রমরমিয়ে চলছে 'ড্রাগ পার্টি'র আসর, করণ-এর কুকীর্তি ফাঁস করে অভিযোগ দায়ের NCB-তে

যতদিন এগোচ্ছে ততই যেন সুশান্তের মৃত্যুজট ক্রমশ জটিল থেকে জটিলতর হচ্ছে। মুম্বই পুলিশ,বিহার পুলিশ, ইডি, সিবিআই-এর পর সুশান্তের মৃত্যু মামলা খতিয়ে দেখতে তদন্তভার নিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। মুম্বই পুলিশ,বিহার পুলিশ, ইডি, সিবিআই-এর পর সুশান্তের মৃত্যু মামলা খতিয়ে দেখতে তদন্তভার নিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। এনসিবি জেরায় বলিউডের বড় রাঘববোয়ালদের নামও ফাঁস করেছে রিয়া। ফের বিপাকে বলিউডের হেভিওয়েট পরিচালক-প্রযোজক করণ জোহর। দেদার চলছে নিষিদ্ধ মাদকের আসর। সেখানেই রয়েছে বলিউডের এ-লিস্টাররা।পুরোনো ভিডিও নিয়ে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। এরই মধ্যে দিল্লির প্রাক্তন বিধায়ক মনজিন্দর সিং শিরসা  এনসিবি-র কাছে করণের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন।

Riya Das | Published : Sep 17, 2020 2:44 AM IST / Updated: Sep 17 2020, 08:15 AM IST

19
রমরমিয়ে চলছে 'ড্রাগ পার্টি'র আসর, করণ-এর কুকীর্তি ফাঁস করে অভিযোগ দায়ের NCB-তে

সুশান্তের মৃত্যুর পর চারিদিকে শুধু একটাই শব্দ  'স্বজনপোষণ'। তার মৃত্যুতে যেন বি-টাউনের  অন্ধকার দিকগুলি আরও প্রকাশ্যে চলে এসেছে।  এছাড়াও করণ জোহর থেকে বনশালি সকলেই যেন শিরেনামের শীর্ষে।  এর আগে ভুঁয়ো কথা ছড়ানোয় একাধিকবার  অভিযোগ উঠেছে করণের বিরুদ্ধে।

29

 প্রথম সারির বেশ কয়েকজনের নাম প্রকাশ্যে উঠে এসেছে, তাদের মধ্যে একজন হলেন করণ জোহর। তার বিরুদ্ধেও ভুরি ভুরি অভিযোগ উঠে গেছে।

39

 সম্প্রতি সূত্র থেকে জানা গেছে, দিল্লির প্রাক্তন বিধায়ক মনজিন্দর সিং শিরসা  এনসিবি-র কাছে করণের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন।

49

বিতর্ক শুরু হয়েছে ৩০ জুলাই থেকে। করণ জোহর পার্টির একটি ভিডিও সোশ্যালে পোস্ট করেন। সেখানেই বলিউডের দীপিকা, মালাইকা, রণবীর, শাহিদ, ভিকি-দের নজরে পড়ে।

59

তারপরই  মনজিন্দর অভিযোগ করেছিলেন করণের ওই পার্টিতে মাদকাগ্রস্ত ছিলেন সকলেই। কিন্তু সেই অভিযোগ উড়িয়ে দিয়েছিলেন করণ।

69

এনসিবি-র প্রধান রাকেশ আস্থানাকে অনুরোধ করে পুরো বিষয়টি খতিয়ে দেখতে বলেছেন  দিল্লির প্রাক্তন বিধায়ক মনজিন্দর । এবং এও দাবি করেছেন, এখান  থেকেই সুশান্তের মৃত্যুর তদন্ত বেরিয়ে আসবে।

79

তখনকার মতো বিষয়টি ধামাচাপা পড়লেও এনসিবি- সুশান্তের মৃত্যু মামলায় যোগ দেওয়ার পরই পুরো বিষয়টি আবারও মাথাচাড়া দিয়ে উঠেছে।
 

89

মনজিন্দর জানিয়েছেন, গত ১ আগস্ট করণের ওই পার্টির ভিডিওর ভিত্তিতে তিনি মুম্বই পুলিশে অভিযোগ দায়েরলকেন। কিন্তু তাতে কোনও লাভ হয়নি।

99

নিজের টুইটারেও মনজিন্দর জানিয়েছেন, তিনি এনসিবি চিফ রাকেশের সঙ্গে দেখা করেছেন, এবং করণের বাড়ির ড্রাগ পার্টির বিষয়টিও খতিয়ে দেখার আবেদন জানিয়েছেন।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos