'অন্তঃসত্ত্বায় হারিয়ে ফেলেছিলাম যৌনতার আগ্রহ', তলানিতে ঠেকেছিল সঙ্গম, অজানা রহস্য ফাঁস করিনার

গতকালই প্রকাশিত হল করিনা কাপুর খানের প্রেগন্যান্সি বাইবেল। যাকে নিজের তৃতীয় সন্তান বলে দাবি করেছেন করিনা। অভিনেত্রী, সঞ্চালনার পর লেখিকা করিনা ভার্চুয়াল অনুষ্ঠানে করণ জোহরের সঙ্গে নিজের প্রথম বই উন্মোচন করলেন নবাব বেগম। ৪০ বছর বয়সী বলি অভিনেত্রী করিনা কাপুর খান সদ্যই দ্বিতীয় সন্তানের মা হয়েছেন। একাধিক স্টিরিওটাইপ ভেঙেছেন করিনা কাপুর। প্রেগন্যান্সি বাইবেল-এ নিজের প্রেগন্যান্সি পিরিয়ডের অজানা গোপন রহস্য তুলে ধরেছেন করিনা। অন্তঃসত্ত্বা থাকাকালীন যৌনতার প্রতি আগ্রবহ তলানিতে ঠেকেছিল  করিনার, অকপটে জানালেন নবাব ঘরনি।

Riya Das | Published : Aug 10, 2021 2:59 AM IST

19
'অন্তঃসত্ত্বায় হারিয়ে ফেলেছিলাম যৌনতার আগ্রহ', তলানিতে ঠেকেছিল সঙ্গম, অজানা রহস্য ফাঁস করিনার
কেরিয়ারের মধ্যগগনে মাতৃত্বের সিদ্ধান্ত নিয়ে প্রমাণ করেছেন প্রেগন্যান্সি কখনওই সাফল্যের পথে বাঁধা নয়। করিনার লেখা বই প্রেগন্যান্সি বাইবেল-এ নিজের প্রেগন্যান্সি পিরিয়ডের অজানা গোপন রহস্য তুলে ধরেছেন।
29
গতকালই প্রকাশিত হল করিনা কাপুর খানের প্রেগন্যান্সি বাইবেল। যাকে নিজের তৃতীয় সন্তান বলে দাবি করেছেন করিনা। অভিনেত্রী, সঞ্চালনার পর লেখিকা করিনা ভার্চুয়াল অনুষ্ঠানে করণ জোহরের সঙ্গে নিজের প্রথম বই উন্মোচন করলেন নবাব বেগম।
39
৪০ বছর বয়সী বলি অভিনেত্রী করিনা কাপুর খান সদ্যই দ্বিতীয় সন্তানের মা হয়েছেন। একাধিক স্টিরিওটাইপ ভেঙেছেন করিনা কাপুর। প্রেগন্যান্সি বাইবেল-এ নিজের প্রেগন্যান্সি পিরিয়ডের অজানা গোপন রহস্য তুলে ধরেছেন করিনা। অন্তঃসত্ত্বা থাকাকালীন যৌনতার প্রতি আগ্রবহ তলানিতে ঠেকেছিল করিনার, অকপটে জানালেন নবাব ঘরনি।
49
অভিনেত্রীর কথায়, অন্তঃসত্ত্বা অবস্থায় সেক্সের প্রতি আগ্রহ হারিয়ে ফেলেছিলাম। যদি পুরো পরিস্থিতি সবটাই সামলেছিল সইফ আলি খান। সব সিদ্ধান্তে করিনার পাশে ছিলেন সইফ।
59
প্রেগন্যান্সিতে কীভাবে যৌনতার প্রতি আগ্রহ হারিয়েছিলেন এবং স্বামী পুরো ব্যাপারটা মেনে নিয়ে কীভাবে তার পাশে ছিল । একজন মেয়ে যখন অন্তঃসত্ত্বা হয়, তখন তার যৌনতা নিয়ে ঠিক কী ভাবনা থাকে, করিনাকে প্রশ্ন করণের।
69
করিনার কথায়, এই প্রেগন্যান্সির সময়টা যে কোনও পুরুষকেই খুব সাপোর্টিভ থাকতে হয়। কখনওই তার স্ত্রীয়ের উপর চাপ দেওয়া উচিত নয় , এমনকী তার সৌন্দর্য নিয়েও কোনও টিপন্নি দেওয়া উচিত নয়।
79
ছয়-সাতের অন্তঃসত্ত্বা অবস্থায় করিনার মনে হতো, আমি খুব ক্লান্ত, উঠে দাঁড়াতে পারছি না সকালবেলা। সেই সময়টাতেও পুরুষ সঙ্গীকে খুব অ্যাক্টিভ হতে হবে। এই সময়টাতে দৈনন্দিন সঙ্গমের চিন্তা মাথা থেকে ঝেড়ে ফেলতে হবে বলে জানিয়েছেন করিনা কাপুর খান।
89
করিনা জানিয়েছেন, এটা একটা আলাদা জার্নি। এই বইয়ের মধ্যে দুই প্রেগন্যান্সির সমস্ত আপডেট থাকবে। নিজের মতো আরও অনেক হবু মায়ের জন্য পরামর্শ দিয়েছেন করিনা। মাতৃত্ব লাভের আনন্দের অনুভূতি শুধু নয়, সমস্যার কথাও তুলে ধরেছেন করিনা কাপুর খান।অন্তঃসত্ত্বা চলাকালীন লাল সিং চাড্ডার শুটিং করেছেন করিনা কাপুর খান।
99
গর্ভাবস্থার শুরুতে নিজেকে সুন্দর রাখার চেষ্টা করতেন করিনা। এমনকী বাইরে বেরোলেও তেমনটাই করতেন অভিনেত্রী। ওজন বেড়ে যাওয়া থেকে শরীরের নানান সমস্যার কথা তুলে ধরেছেন করিনা।
Share this Photo Gallery
click me!
Recommended Photos