Deepika Padukone Dress Price: গেহরাইয়া প্রমোশনে দীপিকা, পোশাকের দাম শুনলে অবাক হবেন

হাতে মাত্র আর কয়েকটা দিন। শেষ মুহূর্তে প্রস্তুতিতে এখন ব্যস্ত রয়েছে টিম গেহেরাইয়া। যার ফলে এখন সর্বত্রই ফ্রেমবন্দি ছবির স্টারেরা। যে তালিকায় সবার ওপররে নামটি হল দীপিকা পাড়ুকোন। ছবির প্রমোশনের পাশাপাশি কবে তিনি তোন পোশাক পরছেন, তা নিয়েও বেজায় মাথার ঘাম পায়ে ফেলছে নেট দুনিয়া। ফ্যাশনিস্তার পোশাকের দিকে নজর দিয়ে এবার রীতিমত অবাক নেটপাড়া। 

Jayita Chandra | Published : Jan 26, 2022 2:19 PM IST

19
Deepika Padukone Dress Price: গেহরাইয়া প্রমোশনে দীপিকা, পোশাকের দাম শুনলে অবাক হবেন

হাতে মাত্র আর কয়েকটা দিন। তারপরই ওটিটি প্ল্যাটফর্ম আমাজন প্রাইমে (OTT Platform Amazon Prime) মুক্তি পাবে গেহরাইয়া (Gehraiyaan) ছবি। তার আগেই এবার প্রচারমুখি টিম। ছবির প্রমোশনেই এখন ব্যস্ত রয়েছেন দীপিকা পাড়ুকোন। এক এক দিন এক এক আউটলুকে ধরা দচ্ছেন তিনি। 

29

এবার হাজির হলেন সাদা-কালো টাইগার প্রিন্ট পোশাকে। ছবির মধ্যে  অন্যতম মুখ হল দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) ও অনন্যা পান্ডে (Ananya Pandey)। এবার ফ্যাশনিস্তা দীপিকার পোশাকে নজর আটকে সকলের। ওয়ানপিস সঙ্গে হাইবুটে সকলকে তাক লাগালেন তিনি। মুহূর্তে ভাইরাল এই ছবি নেট দুনিয়ায়। 

39

ফোটোশ্যুট থেকে ফ্যাশন, ফিগার থেকে কেরিয়ার সবেতেই শিরোনামে থাকেন বলিউডের মস্তানি দীপিকা পাড়ুকোন। বলিউডে পা রাখার আগেই  মডেলিং-এ কেরিয়ার শুরু করেছিলেন দীপিকা পাড়ুকোন। সেখান থেকে বিটাউনে জায়গা করে নেওয়া, দীপিকার যে রূপ ও ফিগার বর্তমানে প্রশংসার দাবীদার, সেই ফিগার ও রূপের জন্য়ই  এক সময় তাঁকে কটাক্ষের মুকে পড়তে হয়। তবে বর্তমানে তিনিই স্টাইল স্টেটমেন্ট ট্রেন্ড করছেন। 

49

তাই গেহরাইয়া ছবির প্রমোশনও এই তালিকা থেকে বাদ থাকল না। সেখানেই দীপিকা ধরা দিলেন অন্য লুকে, অন্য ফ্রেমে। দীপিকার এই নতুন স্টাইলেই এখন বুঁদ নেট দুনিয়া। খুঁজে ফেলল পোশাকের বিস্তারিত তথ্যও, এই পোশাক ঠিক কত দামে কিনেছেন তিনি, মিলল তারও হদিশ। 

59

দীপিকার পরণে থাকা সাদা কালো প্রিন্টের এই পোশাকের দাম হল ৮৮,৯১৪ টাকা। ৮৮৮.০০ ইউরো। ইউকে-র একটি সংস্থার তৈরি এই পোশাক। যদিও একই পোশাক নানান ব্র্যান্ডের রয়েছে, খুঁজলে হয়তো কমে দামেও পাওয়া যাবে, তবে দীপিকার পোশাকের দামে হয়ে যেতে পারে ভালো মত একটা হলিডে ট্রিপ।  

69

ধীরে ধীরে নিজেকে অপরূপ সুন্দর করে তুলেছেন দীপিকা পাড়ুকোন। তাঁর লুকও সেই সুবাদে পাল্টে গিয়েছে। তবে পুরোনো ছবি আজও হাতে হাতে ভাইরাল, গায়ের রঙ থেকে শুরু করে মুখের আদল, এই ছবি গুলো দেখলে সাফ বোঝা যায়, তিনি সবই এক কথায় বদলে ফেলেছিলেন। বর্তমানে চেনাই দায়। 

79

বদল এসেছে তার ফ্যাশনে, স্টাইলে, অভিনয়ে, বেড়েছে পারিশ্রমিকও। দীপিকা বর্তমানে একটি ছবি করতে ২০ কোটি টাকা নিচ্ছেন। হাতে এখন একাধিক প্রজেক্ট, তবে দীপিকা এখন তাকিয়ে আগামী ছবি গেহেরাইয়ার দিকে। সদ্য মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। সামনেই ওটিটি প্লযাটফর্মে আসবে এই ছবি। 

89

মন বদল, সম্পর্কের বোঝা পড়া, বিশ্বাস অবিশ্বাস, আর সেখান থেকেই নতুন স্বপ্ন দেখার পথটা যেন আরও গভীর। দীপিকা পাড়ুকোন (Deepika Padukone), সম্পর্কের নিরিখে মোটেই সুখী নয়, অন্যদিকে তাঁর বোন বেশ তারিয়ে তারিয়ে উপভোগ করছে প্রতিটা পদে পদে জড়িয়ে থাকা জীবনের মূল্যবান মুহূর্তেগুলো। এমনই এক সময় চার ব্যক্তির মুখোমুখি আলাপ, সম্পর্কের জল গড়ায় উল্টো পথে, সিদ্ধান্ত চতুর্বেদী (Siddhant Chaturbedi) ও দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) একে অন্যের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়তে থাকে।

99

গেহেরাইয়া ট্রেলার মুক্তিতেই (Gehraiyaan Trailer Out) তেমনই এক গল্পের ইঙ্গিত হয়ে উঠল স্পষ্ট। কথা মতই মুক্তি পেয়েছে পৌনে তিন মিনিটের ট্রেলার। সিদ্ধান্তের সঙ্গে পর্দায় এবার দীপিকার কেমিষ্টির ঠিক কতটা জমজমাট, মিলল তারই ঝলক। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos