দুধ সাদা বিছানায় চরম উষ্ণতা, বিকিনি পরে শাহিদের পাশে শুয়ে রোম্যান্সে মত্ত মীরা

জীবনের ৪০ টি বসন্ত পেরিয়ে গতকালই ৪১-শে পা দিয়েছেন বলি অভিনেতা শাহিদ কাপুর (Shahid Kapoor)। জীবনে এসেছে একাধিক প্রেম। বি-টাউনের নিজের চেয়ে বয়সে বড় অভিনেত্রীদের সঙ্গে সম্পর্ক জড়িয়ে বরাবরই লাইমলাইটের শীর্ষে থেকেছেন বলি অভিনেতা শাহিদ কাপুর। কবির সিং-এর জন্মদিনে শুভেচ্ছায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। কেমন করে জন্মদিন সেলিব্রেট করলেন তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। ভক্তদের নিরাশ না করে শাহিদ পত্নী মীরা শাহিদের জন্মদিনে নিজেদের একান্ত মুহূর্তের একগুচ্ছ ছবি শেয়ার করেছেন। বরকে প্রেমের বার্তার সঙ্গে আদরে ভরিয়ে দিলেন মীরা। রোম্যান্টিক মুহূর্তের ছবিগুলি দেখে ভালবাসায় ভরিয়ে দিয়েছন ভক্তরা।

Riya Das | Published : Feb 26, 2022 5:43 AM IST

110
দুধ সাদা বিছানায় চরম উষ্ণতা, বিকিনি পরে শাহিদের পাশে শুয়ে রোম্যান্সে মত্ত মীরা


৪১-শে পা দিয়েছেন বলি অভিনেতা শাহিদ কাপুর (Shahid Kapoor)। জীবনে এসেছে একাধিক প্রেম। বি-টাউনের নিজের চেয়ে বয়সে বড় অভিনেত্রীদের সঙ্গে সম্পর্ক জড়িয়ে বরাবরই লাইমলাইটের শীর্ষে থেকেছেন বলি অভিনেতা শাহিদ কাপুর। সকলের চেয়ে সবচেয়ে বেশি চর্চায় থেকেছেন বয়সে বড় করিনার সঙ্গে থাকা রিলেশন।

210

কবির সিং-এর জন্মদিনে শুভেচ্ছায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। কেমন করে জন্মদিন সেলিব্রেট করলেন তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা (Shahid Kapoor)। ভক্তদের নিরাশ না করে শাহিদ পত্নী মীরা ( Mira Kapoor) শাহিদের জন্মদিনে নিজেদের একান্ত মুহূর্তের একগুচ্ছ ছবি শেয়ার করেছেন। 

310


বরকে প্রেমের বার্তায় মুড়ে দিয়েছেন মীরা কাপুর ( Mira Kapoor) । তার সঙ্গে আদরে ভরিয়ে দিতে ভোলেননি মীরা। রোম্যান্টিক মুহূর্তের ছবিগুলি দেখে ভালবাসায় ভরিয়ে দিয়েছন ভক্তরা। মীরার সঙ্গে রোম্যান্টিক ভাবে জন্মদিন সেলিব্রেট করতে দেখা গেছে শাহিদ কাপুরকে (Shahid Kapoor)।

410

শহুরে কোলাহল ছেড়ে সাগরপাড়ে নিভৃতে একান্তে সময় কাটানোর অদেখা ছবি শেয়ার করেছেন মীরা  ( Mira Kapoor)। মীরার শেয়ার করা ছবিতে দেখা গেছে সূর্যাস্তের সময়ে একে অপরের দিকে তাকিয়ে রয়েছেন। যার ক্যাপশনে লেখা, 'এইরকম আরও অনেক সূর্যাস্ত  দেখব দুজনে' (Shahid Kapoor)।
 

510

 শাহিদের (Shahid Kapoor) জন্মদিনে বিকিনি পরে নিজের ছবি পোস্ট করেছেন মীরা কাপুর ( Mira Kapoor)। দুধ সাদা বিছানায় শাহিদের পায়ে শুয়ে চরম উষ্ণতা ছড়িয়েছেন মীরা। রোম্যান্টিক পোজে শাহিদ ও মীরা কেমিস্ট্রি তাক লাগিয়ে দিয়েছে। হু হু করে ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।
 

610

স্বামী শাহিদের (Shahid Kapoor) পাশে শুয়ে নীল বিকিনি পরে ছবি পোস্ট করে মীরা ( Mira Kapoor) ক্যাপশনে লিখেছেন, 'শুভ জন্মদিন জীবন। প্রার্থনা করি তুমি জীবনের সব সেরাটুকু পাও। কারণ তুমি নিজের সেরা, সেরা বাবা,  সেরা বন্ধু, সেরা স্বামী, আমি তোমাকে ভালবাসি'। এইভাবে শাহিদকে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন মীরা।

710

শাহিদের  (Shahid Kapoor) জন্মদিনটা শুরু হয়েছিল ভাই ঈশান খট্টরের বাড়িতে ঘরোয়া সেলিব্রেশনের মধ্য দিয়ে। যেখানে মেয়ে মিশা ও ছেলে জেইনকে নিয়ে পৌঁছে গিয়েছিলেন শাহিদ ও মীরা ( Mira Kapoor) । 

810

তবে শাহিদের (Shahid Kapoor) জন্মদিনের পার্টিতে দেখা গেছে ঈশানের চর্চিত গার্লফ্রেন্ড অনন্যা পান্ডেকেও (Ananya Panday)। দীর্ঘদিন ধরেই বলিউডের অন্দরে ঈশান ও অনন্যার সম্পর্ক নিয়ে কানাঘুষো শোনা যাচ্ছে।

910

কবীর সিং-এর  (Shahid Kapoor) জন্মদিনে রাতের বেলা গ্র্যান্ড বার্থ ডে পার্টির আয়োজন করেছিলেন মীরা কাপুর ( Mira Kapoor)। যেখানে বি-টাউনের একাধিক সেলেব তথা হট কাপল সিদ্ধার্থ ও কিয়ারাও উপস্থিত ছিলেন। সবমিলিয়ে জমজমাট ভাবেই কেটেছে বলি অভিনেতা শাহিদের জন্মদিন।
 

1010

আপাতত মুক্তির অপেক্ষায় রয়েছে শাহিদ কাপুরের (Shahid Kapoor)  আপকামিং ছবি জার্সি। চলতি বছরের ১৪ এপ্রিল মুক্তি পাবে শাহিদের এই ছবি। এছাড়াও রাজ ও ডিকের আসন্ন ওয়েব সিরিজেও অভিনয় করছেন শাহিদ কাপুর।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos