সেক্সবম্ব মল্লিকাকে শুধু বিকিনিতে মানায়, যৌনতায় ঝড় না তুলে এবার অন্যপথে হাঁটলেন বলি ডিভা

শরীরী উত্তেজনা জাগানো মল্লিকা শেরওয়াত আজও বলিউডে সেক্স সিম্বল হিসেবেই সকলের কাছে পরিচিত।  সেক্সি চাবুক ফিগারে উষ্ণতার পারদ সর্বদাই তুঙ্গে মল্লিকার। সঙ্গমের দৃশ্যে শরীরী উত্তেজনা জাগানো মল্লিকাকে একসময়ে পতিতা নারীর তকমা দিয়েছিল নেটিজেনরা। এমনকী বিকিনিতেই তাকে সবচেয়ে ভাল লাগে-একথা শুনতে শুনতে ক্লান্ত মল্লিকা। এবার অন্য পথে হাঁটলেন বলিউডের সেক্সবম্ব।
 

Web Desk - ANB | Published : Oct 26, 2022 10:31 AM IST

110
সেক্সবম্ব মল্লিকাকে শুধু বিকিনিতে মানায়, যৌনতায় ঝড় না তুলে এবার অন্যপথে হাঁটলেন বলি ডিভা


মল্লিকা শেরওয়াত, নামটাই যেন যথেষ্ঠ। সঙ্গমের দৃশ্যই হোক কিংবা ঘনিষ্ঠ চুম্বনে শিহরণ জাগাতে জুড়ি মেলা ভার মল্লিকা শেরওয়াতের। বি-টাউনে সেক্স সিম্বল-এর তকমা পেলেও তার শরীরী নেশা আজও বুঁদ ভক্তরা। বলিউড ছাড়াও হলিউডেও নিজের দক্ষতার ছাপ রেখেছিলেন মল্লিকা। 
 

210

বলিউডে সিরিয়াল কিসার বললেই যেমন সবার আগে ইমরান হাশমির নাম মনে আসে। ঠিক তেমনই পর্দায় ঘনিষ্ঠ চুম্বনে শিহরণ জাগাতে জুড়ি মেলা ভার মল্লিকা শেরওয়াতের। লিপলক থেকে সঙ্গমের দৃশ্যে শরীরী উত্তেজনা জাগানো মল্লিকা শুধু বলিউডেই নয়, হলিউডও তার উষ্ণতায় কাত। 

310

 বলিউডে এখনও যৌনতার প্রতীক হিসেবেই তাকে মানা হয়। তবে কীভাবে এই তকমা ছেড়ে বেরোবেন তা নিয়ে চিন্তিত অভিনেত্রী।  সম্প্রতি এক সাক্ষাৎকারে এই নিয়ে মুখ খুললেন মল্লিকা শেরওয়াত।

410

মল্লিকা জানিয়েছেন, একাধিক কমেডি ছবিতেও অভিনয় করেছি। জ্যাকি চ্যানও আমায় কাজের প্রস্তাব দিয়েছেন। সেইসব কাজ উপেক্ষা করে একপেশে তকমা দিয়ে রাখার ব্যাপারটা সত্যিই খুব অবাক করে।  তবে বলিউজে ইঁদুর দৌঁড় থেকে দূরে থাকতেই ভালবাসেন মল্লিকা।

 

510

বলিউড ছাড়াও হলিউডেও নিজের দক্ষতার ছাপ রেখেছিলেন মল্লিকা। তবে একটা সময় বলিউড ছেড়ে হঠাৎই গায়েব হয়ে গিয়েছিলেন মল্লিকা। কখনও ভারত তো কখনও মার্কিন যুক্তরাষ্ট্র বিভিন্ন  দেশেই চুক্তির ভিত্তিতে কাজ করেন মল্লিকা।

 

610

তবে এতদিনে অভিনেত্রী হিসেবে নয় বরং আইটেম নাম্বার কিংবা যৌনতার প্রতীক হিসেবে তাকে দেখা হয়। এই আক্ষেপ আজও তাড়িয়ে বেড়ায় অভিনেত্রীকে।

710

মল্লিকা জানিয়েছেন, আমি নেটমাধ্যম পছন্দ করি না। নেতিবাচক দিক এতটাই বেশ যে রীতিমতো ঘৃণা করি বলা যায়। আমি নিজের সম্পর্কে অন্যের মতামত শুনতে চাই না।  আমার যে ভাবমূর্তি মিডিয়া তৈরি করেছে সেটা গায়ে মাখলে চলবে না আসলে। আমি ভাল কাজের প্রস্তাবের অপেক্ষা করছি। ভাল কাজ করার চেষ্টা করে চলেছি। 

810

মার্ডার -এর পর আন্তর্জাতিক স্তরেও ডাক পেয়েছিলেন মল্লিকা। জ্যাকি চ্যানের সঙ্গে চিনের ছবি দ্য মিথ-এ অভিনয় করেছিলেন। সেই অভিজ্ঞতা এতই সুন্দর যে ভুলতে পারেননি এখনও। জ্যাকির মুখেই শুনেছিলাম নানা অজ্ঞাত তথ্য।
 

910

বর্তমানে আসন্ন ছবি'আর কে'-র প্রচারে ব্যস্ত মল্লিকা শেরওয়াত। প্রচারে এসে এক সাক্ষাৎকারে বলেন, জ্যাকি আমায় ভিডিও টেপ দেখিয়েছিলেন। 'দ্য মিথ'-এর জন্য এতজন বলিউড অভিনেত্রী অডিশন দিয়েছিলেন আমি জানতামই না। না দেখলে বিশ্বাস হতো না। কিন্তু চরিত্রটা আমিই পেয়েছিলাম। সেজন্য আজও গর্ববোধ করি। 

1010

মল্লিকা শেরওয়াত আরও জানিয়েছেন, একসময়ে  ক্রমাগত কটাক্ষের শিকার হয়েছেন মল্লিকায়, তার শরীরী আবেদন নিয়ে চর্চাও চলত রোজ। বিকিনি ছাড়া কোনও পোশাকে মানায় না তাকে. এমন কথা শুনতে হতো মল্লিকাকে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos