পার্ফেক্ট ফ্রেমে নজর কাড়ছে বক্ষযুগলের খাঁজ, কত কোটির বাড়ির মালকিন তিনি, খোলস ছেড়ে এ কোন জাহ্নবী

বলিউডে এখন স্টার কিডদের ছড়াছড়ি। যদিও তাঁদের সঙ্গেই কাঁধে কাঁধ মিলিয়ে পাল্লা দিচ্ছে বহিরাগতরা। তাই কড়া প্রতিযোগিতায় সামিল সকলেই। তবে সমস্যা রয়েই গিয়েছে একটা, ব্যাক টু ব্যাক কাজ হাতে পাওয়াটা এখন সেলেবদের ভিড়ে খানিকটা কঠিন হয়ে দাঁড়িয়েছে। কিন্তু হাতে গোনা দুটো ছবি করেই এ কী কাণ্ড ঘটালেন জাহ্নবী।

Jayita Chandra | Published : Aug 11, 2021 3:17 AM IST

110
পার্ফেক্ট ফ্রেমে নজর কাড়ছে বক্ষযুগলের খাঁজ, কত কোটির বাড়ির মালকিন তিনি, খোলস ছেড়ে  এ কোন জাহ্নবী
সবে মাত্র কেরিয়ার শুরু করেছেন জাহ্নবী কাপুর। নিজের ছবি খুব একটা সুপারহিট না হলেও বলিউডে এই মুহূর্তে জাহ্নবী এক জনপ্রিয় মুখ। 

210

যদিও পরিচয়ের খাতিরে শ্রীদেবী কন্যা, এই তকমা এখনও কাটিয়ে উঠতে পারেননি এই বলি ডিভা। করিয়ারের শুরুতেই তাই রীতিমত স্ট্রাগেল করতে হচ্ছে জাহ্নবীকে। 

310

তবে বিভিন্ন অভিনেতা-অভিনেত্রীরা যেভাবে নিজেকে গুছিয়ে নিতে বেশ কিছুটা সময় নেন, জাহ্নবীর ক্ষেত্রে ঠিক তেমনটা হল না। 

410

কয়েকবছরের মধ্যেই শাহরুখ-সমনদের প্রতিবেশী হওয়ার পথে জাহ্নবী। জুহুর সব থেকে ক্রিম এলাকাতে এবার ফ্ল্যাট নিয়ে ফেললেন জাহ্নবী কাপুর। 

510

২০২০-তেই এই সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। তিনতলা এই অ্যাপার্টমেন্টের দাম শুনে অনেকেরই চোখ উঠল কপালে। ৩৯ কোটি টাকা দিয়ে ফ্ল্যাট কিনলেন জাহ্নবী। 

610

ডিসেম্বরের ৭ তারিখেই সব কথা হয়েছিল ফাইলান। এরপর ১০ তারিখে ৭৮ লাখ টাকা দিয়ে চুক্তি সাক্ষর হয়। বর্তমানে নতুন বাড়ি নিয়েই ব্যস্ত জাহ্নবী। 

710

হাতে এখন বেশ কয়েকটি ছবির কাজ, সেই দিকেই নজর দিয়েছেন তিনি। কেরিয়ারে ফোকাস করতেই কী এমন সিদ্ধান্ত, তা এখনও খোলসা করেননি শ্রীকন্যা। 

810

এত টাকা দিয়ে ফ্ল্যাট কেনার সিদ্ধান্ত ঠিক কী উদ্দেশ্যে নেওয়া তা খোলসা না করলেও জাহ্নবী যে বলিউডে জাঁকিয়ে বসার চেষ্টা করছেন, সেই ইঙ্গিত স্পষ্ট। 

910
জাহ্নবী কাপুর, স্টানিং লুকেই এখন ভাইরাল, বলিউডে যে অভিনেত্রীর পা পড়েছিল ঘরোয়া লুকে, সেই এখন হট ডিভা।
1010
সোশ্যাল মিডিয়ার পাতায় একের পর এক হট ছবি পোস্ট করে ঝড় তুলছেন তিনি ভক্তদের মনে। বক্ষ যুগলের খাঁজের আটকে চোখ, এ কোন জাহ্নবী।
Share this Photo Gallery
click me!
Recommended Photos