তিন বছর আগেই বিয়ে সেরেছিলেন মোনালি, ফাঁস হল গোপন খবর

বাঙালি গায়িকা মোনালি ঠাকুর। নিজের ব্যক্তিগত ছবি দিয়ে বরাবরই সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে থাকেন তিনি। জার্মান বয়ফ্রেন্ড মাইকের সঙ্গে তার সম্পর্কের কথা কারোরই অজানা নয়। বিদেশী প্রেমিকের সঙ্গে নিজেদের একান্ত ঘনিষ্ঠ মুহূর্তের ছবিও পোস্ট করে থাকেন সোশ্যাল মিডিয়ায়। তবে তিনি শুধু বয়ফ্রেন্ডই নয়, মোনালির স্বামীও বটে। বছর তিনেক আগেই বিয়ে সেরেছেন এই কাপল। এতদিন সেই খবর চেপে  রেখেছিলেন গায়িকা। সম্প্রতি ফাঁস হয়েছে তার গোপন বিয়ের কথা।

Riya Das | Published : Jun 11, 2020 5:59 AM IST

19
তিন বছর আগেই বিয়ে সেরেছিলেন মোনালি, ফাঁস হল গোপন খবর

একটি সাক্ষাৎকারে মোনালি নিজেই বিয়ের কথা ফাঁস করেছেন।  তিনি জানিয়েছেন মাইক রিচটেরের সঙ্গে তার নাকি বিয়ে হয়ে গেছে তাও আবার বছর তিন আগেই।

29

মোনালির বিয়ের গোপন খবর প্রকাশ্যে আসা মাত্রই সরগরম হয়েছে নেটদুনিয়া। আসলে আনুষ্ঠানিক ভাবে বিয়ের ঘোষণা করেননি মোনালি। কাছের বন্ধুবান্ধব আর পরিবারের উপস্থিতিতেই নাকি বিয়েটা সেরেছেন গায়িকা মোনালি।

39

মোনালি আরও জানিয়েছেন, এখানে আসার পর ও ভিসা পাবে সেটা ভেবেছিল। কিন্তু পুরোটাই যেন উল্টো। মাইককে পুরো দেশ থেকেই তাড়িয়ে দিচ্ছিল। 

49

মোনালি আরও জানিয়েছেন, যেদিন তাদের বিয়ে ছিল তাকে নাকি আসামিদের মতোন এয়ারপোর্টে আটকে রাখা হয়েছিল। 

59

তবে ভারত সরকারের পক্ষ থেকে তারা অনেক সাহায্য পেয়েছেন। এবং সব বাধা-বিপত্তি পেরিয়ে নির্দিষ্ট দিনেই বিয়ে সেরেছেন তারা, জানিয়েছেন মোনালি।

69


২০১৬ সালে থেকে মাইকের সঙ্গে সম্পর্কে রয়েছেন মোনালি। বিদেশী  বয়ফ্রেন্ডের সঙ্গে  তার সম্পর্ক নিয়েও খোলামেলা আলোচনা করতে কখনও পিছুপা হননি গায়িকা।
 

79

ক্রিসমাসের দিনই বিয়ের প্রস্তাব পেয়েছিলেন মোনালি। তিনি বলেছেন, 'আমাকে মাইনাস দশ ডিগ্রী ঠান্ডার মধ্যে বাইরে একটি গাছের নীচে নিয়ে গেছিল মাইক। যেখানে আমাদের প্রথম দেখা হয়েছিল। এতটাই ঠান্ডা লাগছিল যে কাঁপতে কাঁপতে একপ্রকার বাধ্য হয়েই হ্যাঁ বলে দিয়েছিলাম।' 

89

এই পুরো বিষয়টি গায়িকা মোনালির রিয়েল লাইফে নয়, বরং রিল লাইফের। বয়ফ্রেন্ড মাইক এবার তার রিল লাইফের হিরো। মোনালির নতুন 'সিঙ্গল দিল কা ফিতুর'-এ এবার একসঙ্গে দেখা গেছে মোনালি ও মাইককে। অফস্ক্রিনের মতোই অনস্ক্রিন কেমিষ্ট্রিও বেশ জমাটি।

99

মোনালি জানিয়েছেন, প্রথম জার্মান একজন মডেলের সঙ্গে কাজ করার কথা ছিল কিন্তু আমার টিম বলেছিল রসায়নটা ততটাই জমাটি হবে না। অবশেষে টিমের কথা শুনেই মাইককে প্রস্তাব দিয়েছিলেন মোনালি। আর মোনালির প্রস্তাবে সঙ্গে সঙ্গেই রাজি হয়ে গিয়েছিলেন মাইক।

Share this Photo Gallery
click me!
Recommended Photos