বিগ বসে ফের আসছেন 'ঝুমা বউদি', মোনালিসার হটনেস কোশেন্টে থাকছে ট্যুইস্ট

শুরু হতে চলেছে বিগ বস সিজন ১৪। প্রকাশ্যে এসেছে প্রতিযোগীদের এক তালিকা। তবে সে বিষয় নিশ্চিত কিছু জানানো হয়নি। বিগ বস নামক এই বিতর্কিত অনুষ্ঠানটি অন্যান্য রিয়ালিটি অনুষ্ঠানের তুলনায় ঢের বেশি জনপ্রিয়। খুব শীঘ্রই টেলিদুনিয়ায় ফের বিনোদনের নয়া রূপ নিয়ে আসছে বিগ বস সিজন চোদ্দো। প্রতিযোগীদের একটি তালিকা প্রকাশ্যে এলেও পরে এই বিষয় নিশ্চিত খবর পাওয়া যাবে। তবে এই অনুষ্ঠানের মূল আকর্ষণ সলমন খানকে সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে কিনা সেই নিয়ে উঠছে প্রশ্ন। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর রহস্য যত বাড়ছে ততই সলমনের বিরুদ্ধে প্রতিবাদের সুর চড়ছে।

Adrika Das | Published : Sep 14, 2020 4:16 PM IST

110
বিগ বসে ফের আসছেন 'ঝুমা বউদি', মোনালিসার হটনেস কোশেন্টে থাকছে ট্যুইস্ট

তাঁকে সঞ্চালকের ভূমিকায় দেখতে চায় না দর্শক। এতদিন তিনিই মূল আকর্ষণ হলেও এখন আমূল পরিবর্তন ঘটে চলেছে বলিউডে। একাংশ বলিউড ব্যক্তিত্বের দিকে আঙুল উঠেছে। 

210

দর্শকের ইচ্ছার বিরুদ্ধে এবারও বিগ বসে সঞ্চালনা করতে দেখা যাবে সলমন খানকে। সঙ্গে থাকছে বিভিন্ন ট্যুইস্ট। মোনালিসা, হিনা খান, সিদ্দার্থ শুক্লা এবং গউহার খান ফিরছেন বিগ বসে। 

310


প্রতিযোগী হয়েই আসবেন তাঁরা। তবে নিজেদের হয়েই খেলবেন। কাউকেই সমর্থন করতে পারবেন না। সবচেয়ে বড় বিষয় তাঁদের জন্য ভোটিং লাইনসও খুলবে না। তাঁদের জনপ্রিয়তাই একমাত্র হাতিয়ার।

410

প্রসঙ্গত প্রকাশ্যে এসেছে বিগ বসের প্রতিযোগীদের নাম। সঙ্গীতশিল্পী কুমার শানুর ছেলে কুমার জানু আসছে বিগ বসের এই সিজনে। যদিও গায়ক আদিত্য নারায়ণকে নির্মাতারা চেয়েছিলেন অনুষ্ঠানে তবে তিনি এই প্রস্তাব ফিরিয়ে দেন।

510

এজাস খানকে ছোটপর্দার পাশাপাশি বড়পর্দাতেও অভিনয় করতে দেখা গিয়েছে। একতা কাপুরের 'কাব্যঞ্জলী' ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয় করে মুগ্ধ করেছিলেন এজাস। 

610

ইমরান হাশমির নায়িকা নেহা শর্মা এবার বিগ বস-এ। ফাইনাল অবধি পৌঁছবেন কি না সে বিষয় এখন কিছু বলা না গেলেও তিনি যে অনুষ্ঠানের হটনেস কোশেন্ট বাড়াবেন তা নিশ্চিতভাবে বলা যায়। 

710

জ্যাসমিন ভসিন, নাগিন ৪-এর অভিনেত্রী এবং খতরো কে খিলাড়ি-র প্রতিযোগী এবার বিগ বস-এর শোভা বাড়াবেন। ক্যাট ফাইটের আশা করা যাচ্ছে জ্যাসমিনের থেকে। 

810

অনুষ্ঠানে একজন হট বড-কে সর্বদা প্রয়োজন। যার জন্যে এই টেলি অভিনেতাকে আনছে নির্মাতা। নিশান্ত সিং মলখানিকে গুড্ডন তুমসে না হো পায়েগা ধারাবাহিকে শেষ দেখা গিয়েছিল। 

910

স্প্লিটসভিলার বিজেতা নয়না সিংকে দেখা যেতে পারে বিগ বস টাস্কে বাকিদের টেক্কা দিতে। তিনি স্প্লিটসভিলাতেও তাবড় তাবড় প্রতিযোগীদের হার মানিয়েছেন। কুমকুম ভাগ্য ধারবাহিকে দেখা গিয়েছে তাঁকে।

1010

গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে পবিত্রার পুনিয়া শুরু স্প্লিটসভিলার হাত ধরে। পরবর্তীকালে নয়নার মতই তিনিও ছোটপর্দায় বিভিন্ন কাজ করছেন। নাগিন ৩ এবং কবচে দেখা গিয়েছে তাঁকে। পবিত্রার প্রাক্তন প্রেমিক পরশ ছাবড়াও গত বছর বিগ বস-এ এসেছিলেন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos