Mouni Wedding Plan: বিটাউনে বিয়ের উৎসব, ক্যাট-ভিকির বিয়ের মাঝেই ফাঁস মৌনির বিয়ের তারিখ

অক্টোবর থেকে জানুয়ারি, প্রতিবছর এই সময় সেলেব মহলে বিয়ের আজর জমে যায়। এবারও তার ব্যতিক্রম নয়, যদিও জুন মাসেই বিয়ে পর্ব সেরে ফেলেছেন ইয়ামি গৌতম, এরপরই রাজকুমার ও পত্রলেখার বিয়ের আসর বসে গিয়েছিল। বর্তমানে ভিকি ক্যাটের বিয়ের জল্পনার মাঝেই এলো মৌনির বিয়ের খবর। 

Jayita Chandra | Published : Nov 30, 2021 4:31 AM IST

19
Mouni Wedding Plan: বিটাউনে বিয়ের উৎসব, ক্যাট-ভিকির বিয়ের মাঝেই ফাঁস মৌনির বিয়ের তারিখ

বেশ কিছুদিন ধরেই ছিল নানান জল্পনা। প্রেমিকের সঙ্গে মাঝে মধ্যেই ফ্রেমবন্দি হচ্ছিলেন মৌনি রায় (Mouni Roy)। তবে এবার আর সম্পর্কের গুজব নয়, বরং সোজা বিয়ের খবর ফাঁস হয়ে গেল বিটাউনে (Bollywood)। 

29

মৌনির বোনই সমস্তটা সামনে আনলেন। মৌনি (Mouni Roy) বরাবরই নিজের প্রফেশনাল জীবনকে  ও ব্যক্তিগত জীবনকে আলাদা রাখতেই পছন্দ করেন। তাঁর তাঁর ব্যক্তিগত কোনও সিদ্ধান্তের বিষয় খুব একটা জানা যায় না। 

39

এবার তাঁর বোন প্রকাশ্যে আনলেন নতুন বছরেই নতুন সংসার পাততে চলেছেন মৌনি রায় (Mouni Roy)। তাঁর বোনের কথায় দুবাই বা ইতালিতে বসবে বিয়ের আসর। রাজকীয়ভাবে সেজে উঠবে মৌনির বিয়ের ভেনু। 

49

পাত্র কে! কয়েকদিন ধরেই মৌনির (Mouni Roy)  ভক্তরা জানেন তিনি গোপনে ডেট করছেন সুরাজ নাম্বিয়াকে। ২৭ জানুয়ারি বিয়ে, ২৬ জানুয়ারি বিয়ের আগে মেহেন্দি থেকে শুরু করে আরও অন্যান্য রীতিনীতি পালন করা হবে।

59

কোচবিহারেই বসবে বৌভাতের অনুষ্ঠান। মৌনির ইচ্ছে তিনি নিজের জায়গাতেই রিসেপশন পার্টি দেবেন। তাই বিয়ে বিদেশের মাটিতে হলেও রিসেপশন পার্টি হবে নিজের জায়গাতেই। 

69

যদিও নিজেদের সম্পর্ক নিয়ে খুব একটা কোনও মন্তব্য করতে পছন্দ করেন না তাঁরা। তবে বিভিন্ন সাইটে বা ভাইরাল পোস্টের মাধ্যমে এই জুটির ছবি একাধিকবার ফ্রেমবন্দি হয়েছে। 

79

একবারই সুরজের সঙ্গে মৌনি ছবি শেয়ার করেছিলেন, যেখানে তিনি কমেন্টে জানিয়েছিলেন তাঁর মনের কথা। সেখানেই ইতি, এরপর খুব একটা তাঁদের একসঙ্গে পায়নি ভক্তমহল। 

89

সদ্য ক্যাটরিনা ও ভিকি কৌশলের বিয়ের ভেনুতে ডুবে রয়েছে ভক্তমহল থেকে নেট বাসী। হাতে মাত্র আর একটা সপ্তাহ, তারপরই সেজে উঠবে রাজস্থানের মহল। সেই খবরেই এখন সকলের কড়া নজর। 

99

এরই মাঝে আরও এক বিয়ের খবরে বেশ জমকালো বিটাউন। বলিপাড়ার একাধিক সুন্দরী বিয়ের পিঁড়িতে, তবে ভক্তরা অধির আগ্রহে রয়েছএ কবে মিলবে আকলিয়া ও রণবীরের বিয়ের খবর। যদিও তা নিয়ে কোনও স্পষ্ট খবরই এখনও পর্যন্ত নেই বিটাউনে। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos