বরের সঙ্গে চরম অন্তরঙ্গতায় মত্ত মৌনি, তুরস্কে কাটানো ঘনিষ্ঠ ছবি নিয়ে উত্তাল নেটদুনিয়া

বলি অভিনেত্রী মৌনি রায়কে নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া। বিয়ের পর অভিনেত্রীর প্রতিটা আপডেট জানতে মুখিয়ে রয়েছেন ভক্তরা। যদিও মৌনিও নিরাশ করেন না ভক্তদের। মৌনি রায়ের এখন দারুণ সময় কাটছে। দেশ-বিদেশের বিভিন্ন প্রান্তে ঘুরে বেড়াচ্ছেন নায়িকা। বর্তমানে স্বামী সূরজের সঙ্গে তুরস্কে ছুটি কাটাচ্ছেন নায়িকা। বিয়ের পর প্রথম দিওয়ালি বিদেশের মাটিতেই কাটালেন নায়িকা। একাধিক ছবিতে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া। অন্তরঙ্গ মুহূর্তে মৌনি ও সূরজকে নিয়ে উত্তাল নেটদুনিয়া।
 

Web Desk - ANB | Published : Oct 27, 2022 5:45 AM IST

111
  বরের সঙ্গে চরম অন্তরঙ্গতায় মত্ত মৌনি, তুরস্কে কাটানো ঘনিষ্ঠ ছবি নিয়ে উত্তাল নেটদুনিয়া


বিয়ের পর থেকে মৌনি রায়কে নিয়ে মাতোয়ারা বি-টাউন তথা অনুরাগীরা। দীর্ঘদিনের বয়ফ্রেন্ড সূরজ নাম্বিয়ারের সঙ্গে মৌনি রায়ের বিয়ের পর থেকেই তাদের প্রতিটা আপডেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।  বলিপাড়ার হট হ্যাপেনিং কাপল সর্বদাই শিরোনামে থাকেন। 

211


 সময় পেলেই স্বামী সূরজের সঙ্গে সময় কাটাতে এদিক- ওদিক চলে যান মৌনি রায়। নিজের অবসর যাপনের ছবি ভক্তদের সঙ্গেও শেয়ার করেন মৌনি রায়। ভক্তদের ধরে রাখতে জুড়ি মেলা ভার মৌনির।  সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি শেয়ার করে ফের লাইমলাইটে চলে এসেছেন মৌনি রায়। 
 

311


বলি অভিনেত্রী মৌনি রায়কে নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া। মৌনিও নিরাশ করেন না ভক্তদের। মৌনি রায়ের এখন দারুণ সময় কাটছে। দেশ-বিদেশের বিভিন্ন প্রান্তে ঘুরে বেড়াচ্ছেন নায়িকা। 

411

বর্তমানে স্বামী সূরজের সঙ্গে তুরস্কে ছুটি কাটাচ্ছেন নায়িকা। বিয়ের পর প্রথম দিওয়ালি বিদেশের মাটিতেই কাটালেন নায়িকা। একাধিক ছবিতে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া। অন্তরঙ্গ মুহূর্তে মৌনি ও সূরজকে নিয়ে উত্তাল নেটদুনিয়া।

511

নেটদুনিয়ায় প্রচন্ড অ্যাক্টিভ মৌনি রায়। বিদেশের মাটিতে দিওয়ালি সেলিব্রেশনের সমস্ত ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করেই চলেছেন মৌনি রায়। বিয়ের পর স্বামী সূরজের সঙ্গে প্রথম দিওয়ালি, ইস্তাম্বুলে দুর্দান্ত সময় কাটাচ্ছেন নায়িকা।

611

মৌনি ও সূরজের প্রেম যেন রূপকথাকে হার মানায়। তাদের রসায়ন সর্বদাই নজর কাড়েন ভক্তদের। কখনও বিকিনি তো কখনও ওয়েস্টার্ন-সব পোশাকেই  ভক্তদের মাতিয়ে রাখেন বাঙালি কন্যা মৌনি রায়।  
 

711


 বলিউডের প্রথমসারিতে ইতিমধ্যেই নিজের নাম পাকিয়ে নিয়েছেন বঙ্গতনয়া মৌনি। যার হট মুভসের আদায় মুগ্ধ সাইবারবাসী।  মৌনি রায় মানেই শরীরী উষ্ণতা। এককথায় বলিউড মাতিয়ে রেখেছেন বাঙালি কন্যা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি পোস্ট করে আগুন জ্বালালেন মৌনি।

811

বিয়ের পর প্রতিটা জিনিসই যেন নতুন লাগে।  উৎসব হোক বা অন্য কোন রিচুয়াল  বিয়ের পর স্বামীর সঙ্গে একসঙ্গে সেলিব্রেট করতে সকলেই চান। অভিনেত্রী মৌনি রায়ও তেমনটাই ভেবেছিলেন। স্বামী সূরজের সঙ্গেই  দিওয়ালির দিনটা সেলিব্রেট করতে চেয়েছিলেন মৌনি রায়। কিন্তু সেই স্বপ্ন আর পূরণ হল না মৌনির জীবনে।

911

দিওয়ালির উৎসবে সকলে যখন নিজের প্রিয়জনদের সঙ্গে আনন্দে মেতে উঠেছে ঠিক তখনই কাজের সূত্রে অন্য জায়গায় যেতে হয়েছে মৌনিকে। তবে এবার আর একা নন, স্বামীকে সঙ্গে নিয়েই গেছেন মৌনি রায়। তবে বিয়ের পর প্রথম দিওয়ালিতে নিজের ঘরে থাকতে পারলেন না, এটাই আফসোস মৌনির।  তবে অভিনেত্রী জানিয়েছেন, ছুটির সফরেও তার মন্দ লাগছে না। ঘুরে বেড়াতে ভালই লাগছে। কারণ স্বামী তো সঙ্গেই রয়েছে। 

1011

মৌনি জানিয়েছেন, দিওয়ালি মানেই জমজমাট সেলিব্রেশন। দিওয়ালি পার্টির জোগাড় যন্ত্র করতে আমার খুব ভাল লাগে। সবাইকে কাছাকাছি আনে এই অনুষ্ঠান। দিওয়ালিতে প্রিয় মানুষরা আসবেন, একসঙ্গে বসে সবাই মিলে গল্প করব, জমিয়ে খাওয়া-দাওয়া এসব তো হবেই। কিন্তু এবছর সব কিছু বাদ পড়ল। তবে বিয়ের আগে কি এতটা সংস্কার মানতেন মৌনি।

1111

মৌনি জানিয়েছেন, আমি সূরজের সঙ্গে নতুন করে সব কিছু শুরু করতে চাই। জীবনের নতুন অধ্যায় এটা। সংস্কার, রীতি-নীতি যা কিছু আছে ওর সঙ্গে করতে ভালই লাগবে। মনে হয়, নিজেদের ছোট্ট ছোট্ট এমন উৎসব বা ব্রত থাকলে ভালই লাগত। খেতেও খুব ভালবাসেন। তাই কাজের ফাঁকে সময় পেলে রান্না করতেও ভীষণ ভালবাসেন মৌনি ।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos