রাত পোহালেই বিগ বস ১৫ সফর শুরু, কড়া টক্করে এবার কারা, রইল নামের তালিকা

২ অক্টোবর থেকে শুরু হতে চলেছে বিগ বস ১৫। তার প্রোমো আগে থেকেই দর্শক মনে ঝড় তুলেছিল। চলতি বছর বিগ বস ওটিটি প্ল্যাটফর্মেও হয়, সেখানে থেকে সেরার তারিকায় উঠে আসা প্রতিযোগীরাও থাকছে এই সফর। চলুন জেনে নেওয়া যাক, এবার কারা থাকছেন বসের ঘরে। 

Jayita Chandra | Published : Oct 1, 2021 8:27 AM IST

18
রাত পোহালেই বিগ বস ১৫ সফর শুরু, কড়া টক্করে এবার কারা, রইল নামের তালিকা

করণ কুন্দ্রা (Karan Kundrra)- জনপ্রিয় টিভি সিরিয়াল অভিনেতা করণ কুন্দ্রা থাকছেন এই বছর বিগ বসের ঘরে। এই বছরের প্রোমো ক্লিপিং-এই মিলেছিল তাঁর ঝলক।

28

মায়শা আইয়ার (Misha Iyer) থাকছেন এবার বিগ বসে (Bigg Boss)। স্পিল্টস ভিলা ১২-এ যিনি নজর কেড়েছিলেন আশিষ ভাটিয়ার সঙ্গে। থাকছেন বিধি পান্ডে, একাধিক ধারাবাহিকে কাজ করে জনপ্রিয় তিনি। 

38

সমিতা শেট্টি(Shamita Shetty)- ওটিটি বিগ বসের দ্বিতীয় স্থান পেয়ে বিজেতা তিনি, তাই এবার এন্ট্রি পাচ্ছেন বিগ বসের ঘরে। এবার তাকে ঘিরে থাকছে দর্শকদের কৌতুহল। 

48

তেজস্বী প্রকাশ (Tejasswi Prakash)- রাগিনী মাহেশ্বরীর পাঠ করে এই অভিনেত্রী জনপ্রিয় হয়েছিলেন। তিনিও থাকছেন এবার সলমন খানের ঘরে। 

58

থাকছেন প্রতীক সেজপাল (Pratik Sehajpal), টিভি অভিনেতা, থেকে রিয়ালিটি শো, পাশাপাশি মডেলিং-এর দুনিয়ায় ও এক উল্লেখ যোগ্য নাম। 

68

নিশান্ত ভাট (Nishant Bhatt), ওটিটি বিগ বসের ফাইনালিস্ট তিনি। তিনিও থাকছেন এবার সলমন খানের সঙ্গে, তিনি নিজেই কনফর্ম করেছেন এই খবর। 

78

উমার রইজ, ১৩ সিজনের বিগ বস রানার আপ ছিলেন অসীম রইজ, তাঁরই ভাই এবার থাকছে বিগ বসে। পাশাপাশি থাকছেন টিভি স্টার ডোনাল বিস্ট। 

88

সিম্মা নাগপাল এবার থাকছেন এই শো-তে। তিনিও স্পিল্টসভিলা  ও রোডিস স্টার। থাকছেন আকাশা সিং, তাঁর গান ড্রাগ মেরি ফোটো ভাইরাল হওয়ার পর থেকেই তিনি লাইম লাইটে। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos