অনস্ক্রিন নয়, বাস্তবে জুটেছিল সহকর্মীদের যৌন প্রস্তাব, রাজি না হওয়ায় কী হয়েছিল মল্লিকার সঙ্গে

ঘনিষ্ঠ চুম্বন কিংবা সঙ্গমের দৃশ্যে শরীরী উত্তেজনা জাগানো মল্লিকা শেরওয়াত আজও বলিউডে সেক্স সিম্বল হিসেবেই সকলের কাছে পরিচিত। মার্ডার ছবিতে মল্লিকার শরীরী নেশা আজও বুঁদ ভক্তরা। সেক্সি চাবুক ফিগারে উষ্ণতার পারদ সর্বদাই তুঙ্গে মল্লিকার। বলিউড ছাড়াও হলিউডেও নিজের দক্ষতার ছাপ রেখেছেন মল্লিকা। সম্প্রতি এক পুরোনো সাক্ষাৎকার বিস্ফোরক অভিযোগ করেছেন মল্লিকা। অনস্ক্রিন সঙ্গমের দৃশ্য দেখে অনেকেই তাকে বাস্তবেও যৌন প্রস্তাব দিতে শুরু করেছিল। সেই প্রস্তাবে রাজি না হওয়ায় হাতছাড়া হয়েছিল একাধিক কাজ। ভয়ঙ্কর পরিস্থিতি কীভাবে সামলে নিয়েছিলেন মল্লিকা শেরওয়াত।
 

Riya Das | Published : Jul 15, 2021 7:59 AM IST

110
অনস্ক্রিন নয়, বাস্তবে জুটেছিল সহকর্মীদের যৌন প্রস্তাব, রাজি না হওয়ায় কী হয়েছিল মল্লিকার সঙ্গে

বলিউডে এত খুল্লামখুল্লা রোম্যান্স যা রীতিমতো কল্পনার বাইরে ছিল। তারপরই ইমরান হাশমির সঙ্গে মার্ডার ছবিতে মল্লিকার শরীরী নেশা জনপ্রিয়তার তুঙ্গে চলে আসে।

210

নগ্নতা থেকে চরম সঙ্গমের মুহূর্তে একটুও পিছপা হননি মল্লিকা। বরং নিজের সবটা উজার করেই শরীরী শিহরণ জাগিয়েছেন মল্লিকা। 

 

310

তারপরই ঘনিষ্ঠ দৃশ্যের জন্য বিস্তর সমালোচনার মুখে পড়তে হয়েছিল মল্লিকাকে। পাশাপাশি চলেছিল বিতর্কও। শরীরী উত্তেজনা জাগানো মল্লিকাকে পতিতা নারীর তকমা দিয়েছিল নেটিজেনরা।

410

সম্প্রতি এক পুরোনো সাক্ষাৎকার বিস্ফোরক অভিযোগ করেছেন মল্লিকা। অনস্ক্রিন সঙ্গমের দৃশ্য দেখে অনেকেই তাকে বাস্তবেও যৌন প্রস্তাব দিতে শুরু করেছিল।
 

510

সাহসী চরিত্রে অভিনয় করাটাই জীবনের সবচেয়ে বড় সমস্যা ডেকে এনেছিল মল্লিকার।  সহকর্মীর যৌন প্রস্তাবেরাজি না হওয়ায় হাতছাড়া হয়েছিল একাধিক কাজ। 

610

মল্লিকা জানিয়েছেন, তিনি কোনওকিছুতেই আপোস করতে পছন্দ করতে না। নিজেকে নিয়ে গর্ব বোধ করেন তিনি। এবং প্রতিটি জায়গায় প্রমাণ করতে গিয়েই তিনি ক্লান্ত হয়ে পড়েছিলেন।

710

অভিনেত্রী আরও জানিয়েছেন, ছোট পোশাক পরলে কিংবা চুম্বন করলেই পুরুষরা বাস্তবে তাকে তেমনই ভেবে বসে। এবং সেটাই ঘটেছিল মল্লিকার সঙ্গে।
 

810

একাধিক প্রজেক্ট থেকে বাদ যাওয়ার পরও নিজের জায়গায় অনড় ছিলেন মল্লিকা। 
 

910

সম্প্রতি ওটিটি-তে পা রাখছেন মল্লিকা শেরওয়াত। সেক্সি চাবুক ফিগারে উষ্ণতার পারদ চড়াচ্ছেন মল্লিকা। গত জানুয়ারি মাসেই ওয়েব সিরিজের জন্য কলকাতায় এসেছিলেন নায়িকা।

1010


 সৌমিক সেন পরিচালিত ওয়েব সিরিজে অভিনয় করতে দেখা যাবে মল্লিকা শেরওয়াতকে। এই প্রথমবার মল্লিকাকে ওয়েবসিরিজে অভিনয় করতে দেখা যাবে। কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন মল্লিকা।  এছাড়াও এষা গুপ্তা এবং গৌতম রোডের মতোন অভিনেতারাও রয়েছেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos