ভিকি কৌশলের ‘দ্যা ইমমর্টাল অশ্বত্থামা’ এখন প্রশ্নের মুখে, ৩০ কোটি টাকা জলে প্রযোজকের

বহুদিন ধরেই খবর পাওয়া যাচ্ছিল পরিচালক আদিত্য ধরের পরবর্তী ছবি ‘দ্যা ইমমর্টাল অশ্বত্থামা’-তে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে ভিকি কৌশলকে। 

Jayita Chandra | Published : Aug 29, 2021 6:47 AM IST / Updated: Aug 29 2021, 12:18 PM IST

19
ভিকি কৌশলের ‘দ্যা ইমমর্টাল অশ্বত্থামা’ এখন প্রশ্নের মুখে, ৩০ কোটি টাকা জলে প্রযোজকের

অভিনেতা ভিকি কৌশল এবং পরিচালক আদিত্য ধরের যুগলবন্দী ধরা পরে ‘উরি’ সিনেমাতে। ছবিটি ব্যপক সফতলা পায়। বক্স-অফিসের পাশাপাশি দর্শকদের মনে জায়গা করে নেয় এই ছবিটি।

29

এহেন সফলতার পর আবারও একসঙ্গে কাজ করছেন ভিকি এবং আদিত্য। বহুদিন ধরেই খবর পাওয়া যাচ্ছিল পরিচালক আদিত্য ধরের পরবর্তী ছবি ‘দ্যা ইমমর্টাল অশ্বত্থামা’-তে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে ভিকি কৌশলকে। 

39

নিজেকে অশ্বত্থামার লুকে আনতে অনেক পরিশ্রম করতেও দেখা যায় অভিনেতাকে। তবে এই ছবি আদৌ তৈরি হবে কী না তা নিয়ে উঠছে প্রশ্ন। 

49

এই ছবির প্রযোজকের ভূমিকায় আছেন  রনি স্ক্রুওয়ালা। তিনি প্রথম পরিচালক আদিত্য ধরের সঙ্গে কাজ করছেন। সূত্রের খবর অনুযায়ী, ছবির প্রি-প্রোডাকশনের কাজ শুরু হয়ে গেছে। 

59

 কাজ অনেক দূর এগিয়ে গেছে। ভিএফএক্স দলের সঙ্গে কথাবার্তা থেকে শুরু করে কাস্টিং, সবকিছুই হয়ে গিয়েছে। ছবির প্রি-প্রোডাকশনের জন্য ইতিমধ্যেই প্রযোজকের প্রায় ৩০ কোটি টাকা খরচ হয়ে গেছে।

69

তবে এখন খবর পাওয়া যাচ্ছে ছবিটি তৈরি নাও হতে পারে। সূত্রের খবর অনুযায়ী, প্রথমে এই ছবির বাজেট ছিল সীমিত।

79

তবে এখন পরিচালকের সঙ্গে বাজেট নিয়ে প্রযোজকের মতো বিরোধ দেখা দিয়েছেন। প্রযোজকের দাবি ছবির চূড়ান্ত বাজেট নিয়ন্ত্রণের বাইরে চলে যাচ্ছে। 

89

এই পরিস্থিতিতে এতো টাকা বিনিয়োগ করলে, সেই টাকা তোলা যাবে না বলে মনে করছেন রনি স্ক্রুওয়ালা। অন্যদিকে ইতিমধ্যেই ৩০ কোটি টাকা খরচ হয়ে গেছে প্রযোজকের।

99

এই বিনিয়োগ যে সম্পূর্ণ ক্ষতির খাতায় চলে গেছে তা নিয়ে নিশ্চিত রনি স্ক্রুওয়ালা। ফলত এখন ছবির কাজ বন্ধ রয়েছে। আদৌ এই ছবি তৈরি হবে কি না তা এখন সবথেকে বড় প্রশ্ন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos