যোগিতা বালি নন, ইনিই হলেন মিঠুনের প্রথম স্ত্রী, চিনে নিন 'লাস্যময়ী'কে

ধর্ষণের অভিযোগ থেকে অত্যাচার, অনিচ্ছাকৃত গর্ভপাতের অভিযোগ  উঠেছে মিঠুন চক্রবর্তীর পরিবারের বিরুদ্ধে। বরাবরই শিরোনামে থাকেন মিঠুন চক্রবর্তী।  যাকে ভালবাসার লোকের অভাব নেই।  মিঠুনের বিখ্যাত সিনেমা 'ডিস্কো ডান্সার' এর 'জিমি জিমি' অনেকেরই  হৃদয়ে গেথে রয়েছে।  ব্যক্তিগত জীবনে অনেক অভিনেত্রীদেরই সঙ্গে নাম জড়িয়েছিল মিঠুনের। যোগিতা বালি, শ্রীদেবী ছাড়াও অন্য মহিলাকে লুকিয়েও বিয়ে সেরেছিলেন ডিস্কো ডান্সার। আজও  পেজ-থ্রির পাতা সরগরম এই খবরে। কে সেই লাস্যময়ী? চিনে নিন একনজরে। 
 

Riya Das | Published : Oct 19, 2020 7:17 AM IST / Updated: Oct 19 2020, 12:50 PM IST

110
যোগিতা বালি নন, ইনিই হলেন মিঠুনের  প্রথম স্ত্রী, চিনে নিন 'লাস্যময়ী'কে

'ডিস্কো ডান্সার' এর 'জিমি'  ব্যক্তিগত জীবনে অনেক অভিনেত্রীদেরই সঙ্গেই সম্পর্কে জড়িয়েছিলেন। তাদের মধ্যে অন্যতম হলেন শ্রীদেবী। শ্রী-এর সঙ্গে তার সম্পর্ক সবথেকে বেশি চর্চিত ছিল।  একসময়ে তাদের প্রেমের খবরে উত্তাল হয়েছিল সোশ্যাল মিডিয়া।

210


শ্রীদেবীর সঙ্গে সম্পর্কও পরিণতি পায়নি। যোগিতা বালির আগেই মিঠুন হেলেনা লিউকের সঙ্গে গাটছড়া বেঁধেছিলেন 'ডিস্কো ডান্সার'।

310

কে সেই লাস্যময়ী? সত্তরের দশকে ফ্যাশন দুনিয়ায় বিশ্বজোড়া এক নামী নাম ছিল হেলেনা লিউক।  ১৯৮০ সালে জুদাই ছবিতে অভিনয়ও করেছিলেন হেলেনা।

410

হেলেনাকে বিয়ে করার আগে মিঠুনের সারিকার সঙ্গে সম্পর্ক ছিল। সারিকার সঙ্গে বিচ্ছেদের পরেই মিঠুন ভেঙে পরেছিলেন। বর্তমানে নিউইয়র্কে থাকেন হেলেনা এবং এয়ারলাইন্সে অ্যাটেন্ডেন্টের কাজ করেন।

510

তারপরই হেলেনা এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন,  মিঠুন সকাল থেকে রাত পর্যন্ত তাকে বিয়ের জন্য রাজি করেছিলেন। তবে তাদের বিবাহিত জীবন মাত্র ৪ মাস চলেছিল।

610

একের পর এক সম্পর্কে জড়ানো থেকে বারংবার সম্পর্কে নাম জড়িয়েছে মিঠুনের। হেলেনার সঙ্গে বিয়ে ভেঙে যাওয়ার প্রধান কারণই হল যোগিতা বালি।

710

হেলেনা নিজে একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, মিঠুন তার বাড়িতে, তুতো ভাইবোন এবং কুকুরদের নিয়ে বাস করত। বিয়ের পর সেখানেই হেলেনা থাকতেন।হেলেনার মতে, মিঠুনের তুতো ভাইবোনেরা তার সমস্ত অর্থ ব্যয় করত, যা মোটেই পছন্দ ছিল না। তাদের আলাদা করারও চেষ্টা করেছিলেন হেলেনা। এবং তাতে রাজি ছিলেন না মিঠুন, যার ফলে মিঠুনের থেকে আলাদা হয়ে যান হেলেনা।

810

বিয়ে ভেঙে যাওয়ার পর মিঠুনকে হেলেনা দেখিয়েছিলেন, তিনিও একজন ভাল অভিনেত্রী হতে পারেন। এর পরে বেশ কয়েকটি ছবিতে দেখা গেছিল হেলেনাকে।

910

যোগিতা বালি ও মিঠুনের বর্তমানে তিন পুত্র সন্তান রয়েছে। এছাড়া একটি কন্যা সন্তান দত্তক নিয়েছেন মিঠুন।

1010

যোগিতা বালি ও মিঠুনের বর্তমানে তিন পুত্র সন্তান রয়েছে। এছাড়া একটি কন্যা সন্তান দত্তক নিয়েছেন মিঠুন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos