'গোপনে যৌন সম্পর্ক করলেই কি বিশ্বাসঘাতকতা হয় ', নীনার প্রশ্নে তোলপাড় নেটদুনিয়া

সাহসী অভিনেত্রী হিসেবে বরাবরই বি-টাউনে পরিচিত নীনা গুপ্তা। এই নিয়ে কারও কোনও সন্দেহ নেই। পর্দায় নিজের বেস্টটা বরাবরই দিয়েছেন তিনি। সদ্যই প্রকাশিত হয়েছ নীনার বিতর্কিত জীবন অধ্যায়ের আত্মজীবনী 'সাচ কাহু তো'। এবার আরও একধাপ এগিয়ে গেলেন অভিনেত্রী। গোপনে যৌন সম্পর্ক মানেই কি ঠকানো, এবার সম্পর্কের বিশ্বাসঘাতকতা নিয়ে প্রশ্ন তুললেন নীনা গুপ্তা।

Riya Das | Published : Aug 30, 2021 3:26 AM IST

19
'গোপনে যৌন সম্পর্ক করলেই কি বিশ্বাসঘাতকতা হয় ',  নীনার প্রশ্নে তোলপাড় নেটদুনিয়া

প্রকাশিত হল নীনা গুপ্তার আত্মজীবনী 'সাচ কাহু তো'। পেঙ্গুইন ইন্ডিয়া প্রকাশনা সংস্থার তরফে প্রকাশিত হয়েছে বইটি অভিনেত্রী করিনা কাপুর খান ভার্চুয়ালি বইটি প্রকাশ করেছেন।  

29

নীনার বিতর্কিত জীবন অধ্যায়ের আত্মজীবনী 'সাচ কাহু তো'-তে নিজের জীবনের অদম্য লড়াই, একাকীত্ব সবটাই তুলে ধরেছেন নীনা গুপ্তা।
 

39

 এবার আরও একধাপ এগিয়ে গেলেন অভিনেত্রী। গোপনে যৌন সম্পর্ক মানেই কি ঠকানো, এবার সম্পর্কের বিশ্বাসঘাতকতা নিয়ে প্রশ্ন তুললেন নীনা গুপ্তা।

49


সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে নীনাকে প্রশ্ন করতে দেখা যাচ্ছে,  'বিশ্বাসঘাতকতা কী '?  'বিশ্বাসঘাতকতা শুনলে তোমার ঠিক মাথায় কী আসে '?

59


সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে নীনাকে প্রশ্ন করতে দেখা যাচ্ছে,  'বিশ্বাসঘাতকতা কী '?  'বিশ্বাসঘাতকতা শুনলে তোমার ঠিক মাথায় কী আসে '?

69

গত বছরেই সকলের উদ্দেশ্যে নীনা জানিয়েছিলেন,  'কখনও কোনও বিবাহিত পুরুষের প্রেমে পড়ো না। আমি এটা করেছি , যার ফল এখনও ভোগ করছি '।
 

79


 ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার ভিভ রিচার্ডস-এর সঙ্গে প্রেম থেকে ওয়ান নাইট স্ট্যান্ড, মাসাবার জন্ম সব মিলিয়ে নীনা যেন এক বিতর্কিত অধ্যায়।

89

ভিভের পর জীবনে একাধিক প্রেম এসেছে নীনা। তবে একসঙ্গে জীবন কাটানোর কথা কখনও ভাবতে পারেননি নায়িকা। জীবনের কঠিন সময়ে স্বামী নেই, ছিল না কোনও প্রেমিক। একাকীত্বই ছিল নীনার সঙ্গী।  

99

সাহসী অভিনেত্রী হিসেবে বরাবরই বি-টাউনে পরিচিত নীনা গুপ্তা। বর্তমানে বিবেক মেহরার সঙ্গে বিয়ে করে সুখী দাম্পত্যে থাকলেও কর্মসূত্রে তারা আলাদাই থাকেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos