ড্রাগ ব়্যাকেটে যোগ, রিয়ার বিরুদ্ধে ফৌজদারি মামলা দায়ের করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো

মাদক চক্রে এবার নাম উঠে এলো রিয়া চক্রবর্তীর। কয়েকদিন ধরেই সুশান্তের সঙ্গে মাদক সেবনের যোগ নিয়ে একাধিক খবর ভাইরাল হয়ে ওঠে নেট দুনিয়ায়। এরপরই মাদক নিয়ে মুখ খুলেছিলেন রিয়া। কিন্তু শেষ রক্ষা হল না। এবার রিয়ার বিরুদ্ধে ফৌজদারি মামলা দায়ের করল কেন্দ্রিয় বিভাগ নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো...

Jayita Chandra | Published : Sep 1, 2020 2:15 AM IST

19
ড্রাগ ব়্যাকেটে যোগ, রিয়ার বিরুদ্ধে ফৌজদারি মামলা দায়ের করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরই একের পর এক বলিউডের অন্দরমহলের রহস্য খোলসা হতে থাকে। যার মধ্যে অন্যতম বিষয় হয়ে দাঁড়ায় ড্রাগ।

29

যা নিয়ে একাধিকবার মুখ খুলেছেন কঙ্গনা রানাওয়াত। রিয়া চক্রবর্তীর সঙ্গে ড্রাগ ডিলারদের কী সম্পর্ক! প্রশ্নের মুখে পড়তে না পড়তেই তাঁর বিরুদ্ধে ক্রিমিন্যাল কেস দায়ের করা হল।

39

কেন্দ্রের মোট তিন বিভাগের নজরে এখন রিয়া চক্রবর্তী। মাদক নিয়ে কোনও যোগ আছে কি না রিয়ার তা ক্ষতিয়ে দেখছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। 

49

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর পক্ষ থেকেই এবার রিয়ার বিরুদ্ধে ক্রিমিন্যাল কেস ফাইল করা হল। রয়েছে তাঁর ভাই শৌভিকের নামও। ইতিমধ্যেই দুজনের বিরুদ্ধে মামলার কথা সামনে আসে। 

59

নারকোটিস্ক ড্রাগ এণ্ড সাইক্রোটপিক সাবস্টেস অ্যাক্টের সেকশন ২০, ২২, ২৭, ও ২৯ ধারায় মামলা দায়ের করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। 

69

কয়েকদিন আগেই এক হোয়াটস অ্যাপ গ্রুপের কথোপকথন সামনে নিয়ে আসেন সুশান্ত সিং রাজপুতের দিদি। সেখানেই রিয়াকে ড্রাগের ডোজ ও তা অডার করা নিয়ে কথা বলতে দেখা যায়। 

79

সুশান্তের মৃত্যুর ঘটনার সঙ্গে কী তবে কোনও ড্রাগ পাচারের যোগ ছিল, এমনটাই সন্দেহ দেখা দেয় অনেকের মনে, সেই দিকে তদন্ত এগোতেই হাতে আসে একাধিক তথ্য প্রমাণ। 

89

বেশ কিছু ড্রাগ আনা নেওয়ার বিষয় রিয়া ও তাঁর ভাই শৌভিকের কিছু কথোপকথনও হাতে আসে তদন্ত কারী দলের। পাশাপাশি একাধিক নিষিধ ড্রাগ নিয়েও চলা আলোচনাকে ক্ষতিয়ে দেখা হচ্ছে। 

99

যা পর্যালোচনা করে কেন্দ্রিয় বিভাগের ধারনা, রিয়ার সঙ্গে মাদক পাচারের রয়েছে যোগ। আর সেই মতই এবার কেস সাজিয়ে নেওয়া হল। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos