Mouni Roy Wedding : অবশেষে ঘুচল লেসবিয়ান তকমা , মৌনির বিয়েতে আবেগে ভাসলেন মন্দিরা বেদি

মৌনি রায়ের বিয়ে নিয়ে ধুন্ধুমার কান্ড বি-টাউনে। দুবাইয়ের বিখ্যাত উদ্যোগপতি সূরজ নাম্বিয়ারের সঙ্গেই বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন মৌনি রায় ।  ইতিমধ্যেই শুরু হয়ে গেছে প্রাক বিবাহের অনুষ্ঠানে। বিয়ের আগে অভিনেত্রীর ফ্যান পেজ থেকে হলদি ও মেহেন্দি-সঙ্গীতের ছবি ও ভিডিও ভাইরাল হয়েছে।  সেখানেই একের পর এক ছবি ভাইরাল হতে শুরু করেছে। মৌনির বিয়ের ছবিতেই দেখা মিলেছে মন্দির বেদির, যেখানেই হবু বর ও কনের সঙ্গে মন্দিরাকে ছবিতে পোজ দিতে দেখা গেছে । ছবি দেখেই নেটিজেনরা বলতে শুরু করেছেন অবশেষে লেসবিয়ান তকমা ঘুচল মৌনির।

Riya Das | Published : Jan 27, 2022 5:47 AM IST

110
Mouni Roy Wedding : অবশেষে ঘুচল লেসবিয়ান তকমা , মৌনির বিয়েতে আবেগে ভাসলেন মন্দিরা বেদি

বলিউডের গ্র্যান্ড ওয়েডিংয়ের পর মৌনির বিয়ে নিয়ে সরগরম টিনসেল টাউন। পশ্চিমবঙ্গের কোচবিহারের মেয়ে মৌনি রায়  (Mouni Roy) , অভিনেত্রীর বেড়ে ওঠা এখানেই।  ২৭ জানুয়ারি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বাঙালি কন্যা তথা বলি সেক্সিয়েস্ট মৌনি রায়। গোয়াতেই বিচ ওয়েডিং করবেন বঙ্গতনয়া।

210


 ইতিমধ্যেই শুরু হয়ে গেছে প্রাক বিবাহের অনুষ্ঠানে। বিয়ের আগে অভিনেত্রীর  (Mouni Roy) ফ্যান পেজ থেকে হলদি ও মেহেন্দি-সঙ্গীতের ছবি ও ভিডিও ভাইরাল হয়েছে।  সেখানেই একের পর এক ছবি ভাইরাল হতে শুরু করেছে।

310

দুবাইয়ের বিখ্যাত উদ্যোগপতি সূরজ নাম্বিয়ারের সঙ্গেই বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন মৌনি রায় (Mouni Roy)। মৌনির বিয়ের ছবিতেই দেখা মিলেছে মন্দির বেদির, যেখানেই হবু বর ও কনের সঙ্গে মন্দিরাকে ছবিতে পোজ দিতে দেখা গেছে ।

410

মৌনি রায়ের (Mouni Roy)  সঙ্গে মন্দিরার (Mandira Bedi) বন্ধুত্বের কথা সকলেরই জানা। মৌনি ও মন্দিরা গদগদ বন্ধুত্ব দেখে লেসবিয়ান তকমাও দিয়েছিলেন নেটিজেনরা। অবশেষে মৌনি বিয়ের ছবি দেখেই নেটিজেনরা বলতে শুরু করেছেন লেসবিয়ান তকমা ঘুচল মৌনির।

510

মৌনির হবু  (Mouni Roy) বর  সূরজ নাম্বিয়ারের সঙ্গেই  পোজ দিতে দেখা গেছে মন্দিরাকে। পাশাপাশি মৌনির সঙ্গেও একের পর এক ছবিতে হাসি মুখে পোজ দিয়েছেন মৌনি রায়। প্রতিটি ছবি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

610

ইতিমধ্যেই মৌনিকে  (Mouni Roy) সমস্ত অনুরাগীরা শুভেচ্ছা জানাতে শুরু করেছেন। গোয়াতেই বসতে চলেছে মৌনির বিবাহ বাসর।  হলদি সেরেমনির পর হবু বরকে বুকে জড়িয়ে কাছে টেনে নিলেন মৌনি রায়। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

710

গায়ে হলুদের  ছবি ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়া। হলদি সেরেমনিতে সাদা শাড়ি ও সাদা ফুলের গয়না পরেছিলেন মৌনি রায়  (Mouni Roy Wedding)। সূরজও ম্যাচিং করে সাদা পোশাক পরেছিলেন। সোনালি রঙের বড় টবের মধ্যে মৌনি ও সূরজকে বসানো হয়েছিল। এবং সেখানেই তাদের গায়ে হলুদের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

810

মেহেন্দির অনুষ্ঠানে হলুদ রঙের লেহেঙ্গা চোলি পরেছিলেন মৌনি রায়  (Mouni Roy Wedding)। গলায় ভারি হার, কানে বড় দুল, মাথায় মাঙ্গটিকা পরে লাস্যময়ী লুকে ধরা দিয়েছেন মৌনি রায়। সোফায় বসে মেহেন্দি পরার ছবি নেটদুনিয়ায় ছড়িয়ে পরেছে।  মৌনির মেহেন্দির অনুষ্ঠানে অর্জুন বিজলানিকে দেখা গিয়েছে। 

910

গায়ে হলুদের ছবিতে একে অপরকে জড়িয়ে ধরে পোজ দিয়েছেন বলিউডের নতুন হবু বর ও কনে। এর আগে কখনও প্রেম ও বিয়ে নিয়ে মুখ খোলেননি মৌনি  (Mouni Roy Wedding)  কিংবা সূরজ। এই প্রথমবার একসঙ্গে দুজনকে এতটা কাছে দেখতে পেয়ে ভালবাসা উজাড় করে দিয়েছেন ভক্তরা।

1010

সূত্র থেকে জানা গিয়েছিল,  বলি অভিনেত্রী মন্দিরা বেদির (Mandira Bedi) বাড়িতেই নাকি মন্দিরার  (Mouni Roy Wedding) বিয়ের পাকাকথা হয়েছে। মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়েছিল এই খবর। আরও জানা গেছিল মন্দিরাই নাকি এই বিয়ের ঘটকালি করছে। এবার মৌনির বিয়েতে মন্দিরাকে দেখে ভালবাসা উজাড় করে দিয়েছেন ভক্তরা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos