ভয়ের কোনও কারন নেই, সিটি স্ক্যানের রিপোর্ট ভাল,রবিবার বাড়ি ফিরলেন বলিউডের মুন্নি

গাড়ি দুর্ঘটনার পর মালাইকাকে মুম্বইয়ের একটি বেসরকারি হাাসপাতালে ভর্তি করা হয়। রবিবার সকালে তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়। বেসরকারি হাসপাতাল অ্যাপেলো সুত্রে জানা যাচ্ছে নায়িকা এখন সুস্থ আছেন। মালাইকার বোন অমৃতারও জানিয়েছেন দিদি এখন সুস্থ আছেন।
 

Kasturi Kundu | Published : Apr 3, 2022 4:30 AM IST

18
ভয়ের কোনও কারন নেই, সিটি স্ক্যানের রিপোর্ট ভাল,রবিবার বাড়ি ফিরলেন বলিউডের মুন্নি

শনিবার রাতে গাাড়ি দুর্ঘটনার কবলে পড়েন বলিউডের গ্ল্যামডিভা মালাইকা অরোরা। গাড়ি দুর্ঘটনার পর তাঁকে মুম্বইয়ের একটি বেসরকারি হাাসপাতালে ভর্তি করা হয়। রবিবার সকালে তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়। বেসরকারি হাসপাতাল অ্যাপেলো সুত্রে জানা যাচ্ছে নায়িকা এখন সুস্থ আছেন।
 

28

গাড়ি দুর্ঘটনার পর সেই বেসরকারি হাসপাতালে সিটি স্ক্যান করা হয় অর্জুন কাপুরের প্রেমিকার। সেই স্ক্যানের রিপোর্ট থেকেই জানা যাচ্ছে এখন সম্পূর্ণ সুস্থ রয়েছেন অভিনেত্রী। মালাইকার বোন অমৃতাও জানান তাঁর দিদি এখন আগের থেকে অনেকটাই ভালো রয়েছে। 
 

38

মালাইকার বোন অমৃতা দিদির ভালো থাকার খবর জানিয়েছেন। সেই সঙ্গে বলেছেন, এখন সুস্থ থাকলেও আগামী বেশ কয়েকদিন চিকিৎসকের অধীনস্থ থাকতে হবে তাঁকে। অন্যদিকে মালাইকার মুখপাত্রও তাঁর সুস্থ থাকার খবর জানিয়েছেন। তিনি বলেছেন, সৌভাগ্যবসত বড়সড় দুর্ঘটনার হাত থেকে বেঁচে গিয়েছেন নায়িকা। চিকিৎসার পর তাঁকে ছেড়ে দেওয়া হয়েছে ঠিকই তএখন বেশ কয়েকদিন বিশ্রামে থাকতে হবে বলিউডের মুন্নিকে। 

48

পুনে থেকে একটি অনুষ্ঠান সেরে ফেরার সময় খালাপুর টোল প্লাজার সামনে কয়েকটি গাড়ির মধ্যে সংঘর্ষ হয়।  তখনই মালাইকার গাড়ি সেই দুর্ঘটনার কবলে পড়ে। ঘটনায় যথেষ্ট চোট পেয়েছেন নায়িকা। অ্যাপেলো হাসপাতল সুত্রের খবর, মালাইকার কপালে সামান্যোট লেগেছে। সেই জন্য মাথার সিটি স্ক্যান করা হয়েছে। তবে রিপোর্টে  কোনও সমস্যা ধরা পড়েনি বলেও হাসাপাতল সুত্রে জানা গিয়েছে। 
 

58

শনিবার পুনে থেকে ফেরার সময় দুর্ঘটনার কবলে পড়েন ছাঁইয়া ছাাঁইয়া গার্ল। মুম্বইয়-পুনে হাইওয়ের মাঝে খোপলির কাছে গাড়ি দুর্ঘটনায় অভিনেত্রীর গাড়ি একেবারে দুমড়ে মুচড়ে যায়। তারপর সেই গাড়ি থেকে তাঁকে বেড় করে নিয়ে নেভি মুম্বইয়ের অ্যাপেলো হাসপাতালে ভর্তি করা হয়। 
 

68

শনিবার পুনেতে একটি ফ্যাশন ইভেন্ট সেরে ফিরছিলেন নায়িকা। সেই ইভেন্টের বিভিন্ন ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ারও করেছিলেন তিনি। জমকালো সেই ইভেন্ট সেরে ফেরার পথেই যে এমন বিপত্তি ঘটবে তা কী আর কেউ  বুঝেছিল! তবে ভাগ্যের জোরে বড়সড় দুর্ঘটনা থেকে মুক্তি পেয়েছেন সে কথা বলাই বাহুল্য। 
 

78

মালাইকার রেঞ্জ রোভারের সঙ্গে দুটি ট্যুরিস্ট গাড়র সংঘর্ষ ঘটে। এই  সংঘর্ষের জেরে তিনটি গাড়িই বশ ক্ষতিগ্রস্থ হয়। মুম্বই পুলিশ সুত্রের খবর, তাঁরা সব কটি গাড়িরই রেজিস্ট্রেশন নম্বর নিয়ে রেখেছেন। প্রচিটি গাড়ির মালিকের সঙ্গে আলাদাভাবে  কথা বলবে মুম্বই পুলিশ। ঘটনার নেপথ্যে আসল কারন উদঘাটনের জন্যই গাড়ি মাালিকদের সঙ্গে কথা বলবে পুলিশ। 
 

88

শনিবার খোপলি থানার অ্যাসিসটেন্ট পুলিশ ইন্সপেক্টর হরিশ কেলশেখর জানিয়েছিলেন, ঘটনাস্থল পরিদর্শনের পর একটা এফআইআর রেজিস্ট্রেশন করা হবে। তারপর গোটা বিষয়টি তদন্ত করে আসল দুর্ঘটনায় আসল দোষীকে খুঁজে বের করার কাজ শুরু করা হবে। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos