স্পোর্টস ব্রা পরেই এলোমেলো চুলে রাস্তায় বেরোলেন মালাইকা, হট ক্লিভেজে বোল্ড আউট ভক্তরা

বেশ কয়েকদিন ধরেই শিরোনামে রয়েছেন বলি অভিনেত্রী মালাইকা আরোরা। পোশাকের কারণে হোক কিংবা ব্যক্তিগত সম্পর্ক তাকে নিয়ে চর্চার শেষ নেই। ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন এসব নিয়ে সর্বদাই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা (Malaika Arora )। বরাবরই একের পর এক ছবি পোস্ট করে খবরের শিরোনামে থাকেন ফিটনেস ফ্রিক অভিনেত্রী। শরীরচর্চার জন্য যে কোনও ছুটির দিন নেই তা তার ভক্তরা জানেন। এমনকী ঘুরতে গেলেও শরীরচর্চা মাস্ট মাল্লার। সম্প্রতি নিওন সবুজ রঙের অন্তর্বাস পরে নজর কেড়েছেন মালাইকা। জিমে যাওয়ার সময় পাপারাৎজির ক্যামেরায় লেন্সবন্দি হন নায়িকা। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। 

Riya Das | Published : Feb 27, 2022 5:15 AM IST

18
স্পোর্টস ব্রা পরেই এলোমেলো চুলে রাস্তায় বেরোলেন মালাইকা, হট ক্লিভেজে বোল্ড আউট ভক্তরা


ফ্যাশন স্টেটমেন্টে সুপারহট তকমা রয়েছে মালাইকা আরোরার। বয়স যত বাড়ছে ততই যেন সেক্সি হচ্ছেন মালাইকা। হট পোশাকে কীভাবে শিরোনামে থাকতে হয় তা মাল্লার (Malaika Arora) চেয়ে আর ভাল কেউ জানেন না। 

28

বেশ কয়েকদিন ধরেই শিরোনামে রয়েছেন বলি অভিনেত্রী মালাইকা আরোরা (Malaika Arora) । পোশাকের কারণে হোক কিংবা ব্যক্তিগত সম্পর্ক তাকে নিয়ে চর্চার শেষ নেই। ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন এসব নিয়ে সর্বদাই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। 

38


বরাবরই একের পর এক ছবি পোস্ট করে খবরের শিরোনামে থাকেন ফিটনেস ফ্রিক অভিনেত্রী। শরীরচর্চার জন্য যে কোনও ছুটির দিন নেই তা তার ভক্তরা জানেন (Malaika Arora) । এমনকী ঘুরতে গেলেও শরীরচর্চা মাস্ট মাল্লার। সম্প্রতি নিওন সবুজ রঙের অন্তর্বাস পরে নজর কেড়েছেন মালাইকা।

48

 জিমে যাওয়ার সময় পাপারাৎজির ক্যামেরায় লেন্সবন্দি হন নায়িকা (Malaika Arora) ।  সবুজ রঙের স্পোর্টস ব্রা ও শর্টস পরেই রাস্তায় দেখা গেছে মালাইকাকে।  কোমরের স্ট্রেচ মার্কস নজর এড়ায়নি নেটিজেনদের। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। 

58

স্পোর্টস ব্রা পরে মালাইকাকে (Malaika Arora)  দেখে ছিঃ ছিক্কারে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। বারংবার পোশাক বিতর্কে নাম জড়াচ্ছে মালাইকার। কখনও শরীর উন্মুক্ত করে তো কখনও জিম লুকে বারংবার নজর কাড়ছেন মালাইকা আরোরা।

68

সম্প্রতি ফারহান আখতার ও শিবানী দান্ডেকর পার্টিতে গিয়েছিলেন মালাইকা আরোরা। হাই থাই স্লিটে যেন ঝরছে লাস্যময়ীর যৌনতা। নেটের পোশাকের  চারপাশ দিয়ে পুরো শরীরটাই যেন দেখা যাচ্ছে। নিতম্বের একাংশই উন্মুক্ত। ওয়ান শোল্ডার কালো রঙের মনোকিনি ড্রেসের হাতের ফাঁক দিয়ে বেরিয়ে রয়েছে বক্ষের একাংশ।  শরীর দেখাতে গিয়ে চরম কটাক্ষের মুখে পড়েছেন অভিনেত্রী মাল্লা (Malaika Arora)।

78


বক্ষযুগল উন্মুক্ত করে হোক কিংবা অনাবৃত উরু বার করে সর্বদাই খবরের শিরোনামে থাকেন ফিটনেস ফ্রিক অভিনেত্রী।বলি ফ্যাশনিস্তা মালাইকা (Malaika Arora)আরোরাকে নিয়ে সর্বদাই সরগরম বলিপাড়া।  ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। 

88


বয়স যত বাড়ছে ততই যেন সেক্সি হচ্ছেন মালাইকা। ফ্যাশন স্টেটমেন্টে সুপারহট তকমা রয়েছে মালাইকা আরোরার (Malaika Arora) ।  হট পোশাকে কীভাবে শিরোনামে থাকতে হয় তা মাল্লার চেয়ে আর ভাল কেউ জানেন না। এবারও তেমনটাই করলেন অভিনেত্রী।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos