আজই আদালতে পেশ মাদকজালে গ্রেফতার শৌভিক ও স্যামুয়েল, গ্রেফতারির সম্ভাবনা বাড়ছে রিয়ার

গতকাল সকালেই রিয়ার বাড়িতে হানা দিয়েছিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। তবে শুধু রিয়াই নয়, সুশান্তের হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডার বাড়িতেও হানা দিয়েছিল এনসিবি। সুশান্তের মৃত্যুর তদন্তে এবার স্যামুয়েল মিরান্ডা ও রিয়ার ভাই শৌভিককে গ্রেফতার করেছে এনসিবি। ঘন্টার পর ঘন্টা ধরে চলেছে তল্লাশি। মাদক চক্রে জড়িত মিরান্ডা এবং সৌভিককে মেডিকেল পরীক্ষার পরই আর কিছুক্ষণের মধ্যে আদালতে পেশ করা হবে। সেই সঙ্গে মাদক জালে জড়িত রিয়াকে নিয়েও উত্তাল হয়েছে নেটিজেনরা। গ্রেফতারির জল্পনাও আরও জোরালো হচ্ছে। 

 

 

Riya Das | Published : Sep 5, 2020 5:40 AM IST / Updated: Sep 05 2020, 12:02 PM IST

110
আজই আদালতে পেশ মাদকজালে গ্রেফতার শৌভিক ও স্যামুয়েল, গ্রেফতারির সম্ভাবনা বাড়ছে রিয়ার

সুশান্তের মৃত্যুর তদন্তভার সিবিআই-এর হাতে তুলে দেওয়ার পরই একের পর এক গোপন সত্য ভাইরাল হচ্ছে।  প্রতিদিনই যেন নয়া মোড় বেরিয়ে আসছে। 

210

 মুম্বই পুলিশ,বিহার পুলিশ, ইডি, সিবিআই-এর পর সুশান্তের মৃত্যু মামলা খতিয়ে দেখতে তদন্তভার নিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। শুধু ড্রাগ সেবন নয়, ড্রাগ পাচার এবং ব্যবসায়িক ক্ষেত্রে ড্রাগ আদান-প্রদানেরও অভিযোগ আনা হয়েছে রিয়া ও তার সঙ্গীদের বিরুদ্ধে। 

310

গতকাল সকালেই রিয়ার বাড়িতে হানা দেয় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। তবে শুধু রিয়াই নয়, সুশান্তের হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডার বাড়িতেও হানা দিয়েছিল এনসিবি।

410

সুশান্তের মামলার তদন্ত মাদকচক্রে জড়িত থাকার অভিযোগেই স্যামুয়েল মিরান্ডা ও রিয়ার ভাই শৌভিককে গ্রেফতার করেছে এনসিবি। 

510

ঘন্টার পর ঘন্টা ধরে চলেছে তল্লাশি। মাদক চক্রে জড়িত মিরান্ডা এবং সৌভিককে মেডিকেল পরীক্ষার পরই আর কিছুক্ষণের মধ্যে আদালতে পেশ করা হবে। 
 

610

আজ সকালেই সুশান্ত মামলার দুই অভিযুক্তকে নিয়ে সিয়ন হাসপাতালে পৌঁছেছে এনসিবি-র টিম। সেখানেই মেডিক্যাল পরীক্ষা করা হবে তাদের।

710

মেডিক্যাল পরীক্ষা হয়ে গেলেই হাসপাতাল থেকে সোজা এসপ্ল্যানেড আদালতে নিয়ে যাওয়া হবে শৌভিক চক্রবর্তী ও স্যামুয়েল মিরান্ডাকে।

810

এনডিপিএস আইন,১৯৮৫ আইনের আওতায় গ্রেফতার করা হয়েছে শৌভিক ও স্যামুয়েলকে। এদের ছাড়াও আজ আদালতে পেশ করা হবে মাদক পাচারকারীকেও।

910

গতকাল গভীর রাতেই এনসিবি-র দফতরে আনা হয় সুশান্তের হাউজ হেল্প দীপেশ সাওয়ান্তকে। তবে এখনও পর্যন্ত তাকে গ্রেফতার করা হয়নি। আজই তার বয়ান রেকর্ড করা হবে।

1010

এনসিবি-র হয়ে সাক্ষী হচ্ছেন দীপেশ। জানালেন কেন্দ্রীয় সংস্থার ডেপুটি ডিরেক্টর কেপিএস মলহোত্রা। এর পাশাপাশি রিয়া চক্রবর্তীকে নিয়ে জোর জল্পনা বাড়ছে। খুব শীঘ্রই রিয়াকে সমন পাঠাতে পারে এনসিবি। এছাড়া গ্রেফতারির সম্ভাবনাও ক্রমশ জোড়ালো হচ্ছে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos