ব্যক্তিগত সম্পর্কেও স্বজনপোষণ, এই কারণেই কি আলিয়ার সঙ্গে প্রেমালাপে মজে রণবীর

স্বজনপোষণ নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরা একের পর এক তারকার ছেলে-মেয়েদের আনফলো করে চলেছে। পাশাপাশি প্রতিবাদ জানাচ্ছে তাঁদের বয়কটের। আলিয়া ভাট থেকে শুরু করে করিনা কাপুর, সোনাক্ষী সিনহা নিজেদের সোশ্যাল মিডিয়ার কমেন্ট সেকশন বন্ধ করে দিয়েছেন। ট্যুইটার ছেড়ে দিয়েছেন সোনাক্ষী, আয়ুষ শর্মা, শশাঙ্ক খৈতান সহ অনেকে। নানা সমস্যার, প্রতিবাদ, মতবিরোধের মাঝেই হাসির খোরাক খুঁজতে ব্যস্ত এক নেটিজেন। একজন ট্যুইট ইউজার রণবীর কাপুর এবং আলিয়া ভাটের সম্পর্ক নিয়ে মিম বানিয়েছেন। যা রীতিমত ভাইরাল হয়ে চলেছে নেটদুনিয়ায়।

Adrika Das | Published : Jun 23, 2020 11:39 AM IST / Updated: Jun 23 2020, 05:28 PM IST

18
ব্যক্তিগত সম্পর্কেও স্বজনপোষণ, এই কারণেই কি আলিয়ার সঙ্গে প্রেমালাপে মজে রণবীর

স্বজনপোষণের সঙ্গে জুড়ে দেওয়া হয়েছে আলিয়া ভাট এবং রণবীর কাপুরের সম্পর্ক। মিমটিতে লেখা আছে রণবীর কাপুর কেম দীপিকা পাডুকোন এবং ক্যাটরিনা কাইফের সঙ্গে সম্পর্ক রাখলেন না যেভাবে আলিয়ার সঙ্গে রেখেছেন।

28

তাতে লেখা আছে স্বজনপোষণই একমাত্র কারণ। চলচ্চিত্র জগতের প্রযোজক মহেশ ভাটের মেয়ে বলেই আলিয়ার সঙ্গে সম্পর্ক এখনও টিকিয়ে রেখেছেন রণবীর কাপুর। 

38

মিমের উত্তরে অন্যান্য নেটিজেনরা মন্তব্য করেছে, আলিয়াও সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে দীর্ঘসময়ের জন্য সম্পর্ক রাখেননি কারণ তিনিও একজন তারকার ছেলের সঙ্গেই সম্পর্ক রেখেছিলেন। 

48

মিম হলেও নেটিজেনদের ভাবাচ্ছে অন্য বিষয়। তাহলে কি ব্যক্তিগত সম্পর্কেও স্বজনপোষণের ছোঁয়া রয়েছে। বলিউডের অন্দরমহলের গোপণ তথ্য, রহস্য যেন সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর আরও ঘনীভূত হচ্ছে। 

58

দীপিকা পাডুকোন এবং ক্যাটরিনা কাইফ কেউই এই ইন্ডাস্ট্রির নন। বাইরে থেকে মডেলিংয়ের হাত ধরে বলিউডে পদার্পণ করেছেন। যদিও প্রকাশ পাডুকোন হিসেবে দীপিকা খানিক পরিচিত হলেও তাঁর সঙ্গে বহিরাগতের মতই আচরণ করা হয়েছিল।

68

অন্যদিকে ক্যাটরিনা সলমনের সুবাদে ইন্ডাস্ট্রিতে এলেও তিনি আসলে বহিরাগত। নেটিজেনদের দাবি, স্বজনপোষণের কারণে কোনও তারকার সন্তারা ইন্ডাস্ট্রির বহিরাগতদের সঙ্গে সম্পর্ক রাখেন না। 

78

যদিও ব্যতিক্রম থেকেই থাকে। সূত্রের খবর, চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে কার্তিক আরিয়ানের সঙ্গে সম্পর্কে রয়েছে বেশ কয়েক মাস ধরে। অনন্যা স্টারকিড হলেও কার্তিক বহিরাগত।

88

প্রসঙ্গত, রণবীর কাপুর এবং আলিয়া ভাটের সম্পর্ক দানা বাঁধে ব্রহ্মাস্ত্রের সেটে। পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের আসন্ন এই ছবির শ্যুটিং করতে গিয়েই ঘনিষ্ঠতায় মজে যান দুই স্টারকিড। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos