ঠোঁটঠাসা চুমুতে প্রেমিককে আদর, জন্মদিনে চরম ঘনিষ্ঠতায় মজে মিনিশা, উষ্ণ ছবিতে কাঁপছে নেটদুনিয়া

মিনিশা লাম্বা। বলিউডে খুব বেশি ছবিতে অভিনয় না করলেও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের জনপ্রিয়তা ধরে রেখেছেন অভিনেত্রী। বর্তমানে চুটিয়ে প্রেম করছেন বলিউডের 'বচনা এ হাসিনো' অভিনেত্রী। গত জুন মাস থেকেই নতুন প্রেমিককে নিয়ে দারুণ সময় কাটাচ্ছেন মিনিশা। সম্প্রতি বয়ফ্রেন্ডের  জন্মদিনে ঘনিষ্ঠ চুমুতে ভরিয়ে দিয়েছেন নায়িকা। জন্মদিনের উপহার হিসেবে আদরে চুমুতে শিরোনামে উঠে এসেছেন বলি অভিনেত্রী মিনিশা।

Riya Das | Published : Aug 28, 2021 3:55 AM IST / Updated: Aug 28 2021, 09:45 AM IST

111
ঠোঁটঠাসা চুমুতে প্রেমিককে আদর, জন্মদিনে চরম ঘনিষ্ঠতায় মজে মিনিশা, উষ্ণ ছবিতে কাঁপছে নেটদুনিয়া

২০০৫ সালে বলিউডে আত্মপ্রকাশ ঘটেছিল মিনিশা লাম্বার। বিজ্ঞাপন দিয়েই নজর কেড়েছিলেন অভিনেত্রী। তারপর মডেলিং করতে করতেই অভিনয়ে সুযোগ পান অভিনেত্রী।

211


বলিউডে খুব বেশি ছবিতে অভিনয় না করলেও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের জনপ্রিয়তা ধরে রেখেছেন অভিনেত্রী। অভিনেত্রীর শরীরী উষ্ণতায় কাত হয়েছেন নেটিজেনরা।

311

বর্তমানে চুটিয়ে প্রেম করছেন বলিউডের 'বচনা এ হাসিনো' অভিনেত্রী। গত জুন মাস থেকেই নতুন প্রেমিককে নিয়ে দারুণ সময় কাটাচ্ছেন মিনিশা। 

411


সম্প্রতি বয়ফ্রেন্ডের  জন্মদিনে ঘনিষ্ঠ চুমুতে ভরিয়ে দিয়েছেন নায়িকা। জন্মদিনের উপহার হিসেবে আদরে চুমুতে শিরোনামে বলি অভিনেত্রী মিনিশা।
 

511

গত শুক্রবার মিনিশার বয়ফ্রেন্ডের জন্মদিন ছিল। সেই বিশেষ দিনের উপলক্ষ্যেই একাধিক ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। এবং প্রেমিকের নাম না নিয়েই মনের একগুচ্ছ গোপন কথা শেয়ার করেছেন মিনিশা।
 

611

নিজের মনের মানুষকে 'আক্কি মাল' বলেছেন মিনিশা। বয়ফ্রেন্ডের সঙ্গে ঠোঁটঠাসা চুম্বনে লিপ্ত মিনিশাকে দেখে উষ্ণতার পারদ যেন চড়চড়িয়ে বাড়ছে।
 

711

পার্টি থেকে খাওয়া-দাওয়া , ডিনার ডেট থেকে ট্রাভেল সবকিছুই একসঙ্গে করছেন মিনিশা ও তার প্রেমিক। এবার প্রকাশ্যে এল মিনিশার প্রেমিকের নাম

811

আকাশ মালিক,  বিনোদন জগতের কোনও মানুষ নয় অভিনেত্রীর বয়ফ্রেন্ড। বরং ফ্ল্যাশের ঝলকানি থেকে অনেকটাই দূরে নিজের ব্যক্তিগত জীবন চুটিয়ে উপভোগ করছেন মিনিশা লাম্বা।  

911

কলেজে পড়াশোনাকালীন মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন মিনীষা। সাংবাদিক হওয়ার ইচ্ছে থেকে  আজ তিনি বলিউডের অভিনেত্রী। কিন্তু মডেলিংই তার কেরিয়ারের মোড় ঘুরিয়ে দিয়েছিল।

1011

দীর্ঘদিন পর বড়পর্দায় ফিরছেন মিনিশা। সঞ্জয় দত্তের ভূমি ছবি দিয়েই বলিউডে নতুন ইনিংস শুরু করতে চলেছেন নায়িকা। 

1111

উল্লেখ্য,  এর আগে  রেস্তোরাঁর মালিক রায়ান থামের সঙ্গে বিয়ে করেছিলেন মিনিশা, তা বেশিদিন টেকেনি। গত বছরই তাদের বিচ্ছেদ হয়ে যায়।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos