Vital Mallika Sherewat: প্রথম ছবিতেই ছকভাঙা সাহসী দৃশ্য, মল্লিকার হটনেসের ঝড় আজ সত্যিই কি অতিত

মল্লিকা শেয়াওয়াত মানেই ভিগে হোট তেরে, ইমরান হাসমি ইরায় এই গান ও গানের দৃশ্য পুরুষ মনে চরম উন্মাদনার সৃষ্টি করেছিল। স্লিম ফিগার, সঙ্গে স্মার্ট লুকে বিকিনিতে যেভাবে গানের চিত্রায়ণ করেছিলেন মল্লিকা, তা এক কথায় দশকের হিট হয়ে রয়ে গিয়েছিল। সেই থেকে শুরু, বলিউডের সফর খুব একটা প্রশস্থ না হলেও, হটনেস আজও মল্লিকার পিছু ছাড়ে না। 

Jayita Chandra | Published : Jan 28, 2022 10:18 AM IST

110
Vital Mallika Sherewat: প্রথম ছবিতেই ছকভাঙা সাহসী দৃশ্য, মল্লিকার হটনেসের ঝড় আজ সত্যিই কি  অতিত

মল্লিকা (Mallika Sherawat) মানেই পর্দায় এক উষ্ণ আবেদন। তাঁর প্রতিটা ছবির উপস্থাপনা থেকেই যেন ভক্তদের মনে ওঠে নয়া ঝড়। মাডার থেকে শুরু, এরপর একই ধাঁচের ছবি করে হয় অভিনেত্রীর (Bollywood Actress) তকমা জিতে নিয়েছিলেন মল্লিকা। মল্লিকা শেরাওয়াত মানেই পর্দায় টান টান উত্তেজনা। একের পর এক ছবি করে ঝড় তুলেছিলেন তিনি।

210

মল্লিকা (Mallika Sherawat) এমনভাবে নিজেকে পর্দায় তুলে ধরেছেন, যা প্রতিটা পদক্ষেপে ভক্তদের মনে ঝড় তোলে। হট অভিনেত্রীদের মধ্যে প্রথমসারিতে নাম লিখিয়েছেন তিনি। পরিচালক থেকে শুরু করে একাধিক অভিনেতা প্রকাশ্যেই শিকার করেছেন মল্লিকা মানেই উষ্ণতার জোয়ার। তা প্রমাণ করার জন্য একাধিক ছবিতে এক এক রকমের দৃশ্য (Bold Seen) ফুঁটিয়ে তোলা হত।

310

ভক্তদের মধ্যে ছড়িয়ে গিয়েছিল মল্লিকার (Mallika Sherawat) ছবির ওপর তাঁরা খাবার রাখলে নাকি তা গরম হয়ে যায়। এই কথার ওপর ভিত্তি করেই মল্লিকা কপিল শর্মার শো (Kapil Sharma Show)-তে বলেছিলেন এক পরিচালক তাঁর পেটের ওপর অমলেট ভাজতে চেয়েছিলেন। এখানেই শেষ নয়। প্রথম ছবিতেই কন্ডোম বিতর্কে জড়িয়ে পড়েছিলেন মল্লিকা শেরাওয়াত। নিজে হাতে কিনেছিলেন কন্ডোম।

410

ছবিতে এই দৃশ্য দেখানোর পরই তা মুহূর্তে ছড়িয়ে পড়ে। প্রশ্ন ওঠে একাধিক। কেন এই ধরনের চরিত্র দেখানো হল প্রশ্ন করায় সাফ উত্তর দিয়েছিলেন মল্লিকা (Mallika Sherawat)। তাঁর মতে এই ধরনের চরিত্রে ভুল নেই কোথাও। প্রথম থেকেই তিনি স্পষ্ট কথা বলেন। তাঁর মতে এই অভ্যাস যদি সব মেয়েদের মধ্যে গড়ে ওঠে তবে তা দেশের জন্য ভালো।

510

পাশাপাশি খোলামেলা পোশাক বিতর্কেও জড়িয়েছিলেন মল্লিকা (Bold Look Of Mallika) । তাঁকে প্রশ্ন করা হয়েছিল যে, তিনি কেন এই ধরনের পোশাক পরেন। মল্লিকা সাফ জানিয়েছিলেন তাঁর কাছে দেখানোর জিনিস আছে তাই তিনি দেখান। অন্যদের নেই তাই তারা দেখান না।

610

ঠিক এভাবেই নিজের ফিগার নিয়ে অহংকার বোধ করতেন মল্লিকা (Mallika Sherawat)। যা এক কথায় বলতে গেলে দর্শকদেরও চোখে এড়তো না। তবে বলিউডে দাপট (Bollywood Star) থাকলেও জুটল না সেভাবে জায়গা, বেশ কয়েকটি পর পর ছবি করে রীতিমত বিটাউন থেকে ভ্যানিস হয়ে গেলেন মল্লিকা। কারণ ঠিক কী, তাই রূপ বা হটনেসের খামতি!

710

না, রূপ বা হটনেস, বোল্ড বিউটি যাই বলা হক না কেন, মল্লিকার (Mallika Sherawat) সঙ্গে এই শব্দগুলো যেন একে অন্যের পরিপুরক। এখনও সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই মেলে তার নজির। কীভাবে নিজেকে মেনটেইন করে মল্লিকা সকলের মাঝে তাক লাগিয়ে ঝড় তুলছেন নেট পাড়ায় (Social Media Post)। 

810

সোশ্যাল মিডিয়ায় তাঁর ভক্তের (Social Media Fans) সংখ্যা নেহাই কম নয়। বড় পর্দায় নাই সই, সোশ্যাল মিডিয়ায় ভক্তদের চাহিদায় কোনও খামতি রাখছেন না মল্লিকা (Mallika Sherawat)। মল্লিকার কথায়, প্রতিটা পদে পদে নিজেকে সাজিয়ে গুছিয়ে রেখে উপস্থাপনা করতেই তিনি বেশি পছন্দ করেন। বাড়ছে বয়স, কিন্তু যৌবনে নেই ভাটা। 

910

কখনও বিকিনি, কখনও আবার কাফতানে মল্লিকার (Mallika Sherawat) একাকি ছবি ভক্তমনে ঝড় তোলে। সে সমুদ্র সৈকতে হোক, বা একাকি ব্যলকনিতে পোজ, কাউচে হোক বা সানবাথে, মল্লিকার পার্ফেক্ট ফিগার ফ্রেমবন্দি হয়ে থাকে পার্ফেক্ট পোজে। মল্লিকার হাতে এখন নেই একটিও কাজ। তবে কাজের অপেক্ষায় এখনও দিনগুনছেন তিনি। ওয়েব সিরিজের মধ্যে দিয়েও চলছে ফেরার চেষ্টা।

1010

তবে করোনার মাঝে যেন আরও বাড়ল দুরত্ব, একে কমল কাজ, তার ওপর বেশ কিছুটা সময় থমকে যাওয়া, যার ফলে মল্লিকা এখন বেশ কিছুটা নিজেকে গুছিয়ে নিয়েছেন, তবে ভক্তদের মনের প্রশ্নে নেই কোনও বিরাম-বিশ্রাম, তবে উত্তর মিলছে না এখনই, তাই সোশ্যাল মিডিয়াই ভরসা, এই স্টানিং ডিভার দেখা মেলার একমাত্র রাস্তা। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos