'One Night Stand'-এর চেয়েও জঘন্য নিম্ন মানের ছবিতে অভিনয়, নিজেকে নিয়ে আজও আফসোস নীনার


সাহসী অভিনেত্রী হিসেবে বরাবরই বি-টাউনে পরিচিত নীনা গুপ্তা। এই নিয়ে কারও কোনও সন্দেহ নেই। পর্দায় নিজের বেস্টটা বরাবরই দিয়েছেন তিনি।  নীনা গুপ্তা, অনেক নারীর কাছেই অনুপ্রেরণা। তবে ব্যক্তিগত জীবনটা তার বড্ডই কষ্টের। ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার ভিভ রিচার্ডস-এর সঙ্গে প্রেম থেকে ওয়ান নাইট স্ট্যান্ড, মাসাবার জন্ম সব মিলিয়ে নীনা যেন এক বিতর্কিত অধ্যায়। একসময়ে পেটের দায়ে শুধু সংসার চালানোর জন্যও নিজের অনিচ্ছা সত্ত্বেও নিম্ন মানের ছবিতে অভিনয় করতে হয়েছিল তাকে।  নিজের অভিনীত জঘন্য সেইসব ছবি নিয়ে বিস্ফোরক নীনা গুপ্তা।
 

Riya Das | Published : Aug 2, 2021 5:02 AM IST

19
'One Night Stand'-এর চেয়েও জঘন্য নিম্ন মানের ছবিতে অভিনয়, নিজেকে নিয়ে আজও আফসোস নীনার
কিছুদিন আগেই প্রকাশিত হয়েছে নীনা গুপ্তার আত্মজীবনী 'সাচ কাহু তো'। পেঙ্গুইন ইন্ডিয়া প্রকাশনা সংস্থার তরফে প্রকাশিত হয়েছে বইটি। অভিনেত্রী করিনা কাপুর খান ভার্চুয়ালি বইটি প্রকাশ করেছেন। নিজের জীবনের অদম্য লড়াই, একাকীত্ব সবটাই তুলে ধরেছেন 'সাচ কাহু তো'-তে।
29
জীবনের কঠিন সময়ে স্বামী নেই, ছিল না কোনও প্রেমিক। একাকীত্বই ছিল নীনার সঙ্গী। নিজের জীবনের সমস্তটাই করিনার সঙ্গে শেয়ার করেছেন নীনা।কিন্তু ইচ্ছের ইচ্ছাশক্তির কাছে হার না মেনে একাই লড়াই চালিয়ে গেছিলেন নীনা। একা মা হিসেব জন্ম দিয়েছিলেন মাসাবাকে।
39
ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার ভিভ রিচার্ডস-এর সঙ্গে প্রেম থেকে ওয়ান নাইট স্ট্যান্ড, মাসাবার জন্ম সব মিলিয়ে নীনা যেন এক বিতর্কিত অধ্যায়। একসময়ে পেটের দায়ে শুধু সংসার চালানোর জন্যও নিজের অনিচ্ছা সত্ত্বেও নিম্ন মানের ছবিতে অভিনয় করতে হয়েছিল তাকে। নিজের অভিনীত জঘন্য সেইসব ছবি নিয়ে বিস্ফোরক নীনা গুপ্তা।
49
সম্প্রতি ফিল্মফেয়ারকে দেওয়া এক সাক্ষাৎকারে নীনা জানিয়েছেন নিজের কেরিয়ার নিয়ে বিস্ফোরক তথ্য। শুধু সংসার চালানোর জন্যও নিজের অনিচ্ছা সত্ত্বেও নিম্ন মানের ছবিতে অভিনয় করতেন নীনা।
59
ছোটপর্দার ক্ষেত্রে তার কাছে বাছাই করার সুযোগ ছিল। এবং নিজের পছন্দমতো চরিত্রেই অভিনয় করতেন নীনা গুপ্তা কিন্তু বড়পর্দার ক্ষেত্রে পুরোটাই ছিল উল্টো। চিত্রনাট্য শুনেই বুঝতে পারতেন কতটা জঘন্য সেই ছবি হতে পারে। কিন্তু রোজগারের খাতিরেই সেই সমস্ত জঘন্য ছবিতে কাজ করেছেন নীনা।
69
অভিনেত্রী জানিয়েছেন তার কাছে অন্য কোনও ছবির কাজ থাকত না। শুধু সংসারের খরচটুকু চালানোর জন্যই তিনি রাজি হয়ে যেতেন। ছবির শুটিং শেষ হলেই হাঁফ ছেড়ে বাঁচতেন। তারপর ভাবতেন, এই ছবি যেন কোনওদিনও মুক্তি না পায়।
79

Neena Gupta

89

Neena Gupta

99
চলতি মাসের ৬ তারিখ ওটিটি প্ল্যাটফর্ম জি ৫ অরিজিনালে স্ট্রিমিং শুরু হচ্ছে 'ডায়াল ১০০'। নীনা অভিনীত ওয়েবসিরিজে অন্যতম মুখ্য চরিত্রে দেখা যাবে বলি অভিনেতা মনোজ বাজপেয়ী এবং সাক্ষী তনওয়ারকে।
Share this Photo Gallery
click me!
Recommended Photos