ফের দ্বিতীয়বার মা হচ্ছেন নেহা ধুপিয়া, মেহেরকে কোলে নিয়েই 'Baby Bump' ধরে সুখবর দিলেন তারকা জুটি

বি-টাউনের ঠোঁটকাটা, স্পষ্টবাদী তকমা রয়েছে বলি অভিনেত্রী নেহা ধুপিয়ার। কোনও অন্যায় মুখ বুজে সহ্য নয়, বরং অন্যায়ের প্রতিবাদে গর্জে ওঠা এটাই তার সহজাত। বলিউডের সাহসী অভিনেত্রী নাকি বিয়ের আগেই গর্ভবতী  হয়ে পড়েছিলেন। বি-টাউনের অন্দরে কাত পাতলেই শোনা গিয়েছিল সেই খবর। তারপরেই আর দেরি না করে দীর্ঘদিনের প্রেমিকের গলায় মালা দিয়েছিলেন নেহা ধুপিয়া।  বিয়ের ৬ মাসের মধ্যেই ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়ে ফের লাইমলাইটে উঠে এসেছিলেন নায়িকা। এবার বিয়ের পর ফের মা হতে চলেছেন নেহা। কালো পোশাকে স্পষ্ট ফুটে উঠেছে বেবিবাম্প। মেয়ে মেহেরকে সঙ্গে নিয়েই খুশির খবর ভক্তদের জানালেন নেহা ও অঙ্গদ।
 

Riya Das | Published : Jul 19, 2021 6:33 AM IST

19
ফের দ্বিতীয়বার মা হচ্ছেন নেহা ধুপিয়া, মেহেরকে কোলে নিয়েই 'Baby Bump' ধরে সুখবর দিলেন তারকা জুটি

বিয়ের ৬ মাসের মধ্যেই ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়ে লাইমলাইটে উঠে এসেছিলেন নায়িকা। এবার বিয়ের পর আবারও মা হতে চলেছেন নেহা ধুপিয়া।

29


 কালো পোশাকে স্পষ্ট ফুটে উঠেছে বেবিবাম্প। মেয়ে মেহেরকে সঙ্গে নিয়েই খুশির খবর ভক্তদের জানালেন নেহা ধুপিয়া ও অঙ্গদ বেদী।

39


অঙ্গদ ও নেহার কোলে মেহের। মেয়ে আবার নীচু হয়ে দেখছে মায়ের ছোট্ট বেবি বাম্প। দ্বিতীয় সন্তান আসার সুখবর এইভাবেই জানিয়েছেন নেহা ও অঙ্গদ।
 

49


তারকা জুটির দ্বিতীয় সন্তান আসার সুখবরে তোলপাড় সোশ্যাল মিডিয়া। শুভেচ্ছা ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা।

59


বেবিবাম্পের ছবি শেয়ার করে নেহা লিখেছেন, 'ছবির ক্যাপশন কী দেব তা ভাবতেই আমাদের দু-দিন লেগে গিয়েছে। তারপর যেটা মাথায় এল তা হল, ধন্যবাদ ভগবান'।

69


কিছুদিন আগেই মেয়ে মেহেরের আড়াই বছরের জন্মদিন পালনের ছবি সেশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন নেহা। তখনও কিন্তু এই সুখবর দেননি অভিনেত্রী।
 

79

মায়ের বেবিবাম্প ধরে রয়েছে মেহের। সেই ছবি অঙ্গদও নিজের সোশ্যালে শেয়ার করেছেন। এবং ক্যাপশনে লিখেছেন, 'নতুন হোম প্রোডাকশন আসছে। বাহেগুরুর শুভেচ্ছা'।
 

89

২০১৮ সালে দিল্লির এক গুরুদ্বারে বিয়ে করেছিলেন নেহা ও অঙ্গদ বেদী।  এবং নভেম্বরের শেষেই তাদের কোলে আসে ফুটফুটে কন্যাসন্তান।

99

বলিউডের সাহসী অভিনেত্রী নাকি বিয়ের আগেই গর্ভবতী  হয়ে পড়েছিলেন। বি-টাউনের অন্দরে কাত পাতলেই শোনা গিয়েছিল সেই খবর। প্রথমে এই নিয়ে মুখ না খুললেও পরবর্তীকালে মেনে নিয়েছিলেন বিয়ের আগেই গর্ভবতী ছিলেন নেহা ধুপিয়া।

Share this Photo Gallery
click me!
Recommended Photos