হাত দিয়ে চাপা স্তনের একাংশ, বক্ষ-বিভাজিকার খাঁজ দেখিয়ে মিরর সেলফিতে 'Click' সুহানার

জন্মদিনের রেশ যেন কাটছেই না। একের পর এক ছবিতে ভরে উঠেছে সোশ্যাল মিডিয়ার পাতা। স্টারকিডের তকমা ঝেড়ে তিনি এখন লাস্যময়ী।   শরীরী প্রদর্শনে তাবড় তাবড় অভিনেত্রীদেরও টেক্কা দিতে প্রস্তুত বছর ২১-র যুবতী সুহানা।  হট অ্যান্ড বোল্ড ছবিতে সেক্সি সুহানা এখন নেটদুনিয়ার হটকেক। সম্প্রতি মিরর সেলফিতে আগুন জ্বালিয়েছেন মন্নতের রাজকুমারী, ঝড়ের গতিতে ছবি ভাইরাল নেটদুনিয়ায়।
 

Riya Das | Published : May 26, 2021 9:23 AM IST

110
হাত দিয়ে চাপা স্তনের একাংশ,  বক্ষ-বিভাজিকার খাঁজ দেখিয়ে মিরর সেলফিতে 'Click' সুহানার


সদ্যই জীবনের ২০ টি বসন্ত পার করে ২১ -শে পা দিয়েছেন সুহানা খান। সময় যত এগোচ্ছে ততই যেন সেক্সি হয়ে উঠছেন বলিউডের বাদশা শাহরুখ খানের মেয়ে  সুহানা খান।

210


জন্মদিনের রেশ যে এখনও কাটিয়ে  উঠতে পারেননি শাহরুখ কন্যা, তা তার ছবিতেই স্পষ্ট। জন্মদিনের একের পর এক ছবিতে ভরে উঠেছে সোশ্যাল মিডিয়ার পাতা। 

310

বন্ধুদের নিয়ে জন্মদিনের পার্টিতে সুহানার হট অবতারে ঘায়েল ভক্তরা। হট অবতারের ছবি ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

410

বিকিনি কাট পোশাকে হাত দিয়ে চাপা স্তনযুগল, বক্ষ-বিভাজিকার গভীর খাঁজেই মিরর সেলফিতে ভাইরাল হয়েছেন মন্নতের রাজকুমারী।

510


লো ডিপ নেকে বেরিয়ে আসছে বক্ষ-বিভাজিকার খাঁজ। বিকিনি কাট পোশাকে সেক্সি সুহানাকে দেখে রীতিমতো ভিড়মি খেয়েছেন নেটিজেনরা। এই ছবিই ভাইরাল সোশ্যালে।

610

সোশ্যাল মিডিয়ার হট সেনসেশন স্টারকিড সুহানার একাধিক ফ্যানপেজ থেকেই এই ছবি নিমেষে ছড়িয়ে পড়েছে অন্তর্জালে। বন্ধুদের নিয়ে খোশমেজাজেই নিউইয়র্কে সময় কাটাচ্ছেন সুহানা।

710

বলিউডে পা না রাখলেও ইতিমধ্যেই সুহানার ফ্যান-ফলোয়ারের সংখ্যা ১৬ লক্ষ ছাড়িয়ে গেছে। বিকিনির হট স্টাইলে তাবড় তাবড় সেক্সিদেরও টেক্কা দিচ্ছে সুহানা। 

810

সময় যত এগোচ্ছে ততই যেন সেক্সি হয়ে উঠছেন সুহানা। সেক্সি  মারকাটারি ফিগার-বিগ সাইজ নিতম্ব এটাই যেন স্টাইল স্টেটমেন্ট সুহানার।

910

 পোশাক নিয়ে বরাবরই সাহসী সুহানা। এবারও তার ব্যতিক্রম হয়নি। সাহসী খোলামেলা পোশাকেই নিজের স্টাইলকে মেলে ধরেছেন শাহরুখ কন্যা।

1010

বর্তমানে নিউইয়র্কে পড়াশোনা করছেন শাহরুখ কন্যা। বলিউডের গ্ল্যামারের ঝলকানি থেকে শত যোজন দূরে হলেও ভক্তের সংখ্য়া তার অগণিত। এই বয়সেই সুহানার ফ্যাশন সেন্স এবং মেক আপ ফ্যাশন বোদ্ধাদেরও তাক লাগাচ্ছে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos