আলিয়ার রাশিতেই যত গন্ডগোল, জ্যোতিষীর নিদানেই বদলে গেল বিবাহ যোগ

রণবীর কাপুর ও আলিয়া ভাট। বলিপাড়ার কাপলদের মধ্য সবথেকে বেশি চর্চিত। রাজকীয় বিয়ের সাক্ষী কবে হতে চলেছে বলিউডে এই দিকেই আপতত তাকিয়ে রয়েছে সকলেই। কবে তারা গাটছড়া বাঁধবেন এই প্রশ্নই এখন বলিমহলের আনাচে কানাচে ঘুরে বেড়াচ্ছে। অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল ২০২০ সালের শেষদিকেই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন এই হট কাপল।  কবে আসবে সেই মাহেন্দ্রক্ষণ , সেদিকেই তাকিয়ে সকলেই। কিন্তু বাধ সাধল জ্যোতিষীর নিদান। আলিয়ার কুন্ডলীদেই রয়েছে গভীর সমস্যা। যার কারণেই পিছিয়ে যাচ্ছে দুই পরিবার। কী এমন দোষ রয়েছে আলিয়া কুন্ডলিতে, জেনে নিন বিশদে।

Riya Das | Published : May 16, 2020 7:16 AM IST / Updated: May 16 2020, 01:45 PM IST

110
আলিয়ার রাশিতেই যত গন্ডগোল, জ্যোতিষীর নিদানেই বদলে গেল বিবাহ যোগ

গত বছর থেকেই তাদের বিয়ের খবরে উত্তাল সোশ্যাল মিডিয়া। একের পর ডেট ক্রমশ প্রকাশ্যে এসেছে। কিন্তু কোনও ডেটেই পাকাপাকিভাবে চারহাত এক হয়নি। এর প্রধান কারণই হল আলিয়া কুষ্ঠি। আলিয়ার কুন্ডলিতেই সমস্যার সূত্রপাত।

210


কিছুদিন আগেও তাদের বিয়ের খবরে জানা গিয়েছিল, ভাট এবং কাপুর পরিবারে তাদের বিয়ের তোড়জোড়ও শুরু হয়েছে জোরকদমে। দুই পরিবারের লোকজনও তাদের বিয়ে নিয়ে রীতিমতো আলোচনা শুরু করে দিয়েছেন। ক্যাটারিং থেকে পোশাক ডিজাইন সবই নাকি প্রায় ঠিক হয়ে গেছিল।

310

সম্প্রতি সূত্র থেকে জানা গেছে, এগুলি  এখনও পর্যন্ত কিছুই হয়নি। জ্যোতিষ আচার্য বিনোদ কুমার জানিয়েছেন, আলিয়ার কুষ্ঠিতেই দোষ রয়েছ। যার কারণেই তাদের বিয়ে বারংবার পিছিয়ে যাচ্ছে।

410

তিনি আরও জানিয়েছেন,  ২০২০ সালের শেষের দিকে যদি তারা গাটছড়া বাঁধে তাহলে তাদের কেরিয়ার আরও বৃদ্ধি পাবে  এবং সাফল্যেও ইতিবাচক দিক থাকবে। এর পাশাপাশি আগামী বছরও তাদের কেরিয়ারের জন্য খুবই ভাল সময়।

510


বলিউডের জনপ্রিয় ফটোগ্রাফার ভাইরাল ভায়ানি জ্যোতিষ আচার্য বিনোদ কুমারের মতামতকে নিজের সোশ্যালে শেয়ার করেছেন। এবং জানিয়েছেন তাদের রাশিফল অনুসারে রণবীরও আলিয়ার ২০১৯ এর অক্টোবর থেকে ২০২০ সালের ডিসেম্বরের মধ্যে বিবাহযোগ রয়েছে।

610

জ্যোতিষ আচার্য বিনোদ কুমার আরও জানিয়েছেন,  প্রেমের গ্রহ শুক্র। যা রোম্যান্সের ইঙ্গিত দেয়। এবং বর্তমানে দুজনেরই এই নক্ষত্রের যোগ রয়েছে। তবে যাই করতে হবে ভাবনা চিন্তা করে করতে হবে।

710


আলিয়ার কুষ্ঠিতে যেহেতু সমস্যা রয়েছে তাই এই সময়টাতে খুব সাবধানতা বজায় রেখেই কাজ করতে হবে। কারণ এই সময়ে যে কোনও সমস্যার সম্মুখীন হতে পারে। তাই সমস্যা সমাধানের জন্য প্রস্তুত থাকতে হবে উভয় পরিবারকেই।

810


আলিয়ার সঙ্গে যে নীতুর সম্পর্কটা বেশ ভাল তার প্রমাণও মিলেছে সোশ্যাল মিডিয়ায় পোস্টে। কাপুর পরিবারে বেশিরভাগ সময়েই এখন দেখা মেলে আলিয়ার।

910


সম্প্রতি প্রয়াত হয়েছেন রণবীর কাপুরের বাবা ঋষি কাপুর। হাসপাতালে ভর্তি থেকে, শশ্মান ঘাটের শেষকৃত্য, স্মরণ সভা সব জায়গাতেই আলিয়াকে দেখা গেছে কাপুর পরিবারে। রণবীরের পাশেই তিনি সর্বদা রয়েছেন।

1010


এদিকে করোনা আতঙ্কে সকল তারকাই এখন গৃহবন্দি। আর এই করোনা আতঙ্কেই আরও কাছাকাছি চলে এসেছেন আলিয়া ভাট এবং রণবীর কাপুর। হোম কোয়ারেন্টাইনে  দুজনেই একসঙ্গে লিভ-ইন করছেন বলে সূত্র থেকে জানা গেছে। বেশ কয়েকটি ইনস্টা পোস্ট দেখেই তাদের লিভ-ইনের বিষয়টি যেন আরও জোড়ালো হয়েছে। বাবা চলে যাওয়ার কয়েকদিনের মধ্যেই মা নীতুকে ছেড়ে আলিয়ার সঙ্গেই নিজের অ্যাপার্টমেন্টে রয়েছেন অভিনেতা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos