প্যান্ট না পরে ঢিলেঢালা শার্টে রাস্তায় বেরোতেই কটাক্ষ মালাইকাকে, সেক্সি উরুতে ভিড়মি খেলেন নেটিজেনরা

বক্ষযুগল উন্মুক্ত করে হোক কিংবা অনাবৃত উরু বার করে সর্বদাই খবরের শিরোনামে থাকেন ফিটনেস ফ্রিক অভিনেত্রী।বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরাকে নিয়ে সর্বদাই সরগরম বলিপাড়া। গা গরম ছবি পোস্ট করে বহুবার ট্রোলের মুখে পড়লেও তিনি নিজের খেয়ালেই রয়েছেন।  ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। বরাবরই একের পর এক ছবি পোস্ট করে খবরের শিরোনামে থাকেন ফিটনেস ফ্রিক অভিনেত্রী (Malaika Arora)। সম্প্রতি এমন এক কান্ড ঘটালেন অভিনেত্রী, যা দেখা মাত্রই চোখ কপালে উঠেছে নেটিজেনদের।  প্যান্ট ছাড়াই ওভারসাইজ সাদা শার্ট পরেই রাস্তায় বেরোলেন মালাইকা আরোরা। যদিও এ আর নতুন কিছু নয়।  প্যান্ট পরতে হামেশাই ভুলে যান মাল্লা। সান্তাক্রুজ স্বাস্থ্যকেন্দ্রে যাওয়ার সময় মালাইকার এই পোশাক দেখেই বেজায় চটেছেন নেটজেনরা। অশ্লীল কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা।

Riya Das | Published : Feb 25, 2022 6:22 AM IST / Updated: Feb 25 2022, 12:01 PM IST

19
প্যান্ট না পরে ঢিলেঢালা শার্টে রাস্তায় বেরোতেই কটাক্ষ মালাইকাকে, সেক্সি উরুতে ভিড়মি খেলেন নেটিজেনরা

বয়স প্রায় ৫০ ছুঁই ছুঁই। এই বয়সে এসেও নিউকামারদের টেক্কা দিতে প্রস্তুত মালাইকা ( Malaika Arora)। অভিনেত্রীকে নিয়ে সর্বদাই সরগরম নেটপাড়া। ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। বরাবরই একের পর এক ছবি পোস্ট করে খবরের শিরোনামে থাকেন ফিটনেস ফ্রিক অভিনেত্রী। 

29

সম্প্রতি এমন এক কান্ড ঘটালেন অভিনেত্রী, যা দেখা মাত্রই চোখ কপালে উঠেছে নেটিজেনদের।  প্যান্ট ছাড়াই ওভারসাইজ সাদা শার্ট পরেই রাস্তায় বেরোলেন মালাইকা আরোরা  ( Malaika Arora) । যদিও এ আর নতুন কিছু নয়। প্যান্ট পরতে হামেশাই ভুলে যান মাল্লা।

39

পরনে ঢিলেঢালা সাদা শার্ট। তার উপর ঘিয়ে রঙের সোয়েটার। যেটা তার শরীরের তুলনায় অনেকটাই বড়। সান্তাক্রুজ স্বাস্থ্যকেন্দ্রে যাওয়ার সময় মালাইকার (Malaika Arora) এই পোশাক দেখেই বেজায় চটেছেন নেটজেনরা। অশ্লীল কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা।

49

ওভারসাইজ শার্ট পরেই ফের  রাস্তায় বেরিয়ে কটাক্ষের মুখে পড়েছেন মালাইকা আরোরা  ( Malaika Arora)।  প্যান্ট ছাড়া মালাইকার এই ছবি ঝড়ের গতিতে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ছে। অভিনেত্রীকে দেখে খুব একটা হতবাক না হলেও কটাক্ষ করতে কেউ ছাড়েননি।

59


সান্তাক্রুজ স্বাস্থ্যকেন্দ্রে যাওয়ার সময় পাপারাৎজির  ক্যামেরায় লেন্সবন্দি হন মালাইকা  ( Malaika Arora) । তবে অভিনেত্রীকে দেখে একটাই প্রশ্ন ওঠে 'প্যান্ট  কোথায়'? নেটিজেনদের একজন বলেন, 'এরা যে কেন পুরো পোশাক পরে না।' কেউ আবার ঠাট্টা করে বলেন, 'দাদুর সোয়েটারের কথা  মনে পড়ে গেল'। 

69

কেউ আবার বলেন,'মালাইকার ঠান্ডা লাগে না নাকি'। নেটিজেনরা বলেছেন তিনি কি প্যান্ট পরতেই ভুলে গেছেন। কেউ আবার তাকে শর্টস পরারও পরামর্শ দিয়েছেন। মালাইকাকে আগেও শুধু  শার্ট পরে ছবিতে পোজ দিতে দেখা গেছিল। তখনও নেটিজেনদের ট্রোলের মুখে পড়েছিলেন অভিনেত্রী ( Malaika Arora)। 

79


অর্জুনের প্রেমিকার ফ্যাশন সেন্স দেখে মুহূর্তের মধ্যে ছিঃ ছিক্কারে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া। ছবি প্রকাশ্যে আসতেই কুরুচিকর মন্তব্যে ভরে গিয়েছে মালাইকার (Malaika Arora) সোশ্যাল মিডিয়া। তার ফ্যাশন স্টেটমেন্ট যে কতটা নিম্নরুচির তা নিয়ে কটাক্ষের মুখে পড়তে হয়েছে অভিনেত্রীকে।

89


সাহসী অভিনেত্রী হিসেবে বি-টাউনে তকমা রয়েছে তার। ছাইয়া ছাইয়া গার্লের ফ্যাশন স্টেটমেন্ট বরাবরই সাহসীকতার পরিচয় দিতে থাকেন তিনি। তবে অতিরিক্ত খোলামেলা পোশাক পরে চরম ট্রোলড হয়েছেন অর্জুনের প্রেমিকা ( Malaika Arora)। এর আগেও ব্রা ছাড়াও পোশাক পরে রাস্তায় বেরিয়ে চরম ট্রোলড হয়েছিলেন মাল্লা।

99

মালাইকা আরোরা  ( Malaika Arora) এবং অর্জুন কাপুর (Arjun Kapoor) সর্বদাই পেজ থ্রি-র শিরোনামে। অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করলেও কবে সাতপাকে বাঁধা পড়বেন এই খবরে টিনসেল টাউন সরগরম থাকলে তারা কিন্তু স্পিকটি নট।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos