রণবীরের ব্রেকআপ-এ পার্টি দিয়েছিলেন নীতু, ছেলের এই প্রেমিকা ছিল মায়ের না-পসন্দ

ছেলের জীবনে একাধিক প্রেমিকার আনাগোনা। সবটাই জানত কাপুর পরিবার। নীতু কাপুর প্রথম থেকেই তাঁর ছেলেকে আগলে রাখতে পছন্দ করেন। ছোট থেকেই রণবীর কাপুরের জীবনের সব সিদ্ধান্তই নিয়ে এসেছেন নীতু। এমন কী রণবীরের জীবনে নতুন কোনও সম্পর্ক উঁকি দিলেও তা নিয়ে মত প্রকাশ করতেও  পিছু পা হন না নীতু। তবে রণবীর যতগুলোই প্রেমই করুক না কেন, আপত্তি করেননি ঋষি পত্নী। শুধু ক্যাটরিনাকে মোটেই পছন্দ করতেন না নীতু। 

Jayita Chandra | Published : May 13, 2020 12:01 PM IST

19
রণবীরের ব্রেকআপ-এ পার্টি দিয়েছিলেন নীতু, ছেলের এই প্রেমিকা ছিল মায়ের না-পসন্দ

নীতু কাপুর রণবীরের প্রেমিকাদের নিয়ে খোলা মেলা কথা বলে থাকেন। রণবীরের জীবনে এখনও পর্যন্ত ঝড় তুলেছেন তিন অভিনেত্রী, দীপিকা, ক্যাটরিনা ও আলিয়া। 

29

দীপিকাকে সেভাবে পছন্দ না করলেও প্রকাশ্যে কখনও বুঝতে দেননি নীতু কাপুর। কিন্তু পরবর্তীতে যখন তাঁর সঙ্গে সম্পর্ক ছেদ হয়ে যায়। রণবীরের জীবনে তখন আসে নতুন প্রেম। 

39

ক্যাটরিনা কাইফেই মজে ছিলেন রণবীর কাপুর। তাঁর সঙ্গে যত্রতত্র দেখা যেত তখন নীতুপুত্রকে। শোনা যায় তাঁরা বিদেশে গিয়ে সেরে ফেলেছিলেন বাগদান পর্বও। 

49

কিন্তু ক্যাটরিনাকে মোটেও পছন্দ করতেন না নীতু। তা স্পষ্টই জানিয়ে দিয়েছিলেন রণবীর কাপুরকে। তখন ক্যাটরিনা বলিউডে পাকা জায়গা করতে পারেননি। অনেকেই মনে করেন সেই কারণে ক্যাটের পক্ষ নেননি নীতু। 

59

যদিও কাপুর পরিবারে জল্পনা ভিন্ন। নীতু ছেলেকে ভিষণ আগলে রাখতে পছন্দ করেন। নীতু কাপুর জানিয়েছিলেন যে ক্যাটরিনা মোটেও তিনি পছন্দ করেন না, কারণ ক্যাটরিনা বড়দের সন্মান করতে পারে না। সূত্রের খবর অনুযায়ী মায়ের এই কথাতেই সম্পর্ক ভাঙার সিদ্ধান্ত নিয়েছিলেন রণবীর কাপুর। 

69

নীতু কাপুর আরও জানিয়েছিলেন যে রণবীরকে যে ধরে রাখতে পারবে, তাঁকেই একমাত্র পুত্রবধূ হিসেবে তিনি মেনে নেবেন। কিন্তু ক্যাটরিনার সেই ক্ষমতা হবে না। ফলে এমন সিদ্ধান্ত নিয়েছিলেন নীতু। 

79

এখানেই শেষ নয়, বড় পরিবার, সকলকে নিয়ে মানিয়ে চলা, এগুলোতে সমস্যা হতে পারে ক্যাটরিনার, তাই নীতু এই সম্পর্কের কথা জানার পরই সাফ জানিয়েছিলেন রণবীরকে, তাঁর পক্ষে ক্যাটরিনাকে মেনে নেওয়া সম্ভব নয়।

89

এমনকি একবার এক পার্টিতে পারিবারিক ছবির মধ্যে ক্যাটরিনাকে দেখা যায়। নীতু পরবর্তীতে সেই ছবি ক্রপ করে ক্যাটকে বাদও দিয়েছিলেন। 

99

শোনা যায়, রণবীরের সঙ্গে ক্যাটরিনার ব্রেকআপের খবর পেয়ে খুশি হয়েছিলেন নীতু কাপুর। পার্টি দিয়েছিলেন ঘনিষ্ট মহলে। যদিও এই নিয়ে প্রকাশ্যে কখনই মুখ খোলেননি ক্যাটরিনা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos