রিয়া বনাম অঙ্কিতা, ঠান্ডা লড়াই শুরু হতেই পোস্টে রইল 'লুকানো' বার্তা

কৃতি স্যাননের পোস্টের পর এবার অঙ্কিতার লোখান্ডের পোস্ট নিয়ে চলছে গুঞ্জন। সোশ্যাল মিডিয়ায় একটি নতুন পোস্ট করেছেন অঙ্কিতা। যার মধ্যে লুকিয়ে এক ভিন্ন বার্তা। পোস্টটি মহিলাদের নিয়ে লেখা। যা শেয়ার করতেই চাঞ্চল্য ছড়িয়েছে নেটিজেনদের মধ্যে। রিয়া চক্রবর্তী বনাম অঙ্কিতার ঠান্ডা লড়াই এখন জনসমক্ষেই প্রায় চলছে। ইডি-র জেরার মাঝেই রিয়া করে বসেছেন বিস্ফোরক মন্তব্য। জেরায় তিনি জানিয়েছেন সুশান্ত নাকি অঙ্কিতা লোখান্ডের ফ্ল্যাটের ইএমআই গুনছিলেন। মুম্বইয়ের মালাড় এলাকায় যেখানে ফ্ল্যাট থাকছেন অঙ্কিতা। সেই ফ্ল্যাটের ইএমআইয়ের বিলের খরচ মেটাতেন সুশান্ত। 
 

Adrika Das | Published : Aug 21, 2020 2:23 PM IST / Updated: Aug 21 2020, 08:09 PM IST

19
রিয়া বনাম অঙ্কিতা, ঠান্ডা লড়াই শুরু হতেই পোস্টে রইল 'লুকানো' বার্তা

অঙ্কিতা সম্প্রতি যে পোস্টটি শোর করেন তাতে লেখা, 'মহিলাদের প্রায়ই শেখানো হয় যা অপরদিকের মানুষের বিরোধিতা করতে বলে। তাই আমি অদ্ভুত এবং ক্ষমতার জোরে সিদ্ধান্ত নিতে শিখেছি।'

29

অঙ্কিতার এই পোস্ট দেখে সকলের অনুমান রিয়াকে তাক করেই এই বার্তা দিয়েছেন তিনি। প্রসঙ্গত, এবার সমস্ত প্রশ্নে দাঁড়ি টেনে পোস্ট করলেন বিলের ছবি। অঙ্কিতা বর্তমানে যে ফ্ল্যাটে থাকেন, তার ইএমআই-এর চাকা এখনও পর্যন্ত তাঁরই ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে প্রতিমাসে কাটা হয়। 

39

সেই সমস্ত বিলের ছবি টুইটারে পোস্ট করেছেন অঙ্কিতা। পোস্ট করে লিখেছেন, "সমস্ত গুজবে দাঁড়ি টানলাম। এই হল আমার ফ্ল্যাটের রেজিস্ট্রেশন সহ ব্যাঙ্কের অ্যাকাউন্টের স্টেটমেন্টের ছবি যেখানে প্রতি মাসে টাকা কাটা হয় ইএমআইয়ের।" 

49

অঙ্কিতার এই পোস্টে তাঁকে সমর্থন জানিয়েছে ভক্তরা। নেটিজেনরা তাঁকে কোনও গুজবে কান দিতে বারণ করে বলেন, সুশান্তের জন্য তিনি সেরা সঙ্গিনী ছিলেন। এবং আজও থাকবেন। 

59

রীতিমত ফুঁসছেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা। সুশান্তের সঙ্গে ব্রেক আপ হওয়ার পরও নিজের ফ্ল্যাটের খরচ মেটাবার জন্য টাকা কেন নেবেন অঙ্কিতা, এ প্রসঙ্গ তুলেছিল সুশান্ত এবং অঙ্কিতার ভক্তরা।

69

তাদের কথায়, রিয়া চক্রবর্তী এখন পালাবার পথ খুঁজে পাচ্ছেন না বলেই ইডি-র জেরায় মিথ্যে গল্প সাজিয়ে বলছেন। যেখানে তাঁর অ্যাকাউন্টে বিপুল পরিমাণে টাকা সুশান্তের অ্যাকাউন্ট থেকে ট্রান্সফার হয়েছে। তাও তিনি অস্বীকার করছেন। 

79

তবে ইডি-র হাত থেকে তিনি রক্ষা পাবেন না। সুশান্তের পরিবার সহ, তাঁর ড্রাইভার, পুরনো কর্মীরাও রিয়ার বিরুদ্ধেই নানা বিস্ফোরক তথ্য প্রকাশ্যে এনেছেন। রিয়া চক্রবর্তীকে ইডি-র জেরা করার পরই জল্পনা তুঙ্গে। 

89

বলিউড অভিনেত্রী এবং প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রজাপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে অর্থ জালিয়াতির অভিযোগ আসতেই প্রকাশ্যে এসেছে নানা তথ্য। ইডি-র জেরা থেকে শুরু করে, সুশান্তের ব্যাঙ্ক অ্যাকাউন্টের ডিটেলস। সবই এখন প্রকাশ্যে এসে। 

99

ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতেও। রিয়া চক্রবর্তী সহ তাঁর গোটা পরিবারের বিভিন্ন খরচা পাতিই নাকি সুশান্তেরই দায়িত্বে ছিল। এক বছর সুশান্তের ১৫ কোটি টাকা ব্যয় হয়েছে রিয়ার পিছনে। যদিও এই প্রতিটি অভিযোগ মিথ্যে বলে দাবি করেছেন রিয়া। ইতিমধ্যেই তাঁর বয়ান, বার্ষিক আয়, বিলাসবহুল জীবন নিয়ে প্রশ্ন তুলেছে ইডি। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos