সঙ্গমের দৃশ্যে চরম যৌনতায় লিপ্ত মল্লিকা, জুটেছিল 'সেক্স সিম্বল'এর তকমা, খোদ জানালেন নায়িকা

সঙ্গমের দৃশ্যই হোক কিংবা ঘনিষ্ঠ চুম্বনে শিহরণ জাগাতে জুড়ি মেলা ভার মল্লিকা শেরওয়াতের। বিশেষত ইমরান হাশমির সঙ্গে মার্ডার ছবিতে মল্লিকার শরীরী নেশা আজও বুঁদ ভক্তরা। সেক্সি চাবুক ফিগারে উষ্ণতার পারদ সর্বদাই তুঙ্গে মল্লিকার। সঙ্গমের দৃশ্যে শরীরী উত্তেজনা জাগানো মল্লিকাকে পতিতা নারীর তকমা দিয়েছিল নেটিজেনরা। সম্প্রতি এক সাক্ষাৎকারে স্মৃতিচারণার ফাঁকেই নিজের জীবনের কথা ফাঁস করলেন স্বয়ং মল্লিকা শেরওয়াত।

Riya Das | Published : May 27, 2021 3:11 AM IST / Updated: May 27 2021, 09:49 AM IST

111
সঙ্গমের দৃশ্যে চরম যৌনতায় লিপ্ত মল্লিকা, জুটেছিল 'সেক্স সিম্বল'এর তকমা, খোদ জানালেন নায়িকা

সঙ্গমের দৃশ্যে শরীরী উত্তেজনা জাগানো মল্লিকাকে পতিতা নারীর তকমা দিয়েছিল নেটিজেনরা। সম্প্রতি এক সাক্ষাৎকারে স্মৃতিচারণার ফাঁকেই নিজের জীবনের কথা ফাঁস করলেন স্বয়ং মল্লিকা।

211

সাক্ষাৎকারে মল্লিকা জানিয়েছেন, সালটা ২০০৩। খোয়াইশ ছবিতে অভিনয় করেই তিনি প্রথম আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছিলেন। ছবিতে একাধিক চুম্বনের পাশাপাশি চরম ঘনিষ্ঠতার দৃশ্যেও দেখা গিয়েছিল মল্লিকাকে।

311

বলিউডে এত খুল্লামখুল্লা রোম্যান্স যা রীতিমতো কল্পনার বাইরে ছিল। তারপরই ইমরান হাশমির সঙ্গে মার্ডার ছবিতে মল্লিকার শরীরী নেশা জনপ্রিয়তার তুঙ্গে চলে আসে।

411

নগ্নতা থেকে চরম সঙ্গমের মুহূর্তে একটুও পিছপা হননি মল্লিকা। বরং নিজের সবটা উজার করেই শরীরী শিহরণ জাগিয়েছেন মল্লিকা। তারপরই ঘনিষ্ঠ দৃশ্যের জন্য বিস্তর সমালোচনার মুখে পড়তে হয়েছিল মল্লিকাকে। পাশাপাশি চলেছিল বিতর্কও।

511

একবিংশ শতাব্দীর শুরুর সময়টা বলিউড দর্শকরা এতটা ঘনিষ্ঠতা যেন মেনে নিতে পারে নি। তবে বাঙালি পরিচালক অনুরাগ বসু সেটাই করে দেখিয়েছিলেন।

611

এই ছবির উদ্দাম ঘনিষ্ঠতার পরেই মল্লিকাকে পতিতা নারীর তকমা দেওয়া হয়েছিল। সাক্ষাৎকারে তা নিজে জানিয়েছেন মল্লিকা। অশ্লীল তকমা দিলেও অভিনেত্রীর সাহসী অভিনয় মনে ধরে ফিল্মি বোদ্ধাদের।

711


সেইসময়কার বলিউডের সেই দৃশ্য নিয়ে যারা সোচ্চার হয়েছিল আজ তারা গোগ্রাসে গিলছে বলিউডের রোম্যান্টিক দৃশ্য।

811


পর্দায় ঘনিষ্ঠ চুম্বনে শিহরণ জাগাতে জুড়ি মেলা ভার মল্লিকা শেরওয়াতের। লিপলক থেকে সঙ্গমের দৃশ্যে শরীরী উত্তেজনা জাগানো মল্লিকা শুধু বলিউডেই নয়, হলিউডও তার উষ্ণতায় কাত।

911


সোশ্যাল মিডিয়ায় ভক্তদের ধরে রাখতে সিদ্ধহস্ত মল্লিকা শেরওয়াত। অন্তর্জালে উষ্ণতার পারদ চড়াতে জুড়ি মেলা ভার মল্লিকা।

1011

সম্প্রতি ওটিটি-তে পা রাখছেন মল্লিকা শেরওয়াত। সেক্সি চাবুক ফিগারে উষ্ণতার পারদ চড়াচ্ছেন মল্লিকা। গত জানুয়ারি মাসেই ওয়েব সিরিজের জন্য কলকাতায় এসেছিলেন নায়িকা। সৌমিক সেন পরিচালিত ওয়েব সিরিজে অভিনয় করতে দেখা যাবে মল্লিকা শেরওয়াতকে।

1111


এই প্রথমবার মল্লিকাকে ওয়েবসিরিজে অভিনয় করতে দেখা যাবে। কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন মল্লিকা।  এছাড়াও এষা গুপ্তা এবং গৌতম রোডের মতোন অভিনেতারাও রয়েছেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos