভেদ (Urfi Javed)। তার কাটাছেড়া পোশাক, শরীরী উষ্ণতা জমিয়ে উপভোগ করছেন ভক্তরা।

310

 বিতর্কিত পোশাক থেকে মন্তব্যে সবেতই পারদর্শী উরফি (Urfi Javed)। গোপনে নাকি প্রেম করছেন উরফি জাভেদ। এই প্রশ্ন নেটিজেনরা অনেকদিন ধরেই উরফিকে করছিলেন। কার সঙ্গে  সম্পর্কে রয়েছেন উরফি জাভেদ, তা জানার জন্য মুখিয়ে রয়েছেন নেটিজেনরা।

410

নেটিজেনদের উত্তেজনা খুব বেশিক্ষণ জিঁইয়ে রাখেননি উরফি জাভেদ (Urfi Javed)। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি প্রশ্নোওর পর্ব শুরু করেছিলেন উরফি জাভেদ। সেখানেই একজন প্রশ্ন করে কার সঙ্গে প্রেম করছেন উরফি। 

510

নেটিজেনের প্রশ্নে উরফির (Urfi Javed) সটান উত্তরে বলেন, ক্রিস ইভান্স। ওকে যদি কেউ চিনে থাকেন তাহলে বলে দেবেন যে নিজের বান্ধবীকে ফোন করতে। যা শোনার পরই জোর চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

610

নিছকই মজার ছলেই যে উরফি (Urfi Javed) তার বয়ফ্রেন্ডের নাম ফাঁস করেছেন তা সকলেই বুঝে গেছেন। ক্যাপটেন আমেরিকা অর্থাৎ হলিউড অভিনেতা ক্রিসের নাম নিয়েছেন উরফি। কারণ তিনি আগেই জানিয়েছিলেন তিনি সিঙ্গল হলেও ভীষণ রোম্যান্টিক। 

710

উরফি (Urfi Javed) আগেও জানিয়েছিলেন, যে তিনি কোনও মুসলিম পুরুষকে বিয়ে করবেন না। নিজে মুসলিম হলেও তিনি মুসলিমকে বিয়ে করতে চান না। কারণ তিনি যত নোংরা মন্তব্য পান বেশিরভাগটা মুসলিমদের থেকেই আসে। তাই মুসলিমদের প্রতি এতটাই ঘৃণা ও রাগ উরফির।
 

810

উরফি জাভেদের ফ্যাশন সেন্স নিয়ে চর্চা হওয়াটা নিত্য নতুন কোনও ঘটনা নয়। বরং পোশাকের কারণেই বারেবারে শিরোনামে উঠে আসছেন উরফি জাভেদ  (Urfi Javed) । এবার একটু অন্য ভঙ্গিমায় ভক্তদের চমকে দিলেন উরফি ।
 

910

মাত্র ২৫ বছর বয়সেই ফ্যাশন ইন্ডাস্ট্রিতে নিজের নাম পাকিয়ে নিয়েছেন উরফি  (Urfi Javed) । ফোটোশ্যুট হোক কিংবা স্পটেড লুক তার ফ্যাশন স্টেটমেন্টই তাকে টক অফ দ্য টাউন করে তুলেছে। 

1010

শরীরে অন্তর্বাস রাখতে মোটেই পছন্দ করেন না উরফি জাভেদ। তাই বেশিরভাগ সময়েই অন্তর্বাস না পরেই প্রকাশ্যে পাপারাৎজির ক্যামেরায় পোজ দিতে চলে আসেন ইন্টারনেট সেনসেশন উরফি জাভেদ  (Urfi Javed) । 

Share this Photo Gallery
click me!
Recommended Photos