বিবাহ বিচ্ছেদের ৩০ কোটি টাকা ও ফ্ল্যাটের দাবি, নাওয়াজের স্ত্রীকে ঘিরে বিতর্ক তুঙ্গে

অভিনেতার জন্মদিনের দিন সকালেই মিলেছিল অভিনেতার বিবাহ বিচ্ছেদের খবর। নেটপাড়া থেকে শুরু করে সর্বত্র তা ছড়িয়ে পড়েছিল মুহূর্তে। চোখের পলকেই যেন বদলে গিয়েছিল নাওয়াজ ও আলিয়ার সম্পর্ক। নাওয়াজ ও তাঁর স্ত্রীর সম্পর্ক নিয়ে এর একাধিক মন্তব্যে ভরতে থাকে নেট-দুনিয়া। এবার সামনে এল বিপুল অঙ্কের খোরপোশ দাবির খবর, তা কতটা সত্যি!...

Asianet News Bangla | Published : May 29, 2020 11:43 AM IST

19
বিবাহ বিচ্ছেদের  ৩০ কোটি টাকা ও ফ্ল্যাটের দাবি, নাওয়াজের স্ত্রীকে ঘিরে বিতর্ক তুঙ্গে

নাওয়াজউদ্দিন সিদ্দিকি ও আলিয়া সিদ্দিকির ডিভোর্সের খবর ছড়িয়ে পড়ার পর থেকেই তাঁদের সম্পর্ক ঘিরে একের পর এক তথ্য সামনে আসতে থাকে। এক কথায় বলতে গেলে প্রকাশ্যে শুরু হয়ে যায় প্রকাশ্যে কাদা ছোঁড়ার পর্ব। 

29

একে অন্যে বিরুদ্ধে একাধিক তোপ হেনে সম্পর্ক ভাঙনের দায় চাপান অপর জনের কাঁধে। নাওয়াজকে বিবাহ বিচ্ছেদের নোটিস পাঠিয়েছিলেন তাঁর স্ত্রী। তবে নিরবে নয়। 

39

সোশ্যাল মিডিয়ায় আলিয়া একাধিক অভিযোগ নিয়ে আসেন নাওয়াজের বিরুদ্ধে। বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছিলেন অভিনেতা। একাধিক মহিলা সঙ্গের কথাও খোলসা করেছিলেন আলিয়া। 

49

এবার সামনে এল বিপুল অঙ্কের খোরপোশের খবর। আলিয়া বিবাহ বিচ্ছেদের পরই দাবি করেছেন মোটের ওপর ত্রিশ কোটি টাকা, একটি ৪ বেডরুম সহ ফ্ল্যাট। 

59

রাতারাতি এই খবর ছড়িয়ে পড়ে নেট-দুনিয়ায়। এক সংবাদমাধ্যম আলিয়ার আইনজীবির সঙ্গে যোগাযোগ করে জানতে পেরেছেন এই তথ্য বলে দাবি করেন। 

69

সেখান থেকেই সামনে আসে দশ কোটি টাকা বাচ্চাদের সুরক্ষার জন্য ও আরও ১০ ও ১০, মোট ২০ কোটি টাকার এফডি, সঙ্গে একটি ফ্ল্যাট। এমনকি সন্তানদের পুরো ভারই গ্রহণ করতে চেয়েছেন আলিয়া। 

79

আলিয়া দাবি করেন, নাওয়াজ পরিবারের প্রতি উদাসীন ছিলেন। যথাযত মর্যাদা ও সন্মান দিতে পারতেন না বাড়ির সকলকে। সেই দিকে নজর দিয়েই এমন সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছেন আলিয়া। 

89

এছাড়াও আলিয়া তাঁর সোশ্যাল মিডিয়ার নতুন প্রোফাইলে একটি নোটিসও সম্প্রতি সামনে আনেন। যেখানে তিনি দাবি করেন নাওয়াজের তরফ থেকে যে নোটিস দেওয়া হয়েছে, তা তাঁর বিরুদ্ধে বিতর্ক এড়ানোর জন্যই। 

99

একাধিক অভিযোগ ও বাকবিণ্ডার মাঝে আরও একবার খবরের শিরোনামে উঠে এল এই জুটি। তবে বিপুল অঙ্কের খোরপোশ নিয়ে এখনও পর্যন্ত কোন মন্তব্যই করেননি নাওয়াজ। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos