চরম আর্থিক সঙ্কট, অভাবে পেট চলত না, ৫০০ টাকায় জাগ্রতায় গান গেয়ে কীভাবে সংসার চালাতেন নেহা

নেহা কক্কর, বলিউডের অন্যতম জনপ্রিয় গায়িকা।  ছোটবেলা থেকেই গানের প্রতি প্রবল ঝোঁক ছিল নেহার।  সম্প্রতি ভক্তদের সঙ্গে ছোটবেলার ছবি শেয়ার করেছেন গায়িকা। খুবই সামান্য পারিশ্রমিকের বিনিময়ে জাগ্রতায় গান গাইতেন নেহা। ছোটবেলার  ছবি পোস্ট করেই সংগ্রামের দিনগুলি মনে করেছেন গায়িকা। কীভাবে একসময়ে চরম সঙ্কটের মুখোমুখি হয়েছিলেন নেহা ও তার পরিবার, জানলে অবাক হবেন।
 

Riya Das | Published : May 7, 2021 6:06 AM IST

110
চরম আর্থিক সঙ্কট, অভাবে পেট চলত না,  ৫০০ টাকায় জাগ্রতায় গান গেয়ে কীভাবে সংসার চালাতেন নেহা


বলিউডের একের পর সুপারহিট গানও রয়েছে তার ঝুলিতে। অল্প কয়েকদিনের মধ্যেই বলিউডের প্রথম সারিতে নিজেকে তুলে ধরেছেন নেহা কক্কর। বলিউডে গান গেয়ে আজ যতটা জনপ্রিয় নেহা, ঠিক ততটাই স্ট্রাগল করতে হয়েছিল নেহাকে।

210

সম্প্রতি নিজের জীবনের কঠিন লড়াইয়ের কথা সকলের সঙ্গে শেয়ার করে নিয়েছেন নেহা। বলিউডে এত গায়ক-গায়িকাদের মধ্যে নিজের জায়গা করে নেওয়া অতটাও সহজ ছিল না।
 

310

মধ্যবিত্ত পরিবার থেকেই নিজের স্ট্রাগল শুরু করেছিলেন নেহা ও তার পরিবার।  হৃষিকেশে একতলা জীর্ণ বাড়িতে থাকতেন পুরো পরিবারের সঙ্গে।
 

410

নেহা জানিয়েছিলেন, মা রান্না করতে আর তার সামনে পাতা থাকত একটি টেবিল। একটি ঘরেই থাকত সকলে মিলে। এমনকী সেটা নিজেদেরও ছিল না। ভাড়ার বিনিময়ে থাকত নেহা ও তার পরিবার। 

510

 ভক্তদের সঙ্গে ছোটবেলার ছবি শেয়ার করেছেন গায়িকা। খুবই সামান্য পারিশ্রমিকের বিনিময়ে জাগ্রতায় গান গাইতেন নেহা। ছোটবেলার  ছবি পোস্ট করেই সংগ্রামের দিনগুলি মনে করেছেন গায়িকা।

610

ছোটবেলা থেকে জাগ্রতে দিদি সোনুর সাথে গান গাইতেন নেহা। দিদি সোনুর থেকেই এই ভজন গান শিখেছিলেন নেহা। সম্প্রতি ছোটবেলার ছবি পোস্ট করেই আবেগতাড়িত হয়ে পড়েছেন গায়িকা।

710

অভাবে পেট চলত না। মাত্র ৫০০ টাকা পারিশ্রমিকের বদলে তিনি এই ভজন গান গাইতেন। সেখান থেকেই ধীরে ধীরে জনপ্রিয় হন নেহা কক্কর। 

810

২০০৮ সালে নেহা দ্য রক স্টার অ্যালবাম-ই তাকে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে দিয়েছিল। যার কারণে নেহা প্রচুর খ্যাতি পেয়েছিলেন।

910

নেহা কক্কর মানেই এক হিটের ফর্মূলা। একাধিক গান গেয় সঙ্গীত প্রেমীদের মনে নিজের জায়গা করে নিয়েছেন নেহা। আঁখ মারে,  কালা চশমা , দিলবর, ও সাকি,  বলিউজে একাধিক সুপারহিট গান রয়েছে নেহার ঝুলিতে।

1010

নেহার এই পোস্টে স্বামী রোহনপ্রীত সিং কমেন্ট করেছেন। তিনি জানিয়েছেন, নেহার পরিবার এবং নেহাকে নিজের স্ত্রী হিসেবে পেয়ে তিনি অত্যন্ত গর্বিত।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos